বাংলা নিউজ > ময়দান > Asian Games: ভারতীয় টেবিল টেনিস স্কোয়াডকে নেতৃত্ব দেবেন মনিকা বাত্রা, শরথ কমল

Asian Games: ভারতীয় টেবিল টেনিস স্কোয়াডকে নেতৃত্ব দেবেন মনিকা বাত্রা, শরথ কমল

মনিকা বাত্রা ও শরথ কমল (ছবি-সাই)

আগামী সেপ্টেম্বর-অক্টোবর মাসেই অনুষ্ঠিত হতে চলেছে এশিয়ান গেমসের আসর। চিনের হাংঝাউ শহরে বসতে চলেছে এশিয়ান গেমসের আসর। এবারের গেমসে অংশ নিতে চলা ভারতীয় টেবিল টেনিস স্কোয়াডের ঘোষণা ইতিমধ্যেই হয়ে গিয়েছে।

শুভব্রত মুখার্জি: আগামী সেপ্টেম্বর-অক্টোবর মাসেই অনুষ্ঠিত হতে চলেছে এশিয়ান গেমসের আসর। চিনের হাংঝাউ শহরে বসতে চলেছে এশিয়ান গেমসের আসর। এবারের গেমসে অংশ নিতে চলা ভারতীয় টেবিল টেনিস স্কোয়াডের ঘোষণা ইতিমধ্যেই হয়ে গিয়েছে। মোট ১০ সদস্যের প্রতিনিধি দল অংশ নেবে এই গেমসে। যে দলকে নেতৃত্ব দেবেন ভারতের অন্যতম সেরা দুই প্যাডলার মনিকা বাত্রা এবং শরথ কমল। গতবারের গেমসে টিটিতে ঐতিহাসিক সাফল্য পেয়েছিল ভারত। এবারের গেমসে সেই সাফল্য ধরে রাখাই চ্যালেঞ্জ মনিকা বাত্রা এবং শরথ কমলদের কাছে।

প্রসঙ্গত গতবার জাকার্তা গেমসে ভালো ফল করেছিল ভারত। ৬০ বছর ধরে গেমসে ভারতের যে খরা চলেছে তা কেটে যায় এই গেমসেই। পুরুষদের দলগত বিভাগ এবং মিক্সড ইভেন্টে ব্রোঞ্জ জেতে ভারতীয় দল। ভারতীয় টিটির নির্বাচকরা পাঁচজন করে সদস্য নিয়ে পুরুষ এবং মহিলা দল গড়েছেন। এই দল হাংঝাউয়ে ১৯তম এশিয়ান গেমসের পাশাপাশি কোরিয়ার পিওনগ্যাঙ্গের ২৬তম এশিয়ান চ্যাম্পিয়নশিপেও খেলবে। সেপ্টেম্বর মাসের ৩-১০ এশিয়ান চ্যাম্পিয়নশিপের আসর বসবে। অন্যদিকে এশিয়ান গেমসের আসর বসবে ২৩ সেপ্টেম্বর থেকে ২ অক্টোবর পর্যন্ত।

শরথ কমলের এটাই সম্ভাব্য শেষ এশিয়ান গেমস হতে চলেছে। আর সেই তিনিই ভারতীয় পুরুষ দলকে নেতৃত্ব দেবেন। এই দলে রয়েছেন হরমিত দেশাই, জি সাথিয়াসাথিয়ান, মানব ঠাক্কার এবং মানুষ শাহ। মহিলা বিভাগে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন মনিকা বাত্রা। দলে রয়েছেন সুতীর্থা মুখার্জি, ঐহিকা মুখার্জি, সৃজা আকুলা এবং দিয়া চিতালে। সিঙ্গেলস বিভাগে যেহেতু দুজনের বেশি অংশ নিতে পারবেন না ফলে ভারত থেকে পুরুষ বিভাগে অংশ নেবেন শরথ কমল এবং সাথিয়ান, মহিলা বিভাগে মনিকা বাত্রা এবং সৃজা আকুলা অংশ নেবেন। হাংঝাউতে পুরুষ ডাবলসে খেলবেন শরথ কমল এবং জি সাথিয়ান জুটি। আর মিক্সড ডাবলস বিভাগে খেলবেন মনিকা বাত্রা এবং জি সাথিয়ান জুটি। মহিলা ডাবলসে খেলবেন ঐহিকা এবং সুতীর্থা জুটি। পুরুষ ডাবলসে অপর জুটি হিসেবে থাকছেন মানুষ শাহ এবং মানব ঠাক্কার জুটি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

৩ মার্চ এই মাসের কালাষ্টমী, জেনে নিন পুজোর শুভ সময় ও কী কী দান করা শুভ হবে বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে কী বললেন গায়িকা? ৩৩ হামলায় অভিযুক্ত, তবে ৯৩-এর বিস্ফোরণ মামলায় খালাস, কে এই 'হাতকাটা' টুন্ডা? কলকাতার ওয়েলিংটনের স্কুলে ভয়াবহ আগুন, হস্টেলের পড়ুয়াদের ঘর পুড়ে ছাই 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতে আসছে মিঠুনের শাস্ত্রী মুখ্যমন্ত্রীর সভায় রেকর্ড জমায়েতের লক্ষ্যমাত্রা, দায়িত্বে বিডিও অভিযোগ বিজেপির Tomato Benefits: টমেটো ত্বকের জন্য আশীর্বাদের মতো, শুধু জানতে হবে কীভাবে ব্যবহার করবেন বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে বাউন্ডারি লাইনে লাফিয়ে দুর্দান্ত ফিল্ডিং, এবিডির কথা মনে করালেন জর্জিয়া-ভিডিয়ো চোখে ধরা কাগজের দূরবীন, চিনতে পারলেন টলিউডের জনপ্রিয় অভিনেতাকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.