বাংলা নিউজ > ময়দান > দু-হাত নেই, পায়ের আঙুল দিয়েই পারফেক্ট ক্যারম খেলছেন! সচিন তেন্ডুলকর ভিডিয়ো পোস্ট করতেই হিরো হর্ষদ
সচিন তেন্ডুলকর ভিডিয়ো পোস্ট করতেই হিরো হর্ষদ(ছবি:টুইটার)
সচিন তেন্ডুলকর ভিডিয়ো পোস্ট করতেই হিরো হর্ষদ(ছবি:টুইটার)

দু-হাত নেই, পায়ের আঙুল দিয়েই পারফেক্ট ক্যারম খেলছেন! সচিন তেন্ডুলকর ভিডিয়ো পোস্ট করতেই হিরো হর্ষদ

  • ১মিনিট ১৫ সেকেন্ডের ভিডিয়োতে একেবারে শেষ করলেন বোর্ডে থাকা সবকটি ঘুঁটি। যা দেখে বলা যেতেই পারে অসম্ভব কে সম্ভব করে দেখিয়েছেন এই যুবক! সেই ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন বাইশ গজের কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর।

মনের ইচ্ছা শক্তি থাকলে যে কোনও বাঁধাকে দূরে সরিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ায় যায়। কোনও বাঁধাই কারোর স্বপ্নকে শেষ করতে পারেনা। সেটাই প্রমাণ করলেন হর্ষদ গথানকর। দুটো হাত নেই, তাতে কী হয়েছে পা দিয়েই দিব্যি ক্যারাম খেলছেন হর্ষদ গথানকর। তবে শুধু কী খেলছেন, একেবারে চ্যাম্পিয়নের মতো খেলছেন। ১মিনিট ১৫ সেকেন্ডের ভিডিয়োতে একেবারে শেষ করলেন ক্যারম বোর্ডে থাকা সবকটি ঘুঁটি। যা দেখে বলা যেতেই পারে অসম্ভব কে সম্ভব করে দেখিয়েছেন এই যুবক! সেই ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন বাইশ গজের কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর।

ভিডিয়োটিতে যাঁকে ক্যারম খেলতে দেখা গিয়েছে, তাঁর নাম হল হর্ষদ গথানকর৷ তিনি একজন অটো ড্রাইভারের ছেলে৷ পা দিয়েই দুর্দান্ত ক্যারম খেলেন তিনি৷ মাত্র ১ মিনিট ১৫ সেকেন্ডের এই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে নিজের পা দিয়ে বোর্ডের সবকটি ঘুঁটি পকেটে ফেলেন হর্ষদ। কিছু করে দেখানোর ইচ্ছা থাকলে সবই সম্ভব তা হয়তো এই ভিডিয়োতেই প্রকাশ পাচ্ছে।

সচিন তেন্ডুলকর নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ভিডিয়োটি শেয়ার করেন৷ ভিডিয়োটি শেয়ার করে মাস্টার ব্লাস্টার লেখেন, ‘ সম্ভব আর অসম্ভবের মধ্যে পার্থক্যটা সম্পূর্ণভাবে নির্ভর করে কোনও ব্যক্তির নিজের উপরেই৷ এখানে দেখা যাচ্ছে হর্ষদ গথানকরকে- যার মূলমন্ত্রই হল- ‘আই অ্যাম পসিবল’৷’ তিনি আরও লেখেন, ‘তাঁর অনুপ্রেরণাকে ভালোবাসুন, সবকিছুকে সম্ভব করে নেওয়ার উপায়টা দেখে ওর থেকে আমরা শেখার চেষ্টা করতে পারি।’

সচিনের পোস্ট করা এই ভিডিয়ো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা তাঁর এই ভিডিয়োতে কমেন্ট করতে থাকেন। হর্ষদ গথানকরের এই ভিডিয়ো সত্যি সকলকে এক অন্য রকম প্রেরণা দেবে। ২৪ ঘন্টার মধ্যে প্রায় ৯৪ হাজার মানুষ টুইটারে সচিনের পোস্ট করা এই ভিডিয়ো দেখে নিয়েছেন। 

বন্ধ করুন