বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > লখনউ IPL দলে সহজে সুযোগ হবে না স্থানীয় ভুবি, রায়নাদের

লখনউ IPL দলে সহজে সুযোগ হবে না স্থানীয় ভুবি, রায়নাদের

উত্তরপ্রদেশের সফল ক্রিকেটার সুরেশ রায়না

লোকেশান নয়, যোগ্যতা পারফরমেন্স! লখনউ দলে সুযোগ পেতে হলে ঘরোয়া ক্রিকেটে ভালো করতে হবে।

শুভব্রত মুখার্জি: সদ্য সমাপ্ত আইপিএলের নিলামে সর্বোচ্চ বিড দেওয়ার পরে লখনউ এবং আহমেদাবাদ এই দুটি ফ্রাঞ্চাইজি আইপিএলের সঙ্গে সংযুক্ত হতে চলেছে। তবে লখনউ ফ্রাঞ্চাইজির তরফে একটা জিনিস স্পষ্ট করে দেওয়া হয়েছে উত্তরপ্রদেশের ক্রিকেটার মানেই তিনিই যে দলে সুযোগ পাবেন ব্যাপারটা একেবারেই তেমন নয়। ঘরোয়া ক্রিকেটের পারফরম্যান্স এর উপর নির্ভর করেই দলে ক্রিকেটারদের নির্বাচন করা হবে। উল্লেখ্য সামনেই রয়েছে ঘরোয়া ক্রিকেটের টি-২০ টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফি। সেখানে স্বাভাবিকভাবেই নিজের সেরাটা নিংড়ে দিতে চাইবেন সকলে।

উল্লেখ্য উত্তরপ্রদেশ রাজ্যের সবথেকে সফল আইপিএলের ক্রিকেটার প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার তথা চেন্নাই সুপার কিংস দলের সদস্য সুরেশ রায়না। প্রসঙ্গত নভেম্বর মাসের ৪ তারিখ থেকে গুরুগ্রাম অর্থাৎ গুরগাঁতে শুরু হচ্ছে সৈয়দ মুস্তাক আলি ট্রফি। উল্লেখ্য উত্তরপ্রদেশের রাজ্য দলের পারফরম্যান্স শেষ কয়েক বছরে একেবারে ধারাবাহিক নয়। ফলে তাদের রাজ্য দল থেকে হাতেগোনা কয়েকজন ছাড়া সেভাবে কেউ সুযোগ পাননি আইপিএলে‌‌। এবারেও ভালো পারফরম্যান্স না হলে তাদের ক্রিকেটারদের তরফে এই আইপিএলে সুযোগ পাওয়াটা যথেষ্ট কঠিন।

আইপিএলের একটি ফ্রাঞ্চাইজি দলের প্রতিভা অন্বেষক জানান 'লখনউ তথা উত্তরপ্রদেশের রাজ্যের ক্ষেত্রে ব্যাপারটা ভীষণ খুশির হতে চলেছে। তবে লখনউয়ের দল বলে এই জেলার বা উত্তরপ্রদেশের রাজ্য ক্রিকেটারদের অগ্রাধিকার দেওয়া হবে ব্যাপারটা মোটেও সেরকম নয়। তাদের লোকেশন তাদের দলে জায়গা পাকা করবে না। তাদের পারফরম্যান্স তাদের দলে জায়গা পাকা করবে।' উল্লেখ্য ২০১৬ সালের পর থেকে আর নক আউট পর্যায়ে যেতে পারেনি উত্তরপ্রদেশ দল। তিনি আরও জানান ১০ টি দলের প্রতিভা অন্বেষকদের নজর আসন্ন মুস্তাক আলিতে থাকবে প্রায় ৫০০ জন ক্রিকেটারের উপর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন মাত্র ২টি ভোট নিয়ে তৃণমূল বিজেপির সংঘর্ষ, রণক্ষেত্র চেহারা নিল বেলেঘাটা মেরে ছাত্রের কোমর ভেঙে দিলেন প্রধানশিক্ষক, গ্রেফতারের দাবিতে পথ অবরোধ ভগবানগোলায় প্রকাশিত হল WBJEE 2024 এর OMR, রেসপন্স শিট, কোন লিঙ্কে ক্লিক করে জানবেন? দেখুন ৩-এ পা ছেলের, দেবায়নকে শুভেচ্ছা জানিয়ে শ্রেয়া লিখলেন, ‘জীবনে আসার জন্য…’ ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সোনামণি-হানির 'শুভ বিবাহ' কবে? সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন ‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক

Latest IPL News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.