বাংলা নিউজ > ময়দান > ‘ওর কান্নাকে বিন্দুমাত্র বিশ্বাস করি না’, পেপের বিরুদ্ধে বিস্ফোরক আগুয়েরোর বাবা
পেপ গুয়ার্দিওলা। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)
পেপ গুয়ার্দিওলা। ছবি- রয়টার্স। (Pool via REUTERS)

‘ওর কান্নাকে বিন্দুমাত্র বিশ্বাস করি না’, পেপের বিরুদ্ধে বিস্ফোরক আগুয়েরোর বাবা

  • এক দশক পরে কয়েকদিন আগেই ম্যাঞ্চেস্টার সিটিকে বিদায় জানিয়েছেন সার্জিও আগুয়েরো।

এক দশক, ২৬০টি গোল, ১৫টি ট্রফি ও এক চিরস্মরণীয় প্রিমিয়র লিগ খেতাব দৌড়ের জয়সূচক গোল করার পর অবশেষে ম্যাঞ্চেস্টার সিটিকে বিদায় জানিয়েছেন সার্জিও আগুয়েরো। প্রিমিয়র লিগের ফাইনালের দিন সাংবাদিকদের প্রশ্নের জবাব দিতে গিয়ে ম্যানেজার পেপ গুয়ার্দিওলার কান্নায় ভেঙে পড়ার ঘটনা সকল সমর্থকেরই নজরে পড়ে।

সেই ঘটনাকে কেন্দ্র করেই ম্যান সিটি ম্যানেজারকে কড়া সুরে বিঁধলেন আগুয়েরোর বাবা লিওনেল এল কাস্টিলো। আর্জেন্তিনীয় এক রেডিও স্টেশনকে দেওয়া সাক্ষাৎকারে আগুয়েরোর বাবা বলেন, ‘আমি ওর কান্নাকে বিন্দুমাত্র বিশ্বাস করি না। আমি জানি ও কোনদিনই আগুয়েরোকে চায়নি। আমি গুয়ার্দিওলাকে বিশ্বাস করি না। ও সবসময় প্রচারের কেন্দ্রবিন্দুতে থাকতে চায়। চ্যাম্পিয়ন্স লিগ খেতাবের থেকে ও দলের মুখ্য চরিত্র হওয়ার দিকেই বেশি গুরুত্ব দেয়।’

মার্চেই সিটির রেকর্ড গোলস্কোরার যে আর পরের মরশুমে দলে থাকছেন না, সেই কথা জানিয়ে দেওয়া হয়। একাধিক ইংলিশ সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী জানুয়ারি মাসে তাঁর ভাগ্য নির্ধারণ হওয়ার পর থেকেই আগুয়েরো ও গুয়ার্দিওলার মধ্যে সম্পর্কের অবনতি ঘটে। দু'জনে একে অপরের সঙ্গে কথাও বলতেন না বলে শোনা যায়। ৩৩ বছর বয়সী তারকার বাবার কথায় সেই বিষয়েরই ইঙ্গিত মিলল। তবে এই প্রথম নয় এর আগেও সিটির কিংবদন্তি ফুটবলার ইয়া ইয়া টুরের প্রতিনিধির তরফে প্রথমে বার্সেলোনা ও পরে সিটির হয়ে খেলার সময় বিখ্যাত স্প্যানিশ কোচের বিরুদ্ধে দ্বিচারিতা, এমনকী বর্ণবৈষম্যেরও অভিযোগ করা হয়।

বন্ধ করুন