বাংলা নিউজ > ময়দান > P Sen Trophy: অভিমন্যুর ঝড়, এরিয়ানকে গুঁড়িয়ে দিল মোহনবাগান, ঋষির দাপটে লড়াকু জয় ভবানীপুরের

P Sen Trophy: অভিমন্যুর ঝড়, এরিয়ানকে গুঁড়িয়ে দিল মোহনবাগান, ঋষির দাপটে লড়াকু জয় ভবানীপুরের

বড় জয় পেল মোহনবাগান।

পি সেন ট্রফিতে ২৬০ রানে বড় জয় ছিনিয়ে নিয়েছে মোহনবাগান। শুধু মোহনবাগানই নয়, জয় পেয়েছে ভবানীপুর ক্লাব। তারা প্রথম দিনের ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছে।

দীর্ঘ ছ' বছর বন্ধ ছিল পি সেন ট্রফি। অবশেষে এই বছর ফের শুরু হল এই টুর্নামেন্ট। রবিবার ইডেনে শুরু হয়েছে পি সেন ট্রফি। আর এই টুর্নামেন্টের প্রথম ম্যাচেই দুরন্ত জয় ছিনিয়ে নিল মোহনবাগান। এরিয়ানকে হারিয়ে পি সেন ট্রফি জয় দিয়ে শুরু করল সবুজ-মেরুন ব্রিগেড। পি সেন ট্রফিতে শুধু মোহনবাগানই নয়। জয় পেয়েছে ভবানীপুর ক্লাব। তারা নিজেদের ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গিয়েছে।

প্রথম ব্যাট করে মাত্র ৪ উইকেট হারিয়ে মোহনবাগান ৪৩০ রানের পাহাড় গড়ে। দুরন্ত ছন্দে ছিলেন অভিমন্যু ঈশ্বরণ। তাঁর সঙ্গে ওপেন করতে নেমে শাকি হাবিব গান্ধীও শতরান হাঁকান। প্রথম উইকেটেই ২৭১ রান তুলে ফেলে অভিমন্যু-শাকিব জুটি। মাত্র ১১১ বলে ১৬১ রানের ঝোড়ো ইনিংস খেলেন বাংলার তারকা ব্যাটার। আর শাকিব হাবিব ১০৭ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন।

আরও পড়ুন: IPL করে আর টাকা কামিয়েই BCCI-এর কাজ শেষ হয় না- বোর্ডের ব্যর্থতা চোখে আঙুল দিয়ে দেখালেন বেঙ্গসরকর

দুই ওপেনার সাজঘরে ফিরলেও অবশ্য বাগানের স্কোরবোর্ডে রান যোগ হতে থাকে। শেষ পাতে দীপক পুনিয়ার ২৫ বলে ৬১ রান এবং অভিষেক পোড়েলের ১৫ বলে ২৪ রান বাগানকে ৪০০ রানেক গণ্ডি টপকাতে সাহায্য করে। শেষ পর্যন্ত ৪৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ৪৩০ রান করে সবুজ-মেরুন ব্রিগেঢ।

জবাবে ব্যাট করতে নেমে এরিয়ানের ব্যাটিং অর্ডারে একেবারে ধস নামে। মাত্র ১৭০ রানেই অলআউট হয়ে যায় তারা। এরিয়ানের হয়ে অনুজ কুমার সিং সর্বোচ্চ ৩৯ রান করেন। বাকিদের অবস্থা তথৈবচ। মোহনবাগানের হয়ে দীপক ১৭ রান দিয়ে ৪ উইকেট নেন। আকাশ পাণ্ডে ৪১ রান দিয়ে নেন ৩ উইকেট। ২৬০ রানে বড় জয় ছিনিয়ে নেয় মোহনবাগান।

আরও পড়ুন: ফিল্ডার নাকি উড়ন্ত বাজ, অশ্বিনের ক্যাচের ভিডিয়ো দেখে সন্দেহ হবে আপনার

দ্বিতীয় ম্যাচে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে খিদিরপুর স্পোর্টিংয়ের বিরুদ্ধে শুরুতে বেশ নড়বড় করলেও, শেষ পর্যন্ত ম্যাচ পকেটে পোড়ে ভবানীপুর। প্রথমে ব্যাট করতে নেমে ৪৯ রানে ৫ উইকেট হারিয়ে বসে ছিল ভবানীপুর। ঋষি ধাওয়ানের ৪৮ রান এবং জেসল কারিয়ার ৪২ রান কিছুটা অক্সিজেন দেয়। ৩৬.২ ওভারে ১৭৫ রান করে ভবানীপুর। তবে খুব বেশি রানের পুঁজি না থাকলেও, ভবানীপুরের বোলাররা দুরন্ত পারফরম্যান্স করেন। বিশেষ করে ঋষি ধাওয়ান বল হাতে আগুনে মেজাজে ছিলেন। আর ঋষির দাপটেই খিদিরপুর ৩১.১ ওভারে মাত্র ১৩৪ রানে অলআউট হয়ে যায়। দলের হয়ে সর্বোচ্চ ৩৬ রান করেছেব অরুণ ছাপরানা। ১৮ রান দিয়ে ৫ উইকেট তুলে নেন ঋষি। ৪১ রানে ম্যাচ জেতে ভবানীপুর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বাংলার নৃত্যশিল্পী অমরনাথকে গুলি করে 'খুন' আমেরিকায়, কাকা এখনও অন্ধকারে, রহস্য! বোলপুর লোকসভা কেন্দ্রে বিজেপি–তৃণমূল আঁতাত!‌ বিস্ফোরক অভিযোগ করলেন অনুপম আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে MLS: আগুনে মেজাজে মেসি-সুয়ারেজ, ৫-০ অরল্যান্ডো সিটিকে উড়িয়ে দিল ইন্টার মায়ামি গোর্খাদের সমস্যার সমাধানের দাবিতে মোদীকে রক্ত দিয়ে চিঠি বিজেপি বিধায়কের ছেলের বিয়েতে প্রেমের সাগরে ভাসলেন মুকেশ, নীতার সঙ্গে নাচলেন 'পেয়ার হুয়া'য় BJP-RSS নেতা, কর্মীদের পা মেরে ভেঙে দেওয়ার হুঁশিয়ারি, বিতর্কে তৃণমূল বিধায়ক কোহলি-গম্ভীরের ঝগড়া দেখেই বিরাটকে বার্তা পাঠিয়েছিলেন! স্বীকার করলেন পাক ক্রিকেট বিদেশিনীকে গণধর্ষণ দুমকায়, ৪০ কিমি বাইক চালিয়ে হাসপাতালে এলেন নিজেই পাকিস্তানে দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী পদে ফের শাহবাজ শরিফ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.