বাংলা নিউজ > ময়দান > MLC 2023: অবসর নিয়েই মার্কিন মুলুকে ঝড় তুলতে চললেন রায়াড়ু, মাঠ মাতাবেন সুপার কিংসের জার্সিতেই

MLC 2023: অবসর নিয়েই মার্কিন মুলুকে ঝড় তুলতে চললেন রায়াড়ু, মাঠ মাতাবেন সুপার কিংসের জার্সিতেই

চেন্নাই সুপার কিংসের জার্সিতে আম্বাতি রায়াড়ু। ছবি- এএফপি।

Texas Super Kings Major League Cricket: মেজর লিগের জন্য ৭ জন বিদেশি ক্রিকেটারের তালিকা প্রকাশ করল টেক্সাস সুপার কিংস। স্কোয়াডে রীতিমতো তারকার মেলা।

অবসর নিয়েই মার্কিন মুলুকে ঝড় তুলতে চললেন আম্বাতি রায়াড়ু। আসন্ন মেজর লিগ ক্রিকেটে চমকপ্রদ ভারতীয় ফ্লেভার যোগ করলেন টিম ইন্ডিয়া তথা চেন্নাই সুপার কিংসের প্রাক্তন তারকা। অবশ্য সিএসকের হয়ে খেলা ছাড়লেও সুপার কিংস ছাড়ল না তাঁকে। মেজর লিগে রায়াড়ু মাঠে নামবেন টিএসকে অর্থাৎ টেক্সাস সুপার কিংসের হয়ে।

মেজর লিগ ক্রিকেটের জন্য ৭ জন বিদেশি ক্রিকেটারের নাম ঘোষণা করে টেক্সাস ফ্র্যাঞ্চাইজি। তাতেই রয়েছে চমক। রায়াড়ু ছাড়া চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল খেলা ডেভন কনওয়ে ও মিচেল স্যান্টনারকেও দেখা যাবে টেক্সাসের জার্সিতে। এমনকি সিএসকের বোলিং কোচ ডোয়েন ব্র্যাভো ক্রিকেটার হিসেবে মাঠে নামবেন মেজর লিগে।

সুতরাং, নতুন লিগে ঘরের ছেলেদের উপরেই আস্থা রাখে সুপার কিংস। চেন্নাইয়ের সঙ্গে যুক্ত চার ক্রিকেটার ছাড়াও মেজর লিগে টেক্সাস সুপার কিংসের হয়ে মাঠে নামবেন ডেভিড মিলার, ড্যানিয়েল স্যামস ও জেরান্ড কোয়াটজি।

শুধু চেন্নাইয়ের ক্রিকেটাররা টেক্সাস শিবিরে যোগ দিচ্ছেন এমন নয়, বরং কোচ ফ্লেমিংও একই দায়িত্ব পালন করবেন মেজর লিগে। ফ্লেমিংকেই হেড কোচের দায়িত্ব দিচ্ছে টেক্সাস সুপার কিংস। কোয়েটজি আইপিএল না খেললেও দক্ষিণ আফ্রিকার টি-২০ লিগে সুপার কিংসের হয়ে মাঠে নামেন। তিনি উদ্বোধনী এসএ-২০'তে জো'বার্গ সুপার কিংসের হয়ে সব থেকে বেশি উইকেট সংগ্রহ করেন। টুর্নামেন্টের তৃতীয় সর্বোচ্চ উইকেটশিকারী ছিলেন কোয়েটজি।

আরও পড়ুন:- TNPL 2023: গড়পড়তা পারফর্ম্যান্স বিজয় শঙ্করের, বাবা অপরাজিতের দাপটে টানা দ্বিতীয় জয় জগদীশানদের

