বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বাউন্ডারি লাইনে অবিশ্বাস্য ফিল্ডিং, নিশ্চিত ছক্কা বাঁচালেন মুস্তাফিজুর, দেখুন ভিডিও
ছক্কা বাঁচাচ্ছেন মুস্তাফিজুর। ছবি- আইপিএল।
ছক্কা বাঁচাচ্ছেন মুস্তাফিজুর। ছবি- আইপিএল।

বাউন্ডারি লাইনে অবিশ্বাস্য ফিল্ডিং, নিশ্চিত ছক্কা বাঁচালেন মুস্তাফিজুর, দেখুন ভিডিও

  • গ্লেন ম্যাক্সওয়েলের শট অনবদ্য দক্ষতায় বাউন্ডারি লাইনের বাইরে যাওয়া থেকে আটকান বাংলাদেশের তারকা পেসার।

অতীতে আইপিএলের ম্যাচে বাউন্ডারি লাইনে কায়রন পোলার্ড, নিকোলাস পুরান, সঞ্জু স্যামসনদের এমন ফিল্ডিং করতে দেখা গিয়েছে। তবে মুস্তাফিজুর রহমান প্রমাণ করলেন, কোনও অংশ কম যান না তিনি।

দুবাইয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে আইপিএল ২০২১-এর ফিরতি ম্যাচে রাজস্থান রয়্যালসের বাংলাদেশি পেসার যেভাবে নিশ্চিত ছক্কা বাঁচালেন, তার জন্য শত প্রশংসাও কম মনে হবে। নিঃসন্দেহে টুর্নামেন্টের অন্যতেম সেরা ফিল্ডিংয়ের মধ্যে পড়বে বাউন্ডারি লাইনে মুস্তিফিজের এমন অবিশ্বাস্য প্রয়াস।

আরসিবি ইনিংসের নবম ওভারে কার্তিক ত্যাগীর পঞ্চম বল পুল করে গ্যালারিতে ফেলার চেষ্টা করেন ম্যাক্সওয়েল। বল বাউন্ডারি লাইনের বাইরেই যাচ্ছিল। তবে মুস্তাফিজুর সঠিক সময়ে শূন্যে লাফিয়ে বাঁ-হাতে বলটিকে বাউন্ডারির বাইরে যাওয়া থেকে আটকান। ক্যাচ ধরার চেষ্টা না করে মুস্তাফিজের লক্ষ্য ছিল ছয় রান বাঁচানো। সেটাই যথাযথ প্রমাণিত হয়। কেননা বাউন্ডারির ভিতর থেকে ক্যাচ ধরা সম্ভব ছিল না।

সেই বলে ম্যাক্সওয়েল ১ রান সংগ্রহ করেন। দলের হয়ে ৫ রান সেভ করেন মুস্তাফিজুর। যদিও শেষমেশ রাজস্থান ৭ উইকেটে ম্যাচ হেরে বসে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে।

মুস্তাফিজুরের অনবদ্য ফিল্ডিংয়ের ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/242100/mustafizur-s-outstanding-leaping-effort-saves-a-six?tagNames=indian-premier-league

বন্ধ করুন