বাংলা নিউজ > ময়দান > শিখর ধাওয়ানের অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি ব্যর্থ হল উথাপ্পার আগ্রাসনে
শ্রীসন্তকে ঘিরে কেরলের উচ্ছ্বাস। ছবি- টুইটার।
শ্রীসন্তকে ঘিরে কেরলের উচ্ছ্বাস। ছবি- টুইটার।

শিখর ধাওয়ানের অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি ব্যর্থ হল উথাপ্পার আগ্রাসনে

  • শ্রীসন্ত ও ইশান্ত উইকেট পেলেও যথেচ্ছ রান খরচ করেন।

ব্যর্থ হল শিখর ধাওয়ানের অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি। রবিন উথাপ্পার আগ্রাসনের সামনে মাথা নোয়াতে হল গব্বরের দিল্লিকে। সৈয়দ মুস্তাক আলি টি-২০ ট্রফিতে দু'শোর বেশি রান তুলেও কেরলের কাছে ম্যাচ হারল দিল্লি।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে দিল্লি নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২১২ রান তোলে। ধাওয়ান ৭৭ রানের অনবদ্য ইনিংস খেলেন। ৪৮ বলের ইনিংসে তিনি ৭টি চার ও ৩টি ছক্কা মারেন। কেকেআরের নীতিশ রানা ১১ বলে ১৬ রান করে উইকেট দিয়ে আসেন।

এছাড়া ললিত যাদব ২৫ বলে ৫২ ও অনূজ রাওয়াত ১০ বলে ২৭ রান করে অপরাজিত থাকেন। হিম্মত সিং ১৫ বলে ২৬ রান করে আউট হন। এস শ্রীসন্ত ৪ ওভারে ৪৬ রানের বিনিময়ে ধাওয়ান ও রানার মূল্যবান উইকেট দু'টি তুলে নেন।

জবাবে ব্যাট করতে নেমে কেরল ১৯ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২১৮ রান তুলে ম্যাচ জিতে যায়। উথাপ্পা ৩টি চার ও ৮টি ছক্কার সাহায্যে ৫৪ বলে ৯১ রান করে আউট হন। তিনি নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন। উথাপ্পাকে যথাযথ সঙ্গত দেন বিষ্ণু বিনোদ। তিনি ৩টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৩৮ বলে ৭১ রান করে অপরাজিত থাকেন। সঞ্জু স্যামসন ১৬ রান করে আউট হন।

ইশান্ত শর্মা ৪ ওভারে ৪৮ রান খরচ করে ১টি উইকেট নেন। তিনি খাতা খোলার আগেই সাজঘরে ফেরান মহম্মদ আজহারউদ্দিনকে। কেরল ৬ উইকেটে ম্যাচ জেতে।

বন্ধ করুন