বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: ওস্তাদের মার শেষ রাতে, বিজয় শঙ্করদের ছিটকে দিয়ে একেবারে শেষ ম্যাচে প্লে-অফ নিশ্চিত করল মাদুরাই

TNPL 2023: ওস্তাদের মার শেষ রাতে, বিজয় শঙ্করদের ছিটকে দিয়ে একেবারে শেষ ম্যাচে প্লে-অফ নিশ্চিত করল মাদুরাই

টুর্নামেন্ট থেকে ছিটকে গেল তিরুপুর। ছবি- টিএনসিএ।

Madurai Panthers vs Tiruppur Tamizhans Tamil Nadu Premier League: ব্যর্থ হয় ব্যাট হাতে তুষারের একক লড়াই, দেখে নিন চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগের প্লে-অফের সূচি।

কথায় আছে, ওস্তাদের মার শেষ রাতে। প্রচলিত বাংলা প্রবাদটিকে যথাযথ প্রমাণ করল মাদুরাই প্যান্থার্স। নিজেদের একেবারে শেষ লিগ ম্যাচ জিতে চলতি তামিলনাড়ু প্রিমিয়র লিগের প্লে-অফের টিকিট নিশ্চিত করল তারা। এবারের মতো টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হল বিজয় শঙ্করদের তিরুপুর তামিলানসকে।

তিরুনেলভেলিতে লিগের ২৭ নম্বর ম্যাচে সম্মুখসমরে নামে মাদুরাই ও তিরুপুর। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে মাদুরাই। তারা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬০ রানের চ্যালেঞ্জিং ইনিংস গড়ে তোলে। টপ অর্ডারের তিন ব্যাটসম্যান দলকে লড়াই করার রসদ এনে দেন।

ওপেনার সুরেশ লোকেশ্বর ৩৭ বলে ৪৪ রান করেন। তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন। অপর ওপেনার তথা ক্যাপ্টেন হরি নিশান্ত ২৭ বলে ৩৪ রান করে মাঠ ছাড়েন। তিনিও ৩টি চার ও ২টি ছক্কা মারেন। তিন নম্বরে ব্যাট করতে নেমে ভি আদিত্য ৫টি বাউন্ডারির সাহায্যে ২৮ বলে ৩৭ রানের যোগদান রাখেন।

এছাড়া স্বপ্নিল সিং ১৭, জগদীশান কৌশিক ১১ ও পি সরবন ৮ রানের সংক্ষিপ্ত ইনিংস খেলেন। তিরুপুরের হয়ে ত্রিলোক নাগ ৩৬ রানে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট দখল করেন অজিত রাম, আলিরাজ ও মণিগন্দন।

আরও পড়ুন:- ICC WC Qualifier 2023: দলকে বিশ্বকাপে তুলতে পারেননি, ব্যর্থতার দায় কাঁধে নিয়ে আয়ারল্যান্ডের 'নেতৃত্ব' ছাড়লেন বলবির্নি

জবাবে ব্যাট করতে নেমে তিরুপুর ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৬ রানে আটকে যায়। ৪ রানের সংক্ষিপ্ত ব্যবধানে হার মানতে হয় তাদের। ব্যর্থ হয় তুষার রাহেজার লড়াকু অর্ধশতরান। ওপেন করতে নেমে তিনি ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৪১ বলে ৫১ রান করে আউট হন।

এছাড়া বিশাল বৈদ্য ২১, রাজেন্দ্রন বিবেক ১১, বিজয় শঙ্কর ২৮, বি অনিরুদ্ধ ১১ ও পি ভুবনেশ্বরন ১৮ রান করেন। মাদুরাইয়ের হয়ে ২টি করে উইকেট নেন গুরজপনীত সিং ও অজয় কৃষ্ণ। ১টি করে উইকেট নেন মুরুগান অশ্বিন ও পি সরবন। ম্যাচের সেরা হন সুরেশ লোকেশ্বর।

আরও পড়ুন:- Emerging Asia Cup 2023: যুব বিশ্বকাপজয়ী যশ ধুলকে এমার্জিং এশিয়া কাপের ক্যাপ্টেন করল ভারত, স্কোয়াডে রয়েছেন KKR তারকা

এই জয়ের সুবাদে ৭ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে প্রথম চারে থাকা নিশ্চিত করে মাদুরাই। তারা এলিমিনেটরে মাঠে নামবে নেল্লাই রয়্যাল কিংসের বিরুদ্ধে। লিগ টেবিলের প্রথম দুইয়ে থাকা কোবাই কিংস ও ডিন্ডিগুল ড্রাগনস প্রথম কোয়ালিফায়ারে মাঠে নামবে।

তামিলনাড়ু প্রিমিয়র লিগের প্লে-অফের সূচি:-
প্রথম কোয়ালিফায়ার: কোবাই কিংস বনাম ডিন্ডিগুল ড্রাগনস (৭ জুলাই)
এলিমিনেটর: নেল্লাই রয়্যাল কিংস বনাম মাদুরাই প্যান্থার্স (৮ জুলাই)
দ্বিতীয় কোয়ালিফায়ার: প্রথম কোয়ালিফায়ারের পরাজিত দল বনাম এলিমিনেটরের জয়ী দল (১০ জুলাই)।
ফাইনাল: প্রথম কোয়ালিফায়ারের জয়ী দল বনাম দ্বিতীয় কোয়ালিফায়ারের জয়ী দল (১২ জুলাই)।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি জামনগরে স্টেজ রিহার্সল শুরু রিহানার, কত নিচ্ছেন পপ তারকা আম্বানির বিয়েতে গাইতে? WPL-র এক ম্যাচে সব থেকে বেশি ছক্কা, শেফালি-মন্ধনার তাণ্ডবে ভাঙল সর্বকালীন রেকর্ড ধনু-মকর-কুম্ভ-মীনের মাসের প্রথম দিন কেমন কাটবে? জানুন রাশিফল '১ মে থেকে দেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাবে', পেনশনের দাবিপূরণে হুংকার রেলকর্মীদের শেষ কয়েক বছরে দরকার ছাড়া বাড়ির বাইরে যাইনি, অজানা কাহিনি শোনালেন হার্দিক স্বাদে যেমনই হোক গুণে অদ্বিতীয় ইডলি! রোজ খেলে নিমেষে উধাও হবে এই সব রোগবালাই মাছে ভাতে থাকলেই কমবে কোলেস্টেরল! এই সব মাছ খেলেই নাকি কমবে এইচডিএল 'বাচ্চারাও জানত যে শাহজাহান এখানে ছিল', মিষ্টি বিলি সন্দেশখালিতে, ফাটল বাজি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.