গত মার্চে মেজর লিগ ক্রিকেটের ড্রাফট থেকে টেক্সাস সুপার কিংস দলে নেয় সামি আসলাম, রাস্টি থেরন, সাইতেজা মুকামালার মতো ক্রিকেটারদের। টেক্সাসে ফ্লেমিংয়ের সহকারী হিসেবে দেখা যাবে এরিক সিমন্স ও অ্যালবি মর্কেলকে। দক্ষিণ আফ্রিকার টি-২০ লিগেও ফ্লেমিংয়ের সঙ্গে কাজ করেছেন এই দু'জন।

আরও পড়ুন:- MPL 2023: মাত্র ২২ বলে হাফ-সেঞ্চুরি, IPL-এর থেকেও ধ্বংসাত্মক মেজাজে প্রতিপক্ষকে ছারখার করলেন রুতুরাজ- ভিডিয়ো

আগামী ১৪ জুলাই শুরু হবে মেজর লিগ ক্রিকেটের উদ্বোধনী মরশুম। চলবে ৩১ জুলাই পর্যন্ত। টুর্নামেন্টে অংশ নেবে ছ'টি দল। উদ্বোধনী ম্যাচে লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্সের বিরুদ্ধে মাঠে নামবে টেক্সাস সুপার কিংস। ১৭ জুলাই তাদের লড়াই এমআই নিউ ইয়র্কের বিরুদ্ধে।

নাইট রাইডার্স ও এমআই ফ্র্যাঞ্চাইজিও মেজর লিগ ক্রিকেটের জন্য শক্তিশালী স্কোয়াড গড়েছে। নাইট রাইডার্সের স্কোয়াডে রয়েছেন আন্দ্রে রাসেল, সুনীল নারিন, লকি ফার্গুসন, জেসন রয়, অ্যাডাম জাম্পা, মার্টিন গাপ্তিল ও রিলি রসউয়ের মতো বিদেশি তারকারা। এমআই ফ্র্যাঞ্চাইজি দলে নিয়েছে কায়রন পোলার্ড, ট্রেন্ট বোল্ট, রশিদ খান, টিম ডেভিড, ডেওয়াল্ড ব্রেভিস, ডেভিড ওয়াইজ, কাগিসো রাবাদা, নিকোলাস পুরান ও জেসন বেহরেনডর্ফকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বাইরে ঘুরতে গিয়ে TCS দিতে হয়েছে? অফিসে জানালে অ্যাডজাস্ট হয়ে যাবে TDS-র সঙ্গে নারী নির্যাতন নিয়ে CM চুপ কেন? বিধানসভার বাইরে অবস্থান বিক্ষোভ BJP বিধায়কদের ধনধান্য প্রেক্ষাগৃহে দুর্ঘটনা, মুখ্যমন্ত্রী প্রবেশের আগেই ভেঙে পড়ল তোরণ, জখম দুই সিআইএসএফের চাকরিতে অগ্নিবীরদের জন্য বিশেষ সংরক্ষণ, বয়সেও থাকবে ছাড় টেলর সুইফটের কনসার্ট শুনতে গিয়ে জমিয়ে নাচ রণবীর কাপুরের ভাগ্নীর দুই মেয়েকে নিয়ে বোট রাইডে, মেঘলার কোলে মাথা বিদীপ্তার, ছোটর গাল ঘষে আদর বিরসার ডেঙ্গি-ম্যালেরিয়ার মধ্যেই রাজ্যে ভয় ধরাচ্ছে বার্ড ফ্লু, ৯ দিনে আক্রান্ত ৬ শিশু মালদায় ব্যাঙ্ক ডাকাতিতে আলোড়ন, ক্যাশিয়ারকে গুলি, সাড়ে চার লক্ষ টাকা নিয়ে চম্পট শ্রাবণ মাসে শিবের বিশেষ প্রিয় এই গাছ লাগান বাড়িতে, ঘরে আসবে সুখ-সমৃদ্ধি 'পারিবারিক যোগ আছে...', প্যারিস অলিম্পিক ২০২৪ এ পারফর্ম করছেন শান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.