বাংলা নিউজ > ময়দান > Neil Wagner: লর্ডসে প্রথম টেস্ট চলাকালীন দর্শককে ব্যাটিং প্যাড উপহার ওয়াগনারের
লর্ডসে প্রথম টেস্ট চলাকালীন দর্শককে ব্যাটিং প্যাড উপহার ওয়াগনারের (Screengrab)

Neil Wagner: লর্ডসে প্রথম টেস্ট চলাকালীন দর্শককে ব্যাটিং প্যাড উপহার ওয়াগনারের

  • আকস্মিক উপহার পেয়ে স্বাভাবিকভাবেই অত্যন্ত খুশি হন সেই ভক্ত। তার আনন্দ মিশ্রিত সেই অভিব্যক্তি ধরা পড়ে যায় ক্যামেরাতে। প্যাড হাতে নিয়েই দৌড়ে গ্যালারিতে নিজের সিটে চলে যান সেই ভক্ত।

শুভব্রত মুখার্জি: লর্ডসে প্রথম টেস্টে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড দুই দল। সদ্য ইংল্যান্ড দলের কোচের দায়িত্ব নিয়েছেন প্রাক্তন কিউয়ি তারকা ব্রেন্ডন ম্যাককালাম। টেস্টে 'থ্রি লায়ন্সরা' জো রুটের পরিবর্তে নেতৃত্বের দায়িত্ব দিয়েছেন বেন স্টোকসকে। প্রথম টেস্টে দেড় দিনের মধ্যেই শেষ হয়ে গিয়েছে দুই দলের প্রথম ইনিংস। ম্যাচ আপাতত ভারসাম্যেই রয়েছে। কোনও দল এগিয়ে বা পিছিয়ে নেই। কিউয়ি পেসার নিল ওয়াগনার চলতি টেস্টে না খেললেও দর্শকদের মন তিনি জিতে নিয়েছেন। ভক্তের আব্দার মিটিয়ে তিনি তার ব্যাটিং প্যাড উপহার দিয়ে দিয়েছেন। যে ছবি ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ভাইরাল।

বাউন্ডারি লাইনের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় তিনি সেই ভক্তকে ডেকে নেন। তার হাতে নয়া ব্যাটিং প্যাড একজোড়া তুলে দেন তিনি। আকস্মিক উপহার পেয়ে স্বাভাবিকভাবেই অত্যন্ত খুশি হন সেই ভক্ত। তার আনন্দ মিশ্রিত সেই অভিব্যক্তি ধরা পড়ে যায় ক্যামেরাতে। প্যাড হাতে নিয়েই দৌড়ে গ্যালারিতে নিজের সিটে চলে যান সেই ভক্ত।

প্রথম দিন অবশ্য অসাধারণ ক্রিকেটের সাক্ষী থেকেছেন ক্রিকেট সমর্থকরা। যেখানে দুই দল মিলিয়ে পড়েছে মোট ১৭টি উইকেট। প্রথমে ব্যাট করে মাত্র ১৩২ রানে অলআউট হয়ে যায় কিউয়িরা। ইংল্যান্ডের হয়ে অভিষেক হওয়া ম্যাথু পটস প্রথম দিনেই বাজিমাত করেন। পটস নেন চারটি উইকেট। এর পাশাপাশি জেমস অ্যান্ডারসনও তুলে নেন চার চারটি উইকেট। কিউয়িদের হয়ে সর্বোচ্চ রান করেন কলিন ডি গ্রান্ডহোম। তিনি ৪২ রান করেন। তাকে ২৬ রান করে যোগ্য সঙ্গত দেন টিম সাউদি।

বন্ধ করুন