বাংলা নিউজ > ময়দান > T20 WC: মাহিকে মেন্টর করার সিদ্ধান্ত ‘মাস্টার স্ট্রোক’: দীনেশ কার্তিক
মহেন্দ্র সিং ধোনি ও দীনেশ কার্তিক (ছবি:টুইটার)
মহেন্দ্র সিং ধোনি ও দীনেশ কার্তিক (ছবি:টুইটার)

T20 WC: মাহিকে মেন্টর করার সিদ্ধান্ত ‘মাস্টার স্ট্রোক’: দীনেশ কার্তিক

  • আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের দল নির্বাচন নিয়ে নিজের আবেগ চেপে রাখতে পারলেন না কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক। তিনি জানিয়ে দিলেন টে টোয়েন্টি বিশ্বকাপের জন্য ফাটাফাটি দল হয়েছে। 

আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের দল নির্বাচন নিয়ে নিজের আবেগ চেপে রাখতে পারলেন না কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক দীনেশ কার্তিক। তিনি জানিয়ে দিলেন টে টোয়েন্টি বিশ্বকাপের জন্য ফাটাফাটি দল হয়েছে। শুধু তাই নয়, বোর্ডের নির্বাচকদের কাজকেও দারুণ বললেন ভারতের এই ক্রিকেটার। দীনেশ জানান নির্বাচকরা দুর্ধষ কাজ করেছেন। 

এখনও আন্তর্জিতিক ক্রিকেটকে বদায় জানাননি ভারতের উইকেটরক্ষক ও ব্যাটসম্যান দীনেশ কার্তিক। তিনি বিশ্বাস করেন, নিজের ফর্ম দিয়ে আবারও তিনি ভারতীয় দলে জায়গা করে নেবেন। কার্তিক ভেবেছিলেন তিনি হয়তো আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পাবেন কিন্তু কোথায় কি! তাঁর সেই দলে জায়গা না হলেও দল নিয়ে প্রশংসা করতে ছাড়েননি দীনেশ কার্তিক।

দল ঘোষণার পরে কার্তিক নিজের টুইটারে জানান, ‘এটি দারুণ একটি দল হয়েছে। নির্বাচকরা ভালো কাজ করেছেন।’ তবে শুধু দল নয়, মহেন্দ্র সিং ধোনি নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের সিদ্ধান্তকেও সাধুবাদ জানিয়েছেন ডিকে। ধোনিকে দলের মেন্টর করার সিদ্ধান্তকে সকলেই কুর্নিশ জানিয়েছেন। পিছিয়ে থাকলেন না কার্তিকও, তাঁর কথায়, এটা হল দলের মাস্টার স্ট্রোক। এর পাশাপাশি দলে বরুণ চক্রবর্তী ও রবিচন্দ্রন অশ্বিনের জায়গা হওয়াতেও খুশি হয়েছেন কার্তিক। নিজের সোশ্যাল মিডিয়াতে দীনেশ কার্তিক লেখেন, ‘ফাটাফাটি দল হয়েছে, নির্বাচকরা দুর্ধষ কাজ করেছে। এম এস ধোনি - এটা একটা মাস্টার স্ট্রোক। সবাইকে অভিনন্দন জানাই বিশেষ করে অশ্বিন এবং বরুণ চক্রবর্তীকে। ছেলেরা দারুণ করেছ।’  

বন্ধ করুন