বাংলা নিউজ > ময়দান > BBL-এ খেলবেন আরও ভারতীয়! ব্রিসবেন হিটে চুক্তি তারকা অল-রাউন্ডারের
পূজা বস্ত্রকার। ছবি: টুইটার

BBL-এ খেলবেন আরও ভারতীয়! ব্রিসবেন হিটে চুক্তি তারকা অল-রাউন্ডারের

  • শনিবার পর্যন্ত তার কোয়ারেন্টিনে থাকার কথা রয়েছে। এরপর তার ফের কোভিড পরীক্ষা করা হবে। সেই পরীক্ষায় এবং ফিটনেস টেস্টে উন্নীত হতে পারলে তবেই কমনওয়েলথ গেমসে খেলতে উড়ে যাবেন তিনি। সেখানে ইংল্যান্ডে, ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

শুভব্রত মুখার্জি: আসন্ন মরশুমে মহিলা বিগ ব্যাশ লিগে খেলার বিষয়ে চুক্তিবদ্ধ হলেন ভারতীয় সিনিয়র মহিলা দলের নয়া প্রতিভা পূজা বস্ত্রকার। মহিলা বিগ ব্যাশ লিগে আগামী মরশুমে তিনি ব্রিসবেন হিটের হয়ে খেলার বিষয়ে চুক্তিবদ্ধ হয়েছেন। ভারতের ব্যাটিং অর্ডারে বিশেষ করে লোয়ার ডাউনে তিনি ব্যাট হাতে বেশ আক্রমণাত্মক খেলা খেলে থাকেন। এছাড়াও ডান হাতি পেস বোলার পূজা। এই মুহূর্তে বেশ ভাল ফর্মে রয়েছেন তিনি।

২২ বছর বয়সি এই তারকা অলরাউন্ডার বর্তমানে কোভিড আক্রান্ত। তিনি নিজের বাড়িতেই রয়েছেন আইসোলেশনে। শনিবার পর্যন্ত তার কোয়ারেন্টিনে থাকার কথা রয়েছে। এরপর তার ফের কোভিড পরীক্ষা করা হবে। সেই পরীক্ষায় এবং ফিটনেস টেস্টে উন্নীত হতে পারলে তবেই কমনওয়েলথ গেমসে খেলতে উড়ে যাবেন তিনি। সেখানে ইংল্যান্ডে, ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

প্রসঙ্গত ভারতের হয়ে ২৩ টি ওয়ানডেতে এবং ২৭ টি টি-২০ ম্যাচে খেলেছেন তিনি। তার ঝুলিতে রয়েছে ৪৬টি উইকেট। ব্রিসবেন হিটের কোচ অ্যাসলি নফকে পূজার সাম্প্রতিক পারফরম্যান্সে খুশি। তার মতে 'পূজা একজন অসাধারণ অ্যাথলিট। খুব ভালো ফিল্ডার। বেশ জোরে বল করতে পারে। ব্যাট হাতে লোয়ার অর্ডারে বাউন্ডারি ক্লিয়ার করার ক্ষমতা রয়েছে তার। আমরা ওকে মহিলা বিগ ব্যাশ লিগে স্বাগত জানাচ্ছি। ও নিঃসন্দেহে ভবিষ্যতে ভারতীয় ক্রিকেটের একজন বড় তারকা হবে।'

বন্ধ করুন