বাংলা নিউজ > ময়দান > ENG vs AUS, Ashes 2023: ৪১-এ এখনও অবসর নেননি, জিমিকে কটাক্ষ করে ‘গার্ড অব অনার’ নেওয়ার অনুরোধ স্মিথের- ভিডিয়ো

ENG vs AUS, Ashes 2023: ৪১-এ এখনও অবসর নেননি, জিমিকে কটাক্ষ করে ‘গার্ড অব অনার’ নেওয়ার অনুরোধ স্মিথের- ভিডিয়ো

জেমস অ্যান্ডারসনের অবসর নিয়ে কটাক্ষ করলেন স্মিথ।

রবিবার অ্যান্ডারসন তাঁর ৪১তম জন্মদিন উদযাপন করলেন। কিন্তু তিনি এখনও তাঁর টেস্ট ক্যারিয়ার ছাড়ার বিষয়ে কোনও সিদ্ধান্ত নেননি। তিনি এখনও খেলা চালিয়ে যেতে চান। অ্যান্ডারসন ইতিমধ্যে স্পষ্ট করে বুঝিয়েও দিয়েছেন যে, তাঁর এখন অবসর নেওয়ার কোনও ইচ্ছে নেই।

২০২৩ সালের অ্যাশেজ সিরিজে পঞ্চম টেস্টের তৃতীয় দিনের শেষে স্টুয়ার্ট ব্রড একটি বোমা ফাটিয়েছেন। তিনি নিজের সেরা ফর্মে থাকার সময়েই অবসরের ঘোষণা করে দিয়েছেন। তিনি জানিয়ে দিয়েছেন যে, এটিই তাঁর শেষ টেস্ট হতে চলেছে।

রবিবার এবং সোমবার (যদি সেদিন ম্যাচ গড়ায়) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষবারের মতো বল হাতে নামবেন তারকা ইংরেজ পেসার। যিনি বুঝিয়ে দিলেন যে জেমস অ্যান্ডারসনের মতো পরিণতি চান না। বরং তুখোড় ফর্মে থাকতে থাকতেই ক্রিকেটকে বিদায় জানাতে চান। আর সেটাই করছেন। অস্ট্রেলিয়াও চতুর্থ দিনের শুরুতে গার্ড অব অনার তৈরি করে কিংবদন্তি পেসারকে স্বাগত জানায়। সেই দুরন্ত আবেগপ্রবণ মুহুর্তের ঠিক পরেই স্টিভ স্মিথ খোঁচা দেন জেমস অ্যান্ডারসনকে। যে অংশটি আবেগঘন ওভাল দৃশ্যের মধ্যে অলক্ষিত ছিল।

রবিবার অ্যান্ডারসনের সঙ্গে ব্রড ফের ব্যাট করতে নেমেছিলেন। কারণ ইংল্যান্ডের কিছুটা রান বাড়ানোর লক্ষ্য ছিল। তৃতীয় দিনের শেষে ছিল নয় উইকেটে ৩৮৯ রান। খুব বেশি রান অবশ্য ইংল্যান্ড যোগ করতে পারেননি। ৬ রান যোগ করেছিল তারা। আর সেই ছয় রান ব্রড করেছিলেন ছক্কা হাঁকিয়ে। শেষ পর্যন্ত তিনি ৮ রানে অপরাজিত থাকেন।

অস্ট্রেলিয়ার গার্ড অব অনার দেওয়ার আগে পুরো ওভাল স্টেডিয়াম জুড়ে সকলে বিশাল করতালির সঙ্গে ব্রডকে সম্মান জানায়। তার পর পুরো অজি টিম ব্রডকে গার্ড অফ অনার দেয়। ব্রডের গার্ড অব অনার শেষ হওয়ার ঠিক পরেই, স্টিভ স্মিথ কিছুটা কটাক্ষ করেই জেমস অ্যান্ডারসনকে গার্ড অব অনার নিতে বলেন। কিন্তু জিমি সেটা প্রত্যাখ্যান করেন। এই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা নিয়ে চলছে হাসি-ঠাট্টাও।

রবিবার অ্যান্ডারসন তাঁর ৪১তম জন্মদিন উদযাপন করলেন। কিন্তু তিনি এখনও তাঁর টেস্ট ক্যারিয়ার ছাড়ার বিষয়ে কোনও সিদ্ধান্ত নেননি। তিনি এখনও খেলা চালিয়ে যেতে চান। অ্যান্ডারসন ইতিমধ্যে স্পষ্ট করে বুঝিয়েও দিয়েছেন যে, তাঁর এখন অবসর নেওয়ার কোনও ইচ্ছে নেই। ব্রড এবং অ্যান্ডারসন ২০০৮ সাল থেকে একসঙ্গে টেস্ট ক্রিকেট খেলছেন। ইংল্যান্ডের হয়ে সবচেয়ে বেশি উইকেট নেওয়ার দিক থেকে দুই কিংবদন্তি বোলারই যথাক্রমে প্রথম এবং দ্বিতীয় স্থানে রয়েছেন।

অবসরের ঘোষণার পর ব্রড বলেছিলেন যে, আমি যখন অ্যান্ডারসনের সঙ্গে কথা বলেছিলাম, তখন আমার চোখে জল ছিল। কিন্তু আমাদের দলের জন্য আরও একটি ম্যাচ জিততে হবে এবং যদি তা হয় তবে আমরা পরে মনে রাখতে পারি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? প্রত্যেকে পাবেন ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঢুকবে টাকা, জলপাইগুড়িতে ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা কেস খেতে হলে খাব, হাজার বার খাব! সামনে ভোট, ঝড়ে দুর্গতদের পাশে থাকতে মরিয়া মমতা ১০% বা তার বেশি ইনক্রিমেন্ট দিচ্ছে TCS! কারা কারা পাচ্ছেন? তবে কমল কর্মীর সংখ্যা Hyderabad vs Kerala Live Score, Hyderabad 0-0 Kerala ISL 2023

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.