বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: সাই সুদর্শনের ব্যাটে টুর্নামেন্টে প্রথম হারের মুখ দেখল জগদীশনের চিপক সুপার গিলিস

TNPL 2023: সাই সুদর্শনের ব্যাটে টুর্নামেন্টে প্রথম হারের মুখ দেখল জগদীশনের চিপক সুপার গিলিস

দুরন্ত ব্যাটিং করলেন সাই সুদর্শন (ছবি-টুইটার)

তামিলনাড়ু প্রিমিয়ার লিগ ২০২৩- এ নিজের টানা তৃতীয় হাফ সেঞ্চুরি করলেন সাই সুদর্শন। তিনি ৪২ বলে অপরাজিত ৬৪ রানের ইনিংস খেলেন। তাঁর ইনিংসের সুবাদে চিপক সুপার গিলিসকে ৮ উইকেটে পরাজিত করছে লাইকা কোভাই কিংস।

সোমবার, ১৯ জুন ২০২৩-এ তামিলনাড়ু প্রিমিয়ার লিগ ২০২৩- এ নিজের টানা তৃতীয় হাফ সেঞ্চুরি করলেন সাই সুদর্শন। তিনি ৪২ বলে অপরাজিত ৬৪ রানের ইনিংস খেলেন। তাঁর ইনিংসের সুবাদে চিপক সুপার গিলিসকে ৮ উইকেটে পরাজিত করছে লাইকা কোভাই কিংস। কোভাই কিংস টুর্নামেন্টে দ্বিতীয় ম্যাচ জিতেছে। এদিকে, সুপার গিলিসরা টুর্নামেন্টে তাদের প্রথম ম্যাচ হারল।

ম্য়াচের কথা বললে এদিন লাইকা কোভাই কিংস টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেয়। ফলে প্রথমে ব্যাট করতে নামে চিপক সুপার গিলিস। তারা প্রথমে ব্যাট করতে শুরু করে, এবং লাইকা কোভাই কিংসের বোলিং সামলাতে পারেনি তারা। পরপর উইকেট হারাতে থাকে এন জগদীশনরা। হরিশকুমার ২০ বলে ৩২ রান ছাড়া বলার মতো তেমন কেউ রান করতে পারেননি। কলকাতা নাইট রাইডার্সের তারকা এন জগদীশন ৫ বলে চার রান করে আউট হন। প্রাদশ পল ১৩ বলে করেন ৬ রান।

সন্তোষ শিব ১২ বলে ১৪ রান করে সাজঘরে ফেরেন। অপরজিত ২৩ বলে ১২ রান করে রান আউট হন। সঞ্জয় যাদব মাত্র ২ রান করেন। সসিদেব ২০ বলে ৩২ রান করে ইনিংসকে সামাল দেন। তাঁর সঙ্গে ক্রিজে ছিলেন হরিশ কুমার। তিনি করেন ২০ বলে ৩২ রান। লোকেশ রাজ শূন্য রানে আউট হন। ভাল্লিয়াপ্পান যুধিশ্বরণ তিনটি উইকেট নেন। ম্যাচের একটা সময়ে ৪০ রানে চার উইকেট হারিয়ে ছিল চিপক সুপার গিলিস। সেখান থেকে রান এগিয়ে নিয়ে য়ান হরিশ কুমার ও সসিদেব।

অন্য দিকে রান তাড়া করতে নেমে ৩৯ রানে প্রথম উইকেট হারায় লাইকা কোভাই কিংস। সচিন ফিরতেই মাঠে নামেন সাই সুদর্শন। জে সুরেশ কুমারকে সঙ্গে নিয়ে দলের শতরানের স্কোর টপকান। ম্যাচকে জয়ের দোরগায় পৌঁছে দেন দুই তারকা। এরপরে ৩৪ বলে ৪৭ রান করে আউট হন সুরেশ কুমার। ততক্ষণে ম্যাচ পকেটে তুলে নিয়েছে লাইকা কোভাই কিংস। শেষে রাম অরবিন্দকে সঙ্গে নিয়ে জয় নিশ্চিত করে সাই সুদর্শন। তবে দলের হয়ে সর্বোচ্চ রান করলেও ভাল্লিয়াপ্পান যুধিশ্বরণ ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পাইথন পুষেছেন, সে বুকের উপরে শুয়ে থাকে! সৃজিত বলছেন ‘উলুপী’র মিষ্টি ব্যক্তিত্ব আসেনি ইন্ডিয়ান আইডলের ট্রফি! নেহার হাত ধরে শিলিগুড়ি-র শুভ সুপারস্টার সিঙ্গারে ‘‌আমি মনে করি ওটা অপবিত্র’‌, রামেন্দুর রামমন্দির নিয়ে মন্তব্যে এফআইআর শুভেন্দুর হিটম্যানের ছক্কার দিকে তাকিয়ে ধরমশালার বাইশ গজ! ইতিহাসের সামনে দাঁড়িয়ে রোহিত নড্ডার সঙ্গে সাক্ষাৎ করলেন পবন সিং, প্রার্থীপদ থেকে সরে গিয়ে কথা দু’‌পক্ষের কেরিয়ারে পেতে চান সাফল্য? আগামিকাল বিজয়া একাদশীর টোটকা দেখে নিন মহাশিবরাত্রিতে ভোলেনাথ সম্পর্কিত ৫ শুভ জিনিস নিয়ে আসুন বাড়িতে, দূর হবে সব বাধা ‘বাংলার সর্বত্র শিল্পের হাওয়া বইছে, চাকরি-বাকরির অভাব হবে না’, দাবি করলেন মমতা মঙ্গলে কলকাতায় ফের সোনার দর চমক দিচ্ছে? রুপো আজ ফের ঊর্ধ্বমুখী ইনিংস শেষ ব্রুস অক্সেনফোর্ড-পল উইলসনের! ২ আম্পায়ারকে গার্ড অফ অনার দিয়ে সম্মান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.