বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > 'কান টানলে মাথা আসে', তাই IPL-এ সেরাটা দেওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন নটরাজন
টি নটরাজন।
টি নটরাজন।

'কান টানলে মাথা আসে', তাই IPL-এ সেরাটা দেওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন নটরাজন

  • হাঁটুর চোটের কারণে এ বারের আইপিএল থেকে ছিটকে গিয়েছিলেন টি নটরাজন। তিনি আইপিএল-এ মাত্র দুটি ম্যাচ খেলতে পেরেছিলেন।

চোট সারিয়ে এ বার আইপিএলে নিজের সেরাটা নিংড়ে দিতে চান টি নটরাজন। কারণ আইপিএলে ভাল করলে, তবেই টি-টোয়েন্টি বিশ্বকাপের দরজা খুলতে পারে। আর সেই লক্ষ্যেই নতুন করে ২২ গজের লড়াইয়ে নেমে পড়েছেন সানরাইজার্স হায়দরাবাদের স্পিডস্টার!

অস্ত্রোপচারের পর ধীরে ধীরে প্র্যাক্টিস শুরু করে দিয়েছেন নটরাজন। এই মাসের শেষ থেকে পুরোদমে বোলিং প্র্যাক্টিসও শুরু করে দেবেন বলে জানিয়েছেন নটরাজন। টি-টোয়েন্টি বিশ্বকাপ আসল লক্ষ্য হলেও, আপাতত তাঁর ফোকাস আইপিএল। ওই যেমন কান টানলে মাথা আসে, সে রকম ভাবনা থেকেই আইপিএল-কে এই মুহূর্তে ফোকাস করেছেন নটরাজন।

হাঁটুর চোটের কারণে এ বারের আইপিএল থেকে ছিটকে গিয়েছিলেন টি নটরাজন। তিনি আইপিএল-এ মাত্র দুটি ম্যাচ খেলতে পেরেছিলেন। তার পর চোটের জন্য আর খেলতে পারেননি। আসলে অস্ট্রেলিয়া সফরেই চোট পেয়েছিলেন নটরাজন। এমন কী হাঁটুর চোটের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম তিনটি টি-২০ ম্যাচেও খেলতে পারেননি তিনি। তাঁর হাঁটুতে অস্ত্রোপচারও করতে হয়।

এই মুহূর্তে নটরাজন বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমীতে রয়েছেন। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি বলেছেন, ‘অস্ত্রোপচারের পর আমার চোটের জায়গায় অনেক উন্নতি হয়েছে।। এবং আমি ধীরে ধীরে প্র্যাক্টিসও শুরু করে দিয়েছি। এই মাসের শেষের দিক থেকে আমি নেটে পুরোদমে বোলিংও শুরু করে দেব। এই মুহূর্তে আমার ফোকাস হল, আইপিএলের দ্বিতীয় পর্ব শুরুর আগে পুরো সুস্থ হয়ে ওঠা।’ এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘আইপিএল স্থগিত হওয়াটা আমার জন্য অবশ্যই ভাল বিষয় হয়েছে। তবে যা ঘটেছে সেটা তো আমার হাতে ছিল না।’

তিনি বিশ্বাস করেন, আইপিএল-এ ভাল পারফরম্যান্স করতে পারলেই টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা করে নিতে পারবেন। নটরাজন বলেওছেন, ‘আমি এই মুহূর্তে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভাবছিই না। আমি পুরো সুস্থ হয়ে ওঠা নিয়েই বেশি চিন্তিত। আইপিএলে ভাল করতে পারলে, নিজে থেকেই টি-টায়েন্টি বিশ্বকাপেও সুযোগ আসবে। এটা আমার বিশ্বাস। আমার সুস্থ হয়ে ওঠাটা তাই সবচেয়ে জরুরি।’

বন্ধ করুন