বাংলা নিউজ > ময়দান > Ranji Trophy: প্রসিধ কৃষ্ণা না থাকলেও রঞ্জির কোয়ার্টার ফাইনালের জন্য তারকাখচিত দল ঘোষণা করল কর্নাটক

Ranji Trophy: প্রসিধ কৃষ্ণা না থাকলেও রঞ্জির কোয়ার্টার ফাইনালের জন্য তারকাখচিত দল ঘোষণা করল কর্নাটক

কর্নাটক রঞ্জি দল। ছবি- ইনস্টাগ্রাম।

IPL-এর রেশ কাটতে না কাটতেই রঞ্জিতে মাঠে নামছেন মায়াঙ্ক আগরওয়ালরা। শেষ আটের লড়াইয়ে মণীশ পান্ডের নেতৃত্বাধীন কর্নাটক মুখোমুখি হবে উত্তরপ্রদেশের। দেখে নিন কারা সুযোগ পেলেন ২০ জনের স্কোয়াডে।

রঞ্জি ট্রফির নক-আউটের জন্য শক্তিশালী দল ঘোষণা করল কর্নাটক। জাতীয় দলে ডাক পাওয়া প্রসিধ কৃষ্ণা ছাড়া আইপিএল খেলা কর্নাটকের প্রায় সব তারকাই রঞ্জির কোয়ার্টার ফাইনালে মাঠে নামবেন।

মণীশ পান্ডের নেতৃত্বে কর্নাটকের ২০ জনের স্কোয়াডকে রীতিমতো তারকাখচিত দেখাচ্ছে। মায়াঙ্ক আগরওয়াল, দেবদূত পাডিক্কাল, করুণ নায়ার, শ্রেয়স গোপাল, কৃষ্ণাপ্পা গৌতম, জগদীশা সূচিথদের নাম রয়েছে ২০ জনের স্কোয়াডে।

আরও পড়ুন:- মুম্বইয়ের রঞ্জি টিমেও শিকে ছিড়ল না সচিন-পুত্রের, বাদ CSK তারকাও, অধিনায়ক পৃথ্বী

উল্লেখ্যে, ৬ জুন থেকে রঞ্জির শেষ আটের লড়াইয়ে উত্তরপ্রদেশের মুখোমুখি হবে কর্নাটক। প্রাথমিকভাবে ৪ জুন থেকে বেঙ্গালুরুতে রঞ্জির কোয়ার্টারের ম্যাচগুলি আয়োজিত হওয়ার কথা ছিল। তবে শেষ মুহূর্তে বদল করা হয় সূচি।

কর্নাটকের রঞ্জি স্কোয়াড: মণীশ পান্ডে (ক্যাপ্টেন), রবিকুমার সামর্থ (ভাইস ক্যাপ্টেন), মায়াঙ্ক আগরওয়াল, দেবদূত পাডিক্কাল, করুণ নায়ার, কৃষ্ণমূর্তী বেঙ্কটেশ সিদ্ধার্থ, দেগা নিশ্চল, শরৎ শ্রীনিবাস (উইকেটকিপার), বিআর শরৎ (উইকেটকিপার), শ্রেয়স গোপাল, কৃষ্ণাপ্পা গৌতম, শুভাঙ্গ হেজ, জগদীশা সূচিথ, কেসি কারিয়াপ্পা, রনিত মোরে, বাসুকি কৌশিক, বৈশাক বিজয়কুমার, এম বেঙ্কটেশ, ভি কাভেরাপ্পা, কিষাণ এস বেদারে।

আরও পড়ুন:- পিছিয়ে গেল রঞ্জি ট্রফির নকআউট পর্ব, বাংলা-ঝাড়খণ্ড ম্যাচ দেখা যাবে অনলাইনে

রঞ্জির কোয়ার্টার ফাইনালের সূচি (৬-১০ জুন):-
১. প্রথম কোয়ার্টার ফাইনাল: বাংলা বনাম ঝাড়খণ্ড।
২. দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল: মুম্বই বনাম উত্তরাখণ্ড।
৩. তৃতীয় কোয়ার্টার ফাইনাল: কর্নাটক বনাম উত্তরপ্রদেশ।
৪. চতুর্থ কোয়ার্টার ফাইনাল: পঞ্জাব বনাম মধ্যপ্রদেশ।

বন্ধ করুন