বাংলা নিউজ > ময়দান > U19 WC-এ পাপুয়া নিউগিনিকে ৫০ রানে গুড়িয়ে ২২৮ বল বাকি থাকতেই ৯ উইকেটে বড় জয় পাকিস্তানের
মহম্মদ শেহজাদ ৫ উইকেট নিয়ে ম্যাচের সেরা হন।
মহম্মদ শেহজাদ ৫ উইকেট নিয়ে ম্যাচের সেরা হন।

U19 WC-এ পাপুয়া নিউগিনিকে ৫০ রানে গুড়িয়ে ২২৮ বল বাকি থাকতেই ৯ উইকেটে বড় জয় পাকিস্তানের

  • ৩-২-৪-৭-৪-০-০-০-০-০- কোন ফোন নম্বর নয়, পাপুয়া নিউগিনি ব্যাটারদের স্কোর। দুই নম্বর ব্যাটসম্যান থেকে শুরু করে বাকিদের প্রত্যেকের স্কোর লাইন এটা। একমাত্র ক্রিস্টোফার কিলাপাট দুই অঙ্কের ঘরে গিয়েছেন। তাঁর স্কোর ১১।

পাকিস্তান বোলারদের দাপটে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে একেবারে খড়কুটোর মতোই উড়ে গেল পাপুয়া নিউগিনি। মাত্র ৫০ রানেই অলআউট হয়ে গেল তারা। মুহম্মদ শেহজাদ ৫ উইকেট নিলেন। ৩ উইকেট নিলেন আহমেদ খান। আর পাক বোলারদের দাপটে লজ্জাজনক ভাবে হারল পাপুয়া নিউগিনি।

টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাপুয়া নিউগিনি। প্রথমে ব্যাট করতে নেমেই যেন পাক বোলারদের ঝড়ে উড়ে গেল তারা। ৩-২-৪-৭-৪-০-০-০-০-০- কোন ফোন নম্বর নয়, পাপুয়া নিউগিনি ব্যাটারদের স্কোর। দুই নম্বর ব্যাটসম্যান থেকে শুরু করে বাকিদের প্রত্যেকের স্কোর লাইন এটা। একমাত্র ক্রিস্টোফার কিলাপাট দুই অঙ্কের ঘরে গিয়েছেন। তাঁর স্কোর ১১।

জবাবে ব্যাট করতে নেমে সহজেই জয় ছিনিয়ে নেয় পাকিস্তান। মুহম্মদ শেহজাদ ৫ উইকেট নিলেও, ব্যাট হাতে শূন্যরানে সাজঘরে ফেরেন তিনি। তবে ১ উইকেট হারিয়ে ১২ ওভারে ৫১ রান করে পাকিস্তান। খুব হাল্কা মেজাজেই তারা ৯ উইকেটে ম্যাচ জিতে যায়।

এই জয়ের ফলে গ্রুপ-সি শীর্ষে থেকে শেষ করল পাকিস্তান। তারা তিনটি ম্যাচ খেলে তিনটিতেই জিতেছে। আর ৩ ম্যাচ খেলে একটিতেও জিততে পারেন পাপুয়া নিউগিনি। তাদের পয়েন্ট শূন্য। শেষ আটের লড়াই অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান।

বন্ধ করুন