বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: ফিল্ডার নাকি উড়ন্ত বাজ, অশ্বিনের ক্যাচের ভিডিয়ো দেখে সন্দেহ হবে আপনার

TNPL 2023: ফিল্ডার নাকি উড়ন্ত বাজ, অশ্বিনের ক্যাচের ভিডিয়ো দেখে সন্দেহ হবে আপনার

ডাইভ দিয়ে দুরন্ত ক্যাচ ধরেন মুরুগান অশ্বিন।

মাদুরাই হারলেও এই ম্যাচে মুরুগান অশ্বিনের চমকপ্রদ ক্যাচ সকলের দৃষ্টি কেড়েছে। বাতাসে ডাউভ দিয়ে কঠিন ক্যাচ নেন অশ্বিন। যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে।

দেখে মনে হচ্ছিল ঠিক যেন উড়ন্ত বাজ পাখি। একেবারে ছোঁ মেরে শিকার করলেন মুরুগান অশ্বিন। বাতাস শরীর ভাসিয়ে রানিং অবস্থাতেই ক্যাচ নেন তিনি। এমন ক্যাচ দেখে ক্রিকেট বিশ্বের সকলেই চোখ কপালে তুলতে পারেন।

রবিবার তামিলনাড়ু প্রিমিয়ার লিগের ম্যাচে সিয়েচেম মাদুরাই প্যান্থার্স এবং ডিন্ডিগুল ড্রাগনস মুখোমুখি হয়েছিল। আর ডিন্ডিগুল ৭ উইকেটে জয় ছিনিয়ে নেয়। প্রথমে ব্যাট করে মাদুরাই ১২৩ রান করে। জবাবে ডিন্ডিগুল ১৪.১ ওভারে লক্ষ্যে পৌঁছে য়ায়। তবে মাদুরাই হারলেও এই ম্যাচে মুরুগান অশ্বিনের চমকপ্রদ ক্যাচ সকলের দৃষ্টি কেড়েছে। বাতাসে ডাউভ দিয়ে কঠিন ক্যাচ নেন অশ্বিন।

আরও পড়ুন: রোহিত টেস্ট অধিনায়ক থাকবে কিনা ১০০ শতাংশ নিশ্চিত নই- বড় ধামাকা আকাশ চোপড়ার

আসলে ডিন্ডিগুল ড্রাগনসের হয়ে তিন নম্বরে ব্যাট করতে এসেছিলেন এস অরুণ। ৫ বলে মাত্র ৩ রান করে আউট হয়ে যান তিনি। চতুর্থ ওভারের চতুর্থ বলে শট খেলেন অরুণ, বল উঠে যায় বাতাসে। মুরুগান বাতাসে ডাইভ দিয়ে ক্যাচটি নেন। যে ক্যাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যায়। মুরুগানের ক্যাচ বেশ প্রশংসিত হয়েছে। এর আগেও অনেক দুর্দান্ত ক্যাচ ধরেছেন তিনি।

এ দিন টস দিতে মাদুরাইকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল ডিণ্ডিগুল। জগদীশান কৌশিক ছাড়া ব্যাট হাতে কেউই সেই ভাবে ভরসা দিতে পারলেন না মাদুরাইকে। সুবোদ ভাটি, সরবন কুমার, বরুণ চক্রবর্তীদের দাপটে মাত্র ১২৩ রানে গুটিয়ে যায় মাদুরাই। জগদীশান ৩৪ বলে ৪৫ রানের নির্ভরযোগ্য ইনিংস খেলেন। এছাড়া মাদুরাইয়ের অধিনায়ক হরি নিশান্ত করেন ২৬ বলে ২৪ রান। বাকিদের অবস্থা তথৈবচ। বাকিরা কেউই ১৫ রানের গণ্ডিও টপকাননি। ওয়াশিংটন সুন্দর ১২ করেছেন। ১৪ রান করেছেন দেব রাহুল। ১০ করেছেন মুরুগান অশ্বিন। বাকিরা এক অঙ্কের ঘরে গড়াগড়ি খেয়েছেন। ১৯.৩ ওভারে ১২৩ রানে এলআউট হয়ে যায় মাদুরাই।

আরও পড়ুন: আগেভাগেই Ranji-র সূচি তৈরি করে ফেলল BCCI, বাংলার গ্রুপে মুম্বই, ইউপি, কেরল - রিপোর্ট

ডিন্ডিগুলের হয়ে ৩টি করে উইকেট নিয়েছেন সুবোথ ভাটি, সরবনা কুমার। কলকাতা নাইট রাইডার্সের বরুণ চক্রবর্তী নিয়েছেন ২ উইকেট। রবিচন্দ্রন অশ্বিন এবং এম মাথিভান্নান নিয়েছেন ১টি করে উইকেট।

রান তাড়া করতে নেমে ৩৫ বল বাকি থাকতে ৭ উইকেটে জয় ছিনিয়ে নেয় ডিন্ডিগুল। শুরুতে অবশ্য মাত্র ৩২ রানে ৩ উইকেট হারিয়ে বসেছিল ডিন্ডিগুল। শিবম সিং (৯), বিমল কুমার (৬), এস অরুণ (৩) দ্রুত সাজঘরে ফিরে গেলে দলের হাল ধরেন বাবা ইন্দ্রজিৎ। ৪৮ বলে অপরাজিত ৭৮ রানের ঝোড়ো ইনিংস খেলেন তিনি। তাঁকে সঙ্গত করেন আদিত্য গণেশ। তিনি ২২ বলে ২২ করে অপরাজিত থাকেন। ১৪.১ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২৪ রান করে অশ্বিনের টিম। মাদুরাইয়ের হয়ে তিনটি উইকেটই নিয়েছেন গুরজাপনীত সিং। ওয়াশিংটন সুন্দর বল হাতেও ফ্লপ। ১ ওভার বল করে ২৬ রান দেন। এ দিকে পরপর দুই ম্যাচ জিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শীর্ষে উঠে এল অশ্বিনের ডিন্ডিগুল ড্রাগনস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক ‘‌আমি দুঃখিত, বাবা’‌, দেরিতে পৌঁছনোয় পরীক্ষা দিতে না পেরে আত্মঘাতী ছাত্র রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.