বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022 শুরুর আগেই জোর ধাক্কা গুজরাট টাইটানসে, টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন কোটি টাকার বিদেশি তারকা
জেসন রয়। ছবি- বিসিসিআই।

IPL 2022 শুরুর আগেই জোর ধাক্কা গুজরাট টাইটানসে, টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন কোটি টাকার বিদেশি তারকা

  • নিলাম থেকে ঘর গুছিয়ে নেওয়ার পর ফের এলোমেলো হয়ে গেল নতুন ফ্র্যাঞ্চাইজির পরিকল্পনা।

আইপিএল শুরুর আগেই বিপত্তি গুজরাট টাইটানস শিবিরে। হঠাৎই টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন নিলাম থেকে দলে নেওয়া বিদেশি তারকা।

ব্রিটিশ ওপেনার জেসন রয় বাড়তি সময় বায়ো-বাবলে থাকার চ্যালেঞ্জের জন্যই এবার আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন। জেসন নিজের সিদ্ধান্তের কথা গত সপ্তাহেই নতুন আইপিএল ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দিয়েছেন বলে খবর ESPNcricinfo-র। যদিও গুজরাট টাইটানস এখনও জেসনের কোনও পরিবর্ত ক্রিকেটার খুঁজে নেয়নি।

অবশ্য ইংল্যান্ডের তারকা ক্রিকেটারের না খেলার কথাও এখনও পর্যন্ত সরকারিভাবে জানানো হয়নি ফ্র্যাঞ্চাইজির তরফে। উল্লেখ্য, এবার আইপিএলের মেগা নিলামে জেসন রয়কে বেস প্রাইস ২ কোটি টাকায় দলে নেয় হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটানস।

নিলাম থেকে কেউ দলে নেওয়ার পর জেসন রয়ের আইপিএল থেকে সরে দাঁড়ানো এই প্রথম নয়। এর আগে ২০২০ সালে দিল্লি ক্যাপিটালস তাঁকে বেস প্রাইস ১ কোটি ৫০ লক্ষ টাকায় দলে নিয়েছিল। তবে ব্যক্তিগত কারণে তিনি সরে দাঁড়িয়েছিলেন টুর্নামেন্ট থেকে। ফের সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল।

৩১ বছর বয়সী জেসন রয় সদ্য সমাপ্ত পাকিস্তান সুপার লিগে দারুণ ছন্দে ছিলেন। কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের হয়ে ৬টি ম্যাচে ব্যাট হাতে মাঠে নেমে তাঁর ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ১১৬, ৫৪, ০, ১৩, ৩৮ ও ৮২ রান।

বন্ধ করুন