বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বাটলারকে কেন সাপোর্ট করছ না? ব্রডের বাউন্সারে সোজাসাপটা উত্তর রাজস্থান রয়্যালসের
স্টুয়ার্ট ব্রড (ছবি:টুইটার)
স্টুয়ার্ট ব্রড (ছবি:টুইটার)

বাটলারকে কেন সাপোর্ট করছ না? ব্রডের বাউন্সারে সোজাসাপটা উত্তর রাজস্থান রয়্যালসের

  • বাটলারের সঙ্গে বুমরাহের কথোপকথনের দৃশ্য দেখে গোটা ভারত গর্জে উঠেছিল। সেই সময় বাটলারের পাশে রাজস্থান রয়্যালসকে পাওয়ার কথা ভেবেছিলেন ব্রড। সেই কারণেই এমন দাবি করে বসেন ইংল্যান্ডের এই পেস বোলার। তবে কিছুক্ষণের মধ্যে রাজস্থান রয়্যালস ব্রডকে নিজেদের উত্তর দিয়ে দেন।

মাঠের বাইরে অন্য লড়াইয়ে জড়ালেন ইংল্যান্ডের তারকা পেস বোলার স্টুয়ার্ট ব্রড। লর্ডসের দ্বিতীয় টেস্ট শুরুর আগে মঙ্গলবার অনুশীলনের সময়ে চোট পেয়েছিলেন স্টুয়ার্ট ব্রড। জানা গিয়েছিল তাঁর ডান পায়ের কাফ মাসেলে টিয়ার হয়েছে। সেই কারণেই পুরো টেস্ট সিরিজ থেকেই ছিটকে গিয়েছিলেন ব্রড। ঘরে বসেই লর্ডসের ভারত বনাম ইংল্যান্ড টেস্ট উপভোগ করলেন তিনি। এর সঙ্গে সোশ্যাল মিডিয়াতে রাজস্থান রয়্যালসের সঙ্গে জড়ালেন অন্য লড়াইয়ে। 

আসলে ভারত বনাম ইংল্যান্ড সিরিজ চলাকালীন ভারতের পক্ষে সোশ্যাল মিডিয়াতে নানা পোস্ট করছিল রাজস্থান রয়্যালস। অন্যদিকে স্টুয়ার্ট ব্রড ইংল্যান্ডের পক্ষ নিয়ে নিজের পোস্ট গুলো করছিলেন। সেই সময় ব্রড একটি পোস্টে রাজস্থান রয়্যালসকে উদ্দেশ্য করে লেখেন, তিনি ভেবেছিলেন রাজস্থান রয়্যালস অবশ্যই তাদের ক্রিকেটার জোস বাটলারকে সমর্থন করবেন। 

বিষয়টি হল, আইপিএল-এ জোস বাটলার রাজস্থান রয়্যালসের হয়ে খেলেন। এ দিকে বাটলারের সঙ্গে বুমরাহের কথোপকথনের দৃশ্য দেখে গোটা ভারত গর্জে উঠেছিল। সেই সময় বাটলারের পাশে রাজস্থান রয়্যালসকে পাওয়ার কথা ভেবেছিলেন ব্রড। সেই কারণেই এমন দাবি করে বসেন ইংল্যান্ডের এই পেস বোলার। তবে কিছুক্ষণের মধ্যে রাজস্থান রয়্যালস ব্রডকে নিজেদের উত্তর দিয়ে দেন।

স্টুয়ার্ট ব্রডের প্রশ্নের উত্তর দিতে গিয়ে রাজস্থান রয়্যালসের তরফ থেকে বলা হয়, ‘আজ নয়’। এরপরেই নিজের উত্তর পেয়ে যান ব্রড। তিনি অবশ্য এরপরে আর কথা বাড়াননি। তবে লর্ডসে টেস্ট ম্যাচ চলাকালীন ব্রড টুইটের মাধ্যমে বিরাট কোহলিদের উপর আক্রমণ করছিলেন। ম্যাচ শেষে অবশ্য তিনিও বলতে বাধ্য হয়েছিলেন যে এই ম্যাচ সত্যি অসাধারণ।

বন্ধ করুন