বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: অভিষেকের হাফ-সেঞ্চুরি, রঞ্জির কোয়ার্টার ফাইনালের আগে ব্যাট হাতে নজর কাড়লেন মনোজ তিওয়ারি
অনুশীলনে বাংলা দল। ছবি- সিএবি।

Ranji Trophy: অভিষেকের হাফ-সেঞ্চুরি, রঞ্জির কোয়ার্টার ফাইনালের আগে ব্যাট হাতে নজর কাড়লেন মনোজ তিওয়ারি

  • উত্তরাখণ্ডের বিরুদ্ধে বোলাররা রং ছড়ালেও টিম ম্যানেজমেন্টকে দুশ্চিন্তায় রাখল বাংলার ব্যাটিং বিভাগ। 

রঞ্জি ট্রফির নক-আউটের আগে ছন্দে রয়েছে বাংলার বোলিং বিভাগ। তবে ব্যাটিং নিয়ে দুশ্চিন্তার অবকাশ রয়েছে বইকি। উত্তরাখণ্ডের বিরুদ্ধে দু'দিনের প্রস্তুতি ম্যাচে বোলাররা দুরন্ত পারফর্ম্যান্স মেলে ধরলেও টিম ম্যানেজমেন্টকে পুরোপুরি আশ্বস্ত করতে পারলেন না ব্যাটসম্যানরা। 

ম্যাচের প্রথম দিনেই শুরুতে ব্যাট করতে নামা উত্তরাখণ্ডকে মাত্র ১৮৩ রানে গুটিয়ে দেয় বাংলা। পালটা ব্যাট করতে নেমে বাংলা প্রথম দিনের খেলা শেষ করে ২ উইকেটের বিনিময়ে ৩৭ রান তুলে।

দ্বিতীয় দিনে তার পর থেকে খেলা শুরু করে বাংলা ২০৫ রানে অল-আউট হয়ে যায়। হাফ-সেঞ্চুরি করেন নবাগত উইকেটকিপার-ব্যাটসম্যান অভিষেক পোড়েল। ব্যাট হাতে নজর কাড়েন অভিজ্ঞ মনোজ তিওয়ারিও। অভিষেক ৬৫ রান করেন। মনোজ ৪৪ রানের কার্যকরী অবদান রাখেন।

আরও পড়ুন:- Ranji Trophy: প্রসিধ কৃষ্ণা না থাকলেও রঞ্জির কোয়ার্টার ফাইনালের জন্য তারকাখচিত দল ঘোষণা করল কর্নাটক

উল্লেখ্য, রঞ্জি ট্রফির নক-আউটের জন্য তারকাখচিত দল ঘোষণা করে বাংলা। ঋদ্ধিকে নিয়ে ডামাডোলের মাঝেই মনোজদের নক-আউটের প্রস্তুতি মগ্ন দেখায়। ৬ জুন থেকে রঞ্জির শেষ আটের লড়াইয়ে ঝাড়খণ্ডের মুখোমুখি হবে বাংলা। প্রাথমিকভাবে ৪ জুন থেকে বেঙ্গালুরুতে রঞ্জির কোয়ার্টারের ম্যাচগুলি আয়োজিত হওয়ার কথা ছিল। তবে শেষ মুহূর্তে বদল করা হয় সূচি।

আরও পড়ুন:- Ranji Trophy: দলে ফিরলেন ঋদ্ধি-শামি, তারকাখচিত স্কোয়াড নিয়ে রঞ্জির কোয়ার্টার ফাইনালে বাংলা

রঞ্জির কোয়ার্টার ফাইনালের সূচি (৬-১০ জুন):-
১. প্রথম কোয়ার্টার ফাইনাল: বাংলা বনাম ঝাড়খণ্ড।
২. দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল: মুম্বই বনাম উত্তরাখণ্ড।
৩. তৃতীয় কোয়ার্টার ফাইনাল: কর্নাটক বনাম উত্তরপ্রদেশ।
৪. চতুর্থ কোয়ার্টার ফাইনাল: পঞ্জাব বনাম মধ্যপ্রদেশ।

বন্ধ করুন