বাংলা নিউজ > ময়দান > লাল-হলুদের ক্রিকেট দলের নয়া মেন্টর পদে দায়িত্ব নিলেন সম্বরণ বন্দোপাধ্যায়

লাল-হলুদের ক্রিকেট দলের নয়া মেন্টর পদে দায়িত্ব নিলেন সম্বরণ বন্দোপাধ্যায়

দায়িত্ব নিলেন সম্বরণ বন্দোপাধ্যায়

ইস্টবেঙ্গল ক্লাবের তরফে বাংলার প্রাক্তন উইকেট রক্ষক ব্যাটারকে অভ্যর্থনা জানানো হয়। সেইসঙ্গে ঘোষণা করা হয়েছে আসন্ন মরশুমে ক্লাবের ক্রিকেট কোচের নামও। দায়িত্ব পেয়ে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত রঞ্জিজয়ী বাংলা দলের প্রাক্তন এই অধিনায়ক।

শুভব্রত মুখার্জি: ইস্টবেঙ্গলের ফুটবল দলের দলগঠন এখনও পর্যন্ত শুরুই হয়নি। তাদের প্রধান ইনভেস্টর ইমামি গ্রুপের সঙ্গে চূড়ান্ত চুক্তিপত্র এখন ও সই করেনি ইস্টবেঙ্গল ক্লাব। তবে ফুটবল দল গঠন করা না হলেও ক্রিকেট দলকে নিয়ে কিন্তু কোনও গড়িমশি করছেন না ক্লাব কর্তারা। ২০২২ মরশুমের জন্য ইস্টবেঙ্গলের ক্রিকেট দলের মেন্টর হিসেবে নিয়োগ করা হবে সম্বরণ বন্দোপাধ্যায়।

আজ অর্থাৎ শুক্রবার ক্লাবের তরফে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ইস্টবেঙ্গল ক্লাবের তরফে বাংলার প্রাক্তন উইকেট রক্ষক ব্যাটারকে অভ্যর্থনা জানানো হয়। সেইসঙ্গে ঘোষণা করা হয়েছে আসন্ন মরশুমে ক্লাবের ক্রিকেট কোচের নামও। দায়িত্ব পেয়ে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত রঞ্জিজয়ী বাংলা দলের প্রাক্তন এই অধিনায়ক।

প্রসঙ্গত ইস্টবেঙ্গল ক্রিকেট দলের যুগ্ম কোচ নির্বাচিত করা হয়েছে রাকেশ কৃষ্ণাণ এবং সুশীল শিকারিয়াকে। ইস্টবেঙ্গল ক্লাব তাঁবুতে এক সাংবাদিক বৈঠক করা হয়। যেখানে নতুন মরশুমের মেন্টর এবং যুগ্ম কোচের নাম ঘোষণা করা হয়েছে ক্লাবের তরফে। এই ঘোষণা করেছেন ইস্টবেঙ্গল ক্লাব সচিব কল্যাণ মজুমদার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সচিব রূপক সাহা ও ক্রিকেট সচিব মানস কুমার রায়। ইস্টবেঙ্গল ক্লাবের তরফে তাঁর কাছে কোচ হওয়ার প্রস্তাব ছিল। তবে সময়ের অভাবে সেই দায়িত্ব নিতে চাননি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.