বাংলা নিউজ > ময়দান > 'আমার ছেলের প্রিয় ক্রিকেটার': বাবর-বিরাট বিতর্কে মন্তব্য সনথ জয়সূর্যের
বাবর-বিরাট (AFP)

'আমার ছেলের প্রিয় ক্রিকেটার': বাবর-বিরাট বিতর্কে মন্তব্য সনথ জয়সূর্যের

  • স্পোর্টসক্রীড়াকে সনথ জয়সূর্য জানিয়েছেন 'আমি বিরাটকে ভালবাসি। ও আমার ফেভারিট ক্রিকেটার। আমার ছেলের ও ফেভারিট ক্রিকেটার।' প্রসঙ্গত ইতিমধ্যেই এশিয়া কাপ থেকে বিদায় নিয়েছে ভারতীয় দল।

শুভব্রত মুখার্জি: বিশ্ব ক্রিকেটের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত এবং পাকিস্তান। দুই দেশের এই মুহূর্তে সেরা ব্যাটার বিরাট কোহলি এবং বাবর আজম। দুজনেই তিন ফর্ম্যাট মিলিয়ে দেশের হয়ে একাধিক ভার পারফরম্যান্স উপহার দিয়েছেন। ফলে দুই ক্রিকেটারের ভক্তদের মধ্যে একটা দ্বন্দ সবসময় লেগেই থাকে কে বড় ক্রিকেটার সেই বিষয়টি নিয়ে। এবার সেই বিতর্কে নিজের মতামত জানালেন বিশ্বকাপজয়ী প্রাক্তন শ্রীলঙ্কান কিংবদন্তি সনথ জয়সূর্য। স্পোর্টসক্রীড়াকে দেওয়া এক সাক্ষাৎকারে 'মাতারা মলার' সনথ জয়সূর্যের সৃষ্ট বক্তব্য তার প্রিয় ক্রিকেটার বিরাট কোহলি। এমনকি তার ছেলেরও প্রিয় ক্রিকেটার বিরাট।

স্পোর্টসক্রীড়াকে সনথ জয়সূর্য জানিয়েছেন 'আমি বিরাটকে ভালবাসি। ও আমার ফেভারিট ক্রিকেটার। আমার ছেলের ও ফেভারিট ক্রিকেটার।' প্রসঙ্গত ইতিমধ্যেই এশিয়া কাপ থেকে বিদায় নিয়েছে ভারতীয় দল। সুপার ফোরে উঠলে ও প্রথমে পাকিস্তান এবং পরবর্তীতে শ্রীলঙ্কার কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে তারা। তবে ভারতের কাছে সবথেকে ভাল বিষয় যা তা হল এই টুর্নামেন্টেই ফর্মে ফিরেছেন বিরাট। ১০২০ পরে করে ফেলেছেন তার আন্তর্জাতিক কেরিয়ারের ৭১ তম শতরানটিও।

সুপার ফোরের শেষ ম্যাচে আফগানিস্তান দলের বিরুদ্ধে বিরাট কোহলি ১২২ রানের অপরাজিত একটি অনবদ্য ইনিংস খেলেন। ৬১ বলে এক আক্রমনাত্মক ইনিংস উপহার দেন তিনি। তার ইনিংসে ভর করেই ভারত ২০ ওভারে ২১২ রান করতে সমর্থ হয়। ম্যাচে বড় ব্যবধানে জয় ও পায় তারা। ম্যাচ শেষে বিরাটের ইনিংস দেখার পরে স্টার স্পোর্টসের হয়ে ধারাভাষ্য দেওয়ার সময়তে রবি শাস্ত্রী জানিয়ে দেন ভারত হয়ত কেএল রাহুল এবং রোহিত শর্মার পরে আসন্ন টি-২০ বিশ্বকাপের জন্য তাদের তৃতীয় ওপেনারকেও পেয়ে গিয়েছে। কারণ ওপেনিং পজিশনে নেমেই এই শতরানটি করেছিলেন বিরাট।

বন্ধ করুন