বাংলা নিউজ > ময়দান > MLC 2023: ৯ রানে ৬ উইকেট- শাদব, রউফদের গুঁড়িয়ে দিল ভারতের হয়ে অনূর্ধ্ব-১৯ খেলা সৌরভ

MLC 2023: ৯ রানে ৬ উইকেট- শাদব, রউফদের গুঁড়িয়ে দিল ভারতের হয়ে অনূর্ধ্ব-১৯ খেলা সৌরভ

সৌরভ নেত্রাোভালকার। ছবি- টুইটার

দুর্দান্ত বোলিং সৌরভ নেত্রাভালকরের। ৬ উইকেট নিয়ে বাজিমাত ভারতের হয়ে অনূর্ধ্ব-১৯ এই বোলারের। তাঁর এই দুর্দান্ত পারফরম্যান্সে ম্যাচ জিতল ওয়াশিংটন ফ্রিডম।

টি-টোয়েন্টি লিগের বাজারে নতুন সংযোজন মেজর লিগ ক্রিকেট। আমেরিকায় ক্রিকেটের জনপ্রিয়তা বাড়াতে ও উন্নতির জন্যই এই টুর্নামেন্ট। ছয় দলীয় এই টুর্নামেন্ট এখন রমরমিয়ে চলছে। টুর্নামেন্টের লিগ পর্যায়ের খেলা শেষ হয়ে এসেছে। ১১ তম ম্যাচে মুখোমুখি হয় ওয়াশিংটন ফ্রিডম এবং সান ফ্রান্সিসকো ইউনিকর্নস। ৩০ রানের বড় ব্যবধানে জয় পায় ওয়াশিংটন।

এদিনের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ওয়াশিংটন ফ্রিডম ৮ উইকেট হারিয়ে ১৩৩ রান করে। আপাতত দৃষ্টিতে কম রান হলেও ওয়াশিংটনের বোলাররা দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে বিপক্ষ ইউনিকর্নসদের মাত্র ১০৩ রানে আটকে দেয়। ওয়াশিংটন ফ্রিডমের হয়ে কোনও ক্রিকেটার সেই ভাবে রান পাননি। অধিনায়ক ‌মোইসেস হেনরিকস সবচেয়ে বেশি রান করেন। ২৭ বলে ৩০ রান করে যান তিনি। দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক ব্যাটার আন্দ্রিস গাউস ওপেন করতে নেমে ১৬ বলে ২৩ রান করেন। আরও এক দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার ওবুস পিয়ানার করেন ২৯ রান। বল হাতে ইউনিকন্সদের হয়ে কামাল দেখান পাকিস্তানের ক্রিকেটার হ্যারিস রউফ। চার ওভার হাত ঘুরিয়ে কুড়ি রান দিয়ে তিন উইকেট নেন তিনি। ২ উইকেট নিয়েছেন লিয়াম প্লাঙ্কেট।

জবাবে ব্যাট করতে নেমে ফ্রান্সিসকো ইউনিকর্নস শুরু থেকেই খোড়াতে থাকে। তাদের কোন ব্যাটারই এই ম্যাচে টিকতে পারেনি। ওপেনার ফিন অ্যালেন ১৩ রান করে আউট হয়ে যাবার পর একের পর এক উইকেট পড়তে থাকে। কোনও ব্যাটারই পিচে দাঁড়াতে পারেননি। করি অ্যান্ডারসন শেষের দিকে কিছুটা চেষ্টা করেন কিন্তু তিনিও ব্যর্থ হন। ৩৪ বলে ৩৪ রান করে তিনি ইউনিকর্নস এর মধ্যে সবচেয়ে বেশি রান সংগ্রহকারী হন। ব্যাটিং ব্যর্থতার ছেড়ে ১০৩ রানে গুটিয়ে যায় সান ফ্রান্সিসকো ইউনিকর্নসরা। ওয়াশিংটন ফ্রিডমের হয়ে একাই ছয় উইকেট নেন সৌরভ নেত্রওয়ালকার। ভারতীয় বংশভূত আমেরিকান এই বাঁহাতি মিডিয়াম পেসার একার হাতেই গুঁড়িয়ে দেন ইউনিকর্নের ইনিংস। ৩.৫ ওভার বল করে মাত্র ৯ রান দেন তিনি। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন এই বোলার।

চার্চ স্ট্রিট পার্ক ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে সান ফ্রান্সিসকো ইউনিকর্নসরা বোলিং করার সিদ্ধান্ত নেয়। বোলিং এর সিদ্ধান্ত ফলপ্রসূ হলেও ব্যাটিংয়ে তারা কিছুই করতে পারেনি। ওয়াশিংটন ফ্রিডম চারটি ম্যাচের মধ্যে তিনটিতে জিতে ছয় দলীয় টুর্নামেন্টের দ্বিতীয় স্থানে রয়েছে। অন্যদিকে ইউনিকর্নস দুটি ম্যাচ জিতেছে এবং দুইটি হেরেছে। তারা আছে চার নম্বর স্থানে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'অপমানজনক...' স্ক্যাম ৩-এর ঘোষণা হতেই সাহারা পরিবারের রোষের মুখে হংসল মেহতা!কেন? ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে 'হেনস্থা' কাণ্ডে কেজরির সহায়ককে গ্রেফতার করল দিল্লি পুলিশ! সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.