বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > নেটিজেনরা বললেন এতো রিয়াল লাইফের ‘বাহুবলী’! অলিম্পিয়ান রবি দাহিয়ার জলাভিষেকের ছবি এখন ভাইরাল
রবি দাহিয়ার জলাভিষেকের মুহূর্ত (ছবি:টুইটার)
রবি দাহিয়ার জলাভিষেকের মুহূর্ত (ছবি:টুইটার)

নেটিজেনরা বললেন এতো রিয়াল লাইফের ‘বাহুবলী’! অলিম্পিয়ান রবি দাহিয়ার জলাভিষেকের ছবি এখন ভাইরাল

  • রিল লাইফের নয়, এ যেন রিয়াল লাইফ ‘বাহুবলী’। টোকিও অলিম্পিক্সে রুপোর পদক জেতার পরে ‘বাহুবলী’ লুকে পাওয়া গেল ভারতের পদক জয়ী অলিম্পিয়ান রবি দাহিয়াকে। একেবারে ঘাড়ের উপর কলসি নিয়ে শিবমন্দিরের দিকে হেঁটে চলেছেন তিনি। এই ছবি মনে করিয়ে দিচ্ছিল হিট ছবি ‘বাহুবলী’-র একটি দৃশ্যের কথা।

রিল লাইফের নয়, এ যেন রিয়াল লাইফ ‘বাহুবলী’। টোকিও অলিম্পিক্সে রুপোর পদক জেতার পরে ‘বাহুবলী’ লুকে পাওয়া গেল ভারতের পদক জয়ী অলিম্পিয়ান রবি দাহিয়াকে। একেবারে ঘাড়ের উপর কলসি নিয়ে শিবমন্দিরের দিকে হেঁটে চলেছেন তিনি। এই ছবি মনে করিয়ে দিচ্ছিল হিট ছবি ‘বাহুবলী’-র একটি দৃশ্যের কথা। লক্ষ্য শিবমন্দিরের শিবলিঙ্গের জলাভিষেক করা। এরপরে কলসের জল দিয়ে মহাদেবের জলাভিষেক করতেও দেখা গিয়েছে তাকে। যেই ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল হয়েগেছে। 

স্থানিয় রিপোর্ট অনুযায়ী জানা গিয়েছে ,অলিম্পিক্সে যাওয়ার আগে রবি দাহিয়া মনস্কামনা করেছিলেন যদি তিনি অলিম্পিক্সে পদক জেতেন তাহলে তিনি শিব মন্দিরে মহাদেবকে জলাভিষেক করবেন। নিজের সেই কথা রাখলেন ভারতের অলিম্পিয়ান রবি দাহিয়া। টোকিও অলিম্পিক্সে রুপোর পদক জেতার পরে ২৩ বছরের এই কুস্তিগীর মন্দিরে অখন্ড জোতের পুজো দিলেন। এবং তার সঙ্গে মহাদেবের জলাভিষেক করলেন।

সূত্রের খবর, রবি কুমার দাহিয়া বাড়ি ফেরার পরে স্থানিয় মন্দিরে পূজো দেন এবং সেখান থেকে জম্মু কাশ্মীরের উদ্দেশ্যে রওনা দেন। সেখান থেকে বৈষ্ণব দেবী মন্দির দর্শনের জন্য বেরিয়ে পরেন। সেখানে তিনি গোটা রাস্তায় তিনি বৈষ্ণব মাতার গান করতে থাকেন। রাস্তায় অনেকেই তাঁর সঙ্গে ছবি তোলেন।

বৈষ্ণব দেবী দর্শনের পথে রবি দাহিয়া
বৈষ্ণব দেবী দর্শনের পথে রবি দাহিয়া

শোনা যায় রবি কুমার দাহিয়া খুবই ধার্মিক। সেই কারণেই অলিম্পিক্সের পদক জয় করার পরে নিজের মনস্কামনা পূরণ হওয়ার জন্য তীর্থস্থান দর্শন করেন। রবির প্রিয় জনেরা জানিয়েছেন, রবি সব মন্দিরেই টোকিও অলিম্পিক্সে পদক জয়ের জন্য ভগবানের কাছে ধন্যবাদ জানিয়েছেন এবং আসন্ন প্যারিস অলিম্পিক্সে সোনার পদক জয়ের জন্য মনস্কামনা করেছেন।

বন্ধ করুন