বাংলা নিউজ > ময়দান > WTT Contender Tournament: আগুনে পারফরম্যান্স ২ বাঙালি মেয়ের, বিশ্বের ৪ নম্বর জুটিকে হারিয়ে উঠলেন WTT কন্টেনডারের ফাইনালে

WTT Contender Tournament: আগুনে পারফরম্যান্স ২ বাঙালি মেয়ের, বিশ্বের ৪ নম্বর জুটিকে হারিয়ে উঠলেন WTT কন্টেনডারের ফাইনালে

সুতীর্থা এবং আহিকা মুখোপাধ্যায়। ছবি- টুইটার

দুর্দান্ত পারফরম্যান্স বঙ্গা সন্তানদের। জাপানের জুটিকে হারিয়ে WTT কন্টেনডারের মহিলাদের ডাবলস ফাইনালে জায়গা করে নিল সুতীর্থা-আহিকা জুটি।

শুভব্রত মুখার্জি: ডব্লুটিটি কনটেনডার প্রতিযোগিতায় বেশ ভালো ফর্মে রয়েছেন ভারতীয় প্যাডলাররা। লাগোসের পর তিউনিসেও ভালো পারফরম্যান্স করছেন ভারতীয় প্যাডলাররা। আর সেই ধারাকে ধরে রেখেই ভারতীয় মহিলা ডাবলস জুটি শনিবারেই পৌঁছে গেল ফাইনালে।‌ জাপানের শিন যুবিন এবং জিওন জিহি জুটির বিরুদ্ধে সুতীর্থা মুখোপাধ্যায় এবং আহিকা মুখোপাধ্যায় জুটি এদিন কঠিন লড়াই করে ফাইনালের টিকিট নিশ্চিত করলেন। 

ফাইনালে ওঠার পথে তারা হারান চার নম্বরে থাকা এবং টুর্নামেন্টের শীর্ষ বাছাই জাপানের জুটিকে। যে জুটি আবার বিশ্ব পর্যায়ে রুপো জিতেছে। স্বাভাবিকভাবেই সুতীর্থাদের এই পারফরম্যান্স চমক লাগিয়ে দিয়েছে বিশেষজ্ঞদের। তবে চলতি তিউনিস ডব্লুটিটি কনটেনডারে এটাই প্রথম নয় । এর আগেও সুতীর্থারা ক্রমতালিকায় তাদের থেকে অনেক এগিয়ে থাকা প্রতিযোগীদের হারিয়েছে। বিশ্ব ক্রমতালিকায় ২০ এবং ১৫ নম্বরে থাকা জুটিকে চলতি টুর্নামেন্টেই হারিয়েছেন তারা।

আর সেই আত্মবিশ্বাসে ভর করেই সেমিফাইনালে ঘটিয়ে ফেললেন সবথেকে বড় অঘটন। এদিন জাপানের জুটিকে ৩-২ ফলে হারালেন তারা। খেলার ফল সুতীর্থাদের পক্ষে ৭-১২, ১১-৯, ১১-৯,৭-১১, ১১-৯। শিন যুবিন এবং জিওন জিহি জুটির বিরুদ্ধে রীতিমতো ঘাম ঝরিয়ে জিততে হল তাদের। ম্যাচে প্রথম গেম হেরে পিছিয়ে পড়লেও আত্মবিশ্বাস হারাননি তারা। এরপর পরপর দুটি গেম জিতে ম্যাচে কামব্যাক করেন সুতীর্থ এবং আহিকা। তবে চতুর্থ গেম জিতে ম্যাচে ২-২ গেমে সমতা ফেরায় শিন যুবিনরা। 

পঞ্চম এবং শেষ গেমে জিতে ৩-২ ফলে ম্যাচ জিতে ফাইনালের টিকিট নিশ্চিত করে ভারতীয় জুটি। প্রসঙ্গত, কয়েকদিন আগেই পুরুষ সিঙ্গেলস বিভাগে ভারতের হরমিত দেশাই বিশ্ব ক্রমতালিকায় ১১ নম্বরে থাকা লিম জঙ্গহুনকে হারিয়ে চমক লাগিয়ে দেন। লাগোসে ব্রোঞ্জজয়ী হরমিতের তিউনিসে এই পারফরম্যান্সের কয়েকদিনের মধ্যেই দুর্দান্ত ফল করলেন ভারতীয় মহিলা প্যাডলাররা। সেই সঙ্গে সুতীর্থা-আহিকা জুটি কঠিন লড়াই করে পৌঁছে গেলেন মহিলা ডাবলসের ফাইনালে। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভিডিয়ো: সিরাজ যখন সুপারম্য়ান! উড়ে দুরন্ত ক্যাচ নিয়ে শেষ করলেন নীতীশের ইনিংস ৩য় বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী! ‘কচি বউ'কে নিয়ে কাঞ্চনের সেলিব্রেশন, কেমন সাজলেন? ইভিএম বদল হয়েছিল, যতদূর যেতে হয় যাব, ভোটে পরাজিত হয়েই নয়া দাবি নিশীথের প্রথম বলেই আউট! প্রথমবার ICC টুর্নামেন্টে গোল্ডেন ডাক বিরাটের, হল ‘লজ্জার’ নজিরও ভিডিয়ো: অস্ট্রেলিয়া দলে কতগুলো ‘হেড’ রয়েছে? মেয়ের প্রশ্ন শুনে অবাক অশ্বিন! নবীন পট্টনায়কের হাতে হাত রাখলেন মোদী, নতুন সিএমের শপথে ওড়িশায় আবেগের ছবি… প্রথম প্রোমোর ট্র্যাকই এল না! ২ মাসেই TRP-র অভাবে বন্ধ হচ্ছে জি বাংলার এই মেগা ১৮ শতাংশই DA পাবেন বাংলার সরকারি কর্মচারীরা! বিভ্রান্তি কাটিয়ে হিসাব দিলেন নেতা 'কঠিন সময় ছিল', যমজ সন্তানের মৃত্যু, ফের বাবা হতে IVF-এর দ্বারস্থ হন ফারদিন অবসরের পরে মোটা টাকা ভাতা পাবেন হোমগার্ডরা, বড় সিদ্ধান্ত রাজ্য সরকারের

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.