বাংলা নিউজ > ময়দান > ‘প্রজ্ঞান কি আজকাল ধারাভাষ্য করছে!’ ধাওয়ান প্রসঙ্গে প্রাক্তনীকে রোহিতের মজার জবাব
রোহিত শর্মার মজার জবাব

‘প্রজ্ঞান কি আজকাল ধারাভাষ্য করছে!’ ধাওয়ান প্রসঙ্গে প্রাক্তনীকে রোহিতের মজার জবাব

  • প্রজ্ঞান ওঝার এই বক্তব্যের প্রতিক্রিয়ায় অধিনায়ক রোহিত শর্মা বলেন, ‘প্রজ্ঞান কি আজকাল ধারাভাষ্য করা শুরু করেছে? যাক এটি একটা ভালো বিষয়। দেখুন,আমরা যখন কারও সঙ্গে ব্যাট করি, সে শিখর ধাওয়ান হোক বা অন্য কেউ,আমরা একে অপরকে বোঝার চেষ্টা করি। এটি মাঠের বাইরেও ভালো বন্ধুত্ব তৈরি করে।’

সম্প্রতি শিখর ধাওয়ানকে নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছিলেন ভারতীয় দলের প্রাক্তন স্পিন বোলার প্রজ্ঞান ওঝা। তিনি বলেছিলেন যে ২০২৩ বিশ্বকাপে ধাওয়ানের ভারতীয় দলে সুযোগ পাওয়া উচিত। রোহিত শর্মা তাঁর এই মন্তব্যে মজার প্রতিক্রিয়া দিলেন। রোহিত শর্মা মজা করে বলেন,প্রজ্ঞান কি তাহলে আজকাল ধারাভাষ্য করা শুরু করেছে?

শিখর ধাওয়ান এই মুহূর্তে শুধুমাত্র একটি ফর্ম্যাটে খেলছেন এবং এই কারণে প্রজ্ঞান ওঝা মনে করেন যে তিনি ২০২৩বিশ্বকাপে খেলবেন। ওঝার মতে,ধাওয়ান অবশ্যই ২০২৩বিশ্বকাপের অংশ হবেন। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে অধিনায়কত্ব করেছেন শিখর ধাওয়ান।

আরও পড়ুন… India vs WI: রোহিতের সঙ্গে ওপেন করবেন ইশান? অশ্বিন কি সুযোগ পাবেন? কী হবে একাদশ?

প্রজ্ঞান ওঝা সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে বলেছিলেন যে আপনি যখন একজন সিনিয়র খেলোয়াড়কে দেখেন,তখন আপনাকে দেখতে হবে তার সঙ্গে কী করা হচ্ছে। তিনি ২০২৩ বিশ্বকাপের পরিকল্পনার অংশ এবং এখন যেহেতু সিনিয়রদের পাওয়া যাচ্ছে না এবং তিনি শুধুমাত্র একটি ফরম্যাটে খেলছেন,তাঁকেও অধিনায়ক করা হয়েছে। তিনি দলের অধিনায়ক এবং ব্যাটিংয়েও ভালো করছেন। এটা স্পষ্ট যে শিখর ধাওয়ানকে দলে চান রোহিত শর্মা, কারণ দুজনের জুটিও খুব ভালো।

আরও পড়ুন… India vs WI: রোহিতের সঙ্গে ওপেন করবেন ইশান? অশ্বিন কি সুযোগ পাবেন? কী হবে একাদশ?

প্রজ্ঞান ওঝার এই বক্তব্যে এখন নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি বলেন,‘প্রজ্ঞান কি আজকাল ধারাভাষ্য করা শুরু করেছে? যাক এটি একটা ভালো বিষয়। দেখুন,আমরা যখন কারও সঙ্গে ব্যাট করি, সে শিখর ধাওয়ান হোক বা অন্য কেউ,আমরা একে অপরকে বোঝার চেষ্টা করি। এটি মাঠের বাইরেও ভালো বন্ধুত্ব তৈরি করে।’

বন্ধ করুন