বাংলা নিউজ > ময়দান > চ্যালেঞ্জ নিতে ভালোবাসি, আই লিগে সেরাটা দেব, কলকাতায় নেমেই হুঙ্কার জামালের
জামাল ভুঁইয়া। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম এবং টুইটার)
জামাল ভুঁইয়া। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম এবং টুইটার)

চ্যালেঞ্জ নিতে ভালোবাসি, আই লিগে সেরাটা দেব, কলকাতায় নেমেই হুঙ্কার জামালের

  • করোনা-মুক্ত হয়ে ভারতে এলেন মহামেডানের তারকা।

শুভব্রত মুখার্জি

বাংলাদেশের হয়ে কাতারে বিশ্বকাপের যোগ্যতা অর্জনের ম্যাচ খেলতে গিয়েছিলেন জামাল ভুঁইয়া। সেই ম্যাচে ৫-১ গোলে হারের মুখ দেখতে হয়েছিল বাংলাদেশকে। তারপরেই সেখানে তাঁর শরীর খারাপ হয়েছিল। পরীক্ষা করানোর পরেই তাঁর করোনাভাইরাস পজিটিভ এসেছিল। তারপর কাতারে থেকেই সে দেশের ফুটবল ফেডারেশনের তত্ত্বাবধানে কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল তাঁকে। নিভৃতবাস কাটানোর পরেই তাঁর পরীক্ষা করা হয়। সেই পরীক্ষায় তাঁর ফল নেগেটিভ আসে। এরপরেই আই লিগ খেলা নিয়ে যে সংশয় তৈরি হয়েছিল, তা পুরোপুরি কেটে যায়।

তাই সব আশা আশঙ্কার দোলাচল থেকে মুক্তি দিয়ে মহামেডানের হয়ে আই লিগ খেলতে বড়দিনের আগেরদিন কলকাতা এলেন বাংলাদেশের জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া। বৃহ্স্পিতবার সকালের দিকে কলকাতা বিমানবন্দরে পা রাখেন জামাল। তিনি বলেন, 'মহামেডানের হয়ে খেলার সুযোগ পাওয়ায় আমি খুব খুশি। চ্যালেঞ্জ নিতে ভালোবাসি। এই ক্লাবের ইতিহাস যে কতটা সমৃদ্ধ, সেই ব্যাপারটা জানি। আই লিগে নিজের সেরাটা দেব।'

প্রসঙ্গত এই বছর অক্টোবরেই সাত বছর পরে আই লিগের মূলপর্বে খেলা নিশ্চিত হওয়ার পরেই মহামেডানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন জামাল। ৩০ বছরের জামালের ইউরোপের ক্লাবে খেলার অভিজ্ঞতা রয়েছে। বাংলাদেশের শেখ জামাল ধানমান্ডির হয়েও খেলেছেন তিনি। আগামী বছরের ৯ জানুয়ারি শুরু হবে আই লিগ।

বন্ধ করুন