বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: ব্যাটে-বলে মরিয়া লড়াই সাই কিশোরের, দল হারায় ব্যর্থ হল বিজয় শঙ্করের মারকাটারি ইনিংস

TNPL 2023: ব্যাটে-বলে মরিয়া লড়াই সাই কিশোরের, দল হারায় ব্যর্থ হল বিজয় শঙ্করের মারকাটারি ইনিংস

দাপুটে জয় ড্রাগনসের। ছবি- টিএনসিএ।

Tiruppur Tamizhans vs Dindigul Dragons Tamil Nadu Premier League: শিবম সিং ও আদিত্য গণেশের জোড়া ফলায় বিদ্ধ তিরুপুর, তিনটি রান-আউটের মাশুল দিতে হয় বিজয় শঙ্করদের।

ব্যাট হাতে লড়াকু ইনিংস খেলেন বিজয় শঙ্কর। শাই কিশোর ব্যাটে-বলে সফল। তা সত্ত্বেও তামিলনাড়ু প্রিমিয়র লিগের ম্যাচে ডিন্ডিগুল ড্রাগনসের কাছে হারতে হল তিরুপুর তামিলানসকে। শিবম সিং ও আদিত্য গণেশের যুগলবন্দিতে বাজিমাত করে ড্রাগনস।

সালেমে লিগের ২০তম ম্যাচে সম্মুখসমরে নামে তিরুপুর ও ডিন্ডিগুল। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে তিরুপুর। তারা নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৭৩ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। অর্ধশতরানের দোরগোড়া থেকে সাজঘরে ফেরেন সাই কিশোর। তিনি ৪টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩৫ বলে দলের হয়ে সব থেকে বেশি ৪৫ রান করে আউট হন।

রান-আউটে থেমে যায় বিজয় শঙ্করের আগ্রাসী ইনিংস। ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ২৭ বলে ৪৩ রান করে মাঠ ছাড়েন বিজয়। এছাড়া ২২ বলে ৩০ রান করেন তুষার রাহেজা। তিনিও ২টি চার ও ২টি ছক্কা মারেন। ১টি চার ও জোড়া ছক্কার সাহায্যে ১২ বলে ২২ রানের যোগদান রাখেন বি অনিরুদ্ধ। রাধাকৃষ্ণন ১০ ও রাজেন্দ্রন বিবেক ১৭ রানের সংক্ষিপ্ত ইনিংস খেলেন।

ডিন্ডিগুলের হয়ে ১টি করে উইকেট নেন সরবন কুমার ও অউশিক শ্রীনিবাস। তিরুপুরের তিনজন ব্যাটার রান-আউট হয়ে মাঠ ছাড়েন।

আরও পড়ুন:- MPL 2023: রুতুর দলকে ছুটি করিয়ে মহারাষ্ট্র প্রিমিয়র লিগের ফাইনালে কেদার যাদবের কোলাপুর

পালটা ব্যাট করতে নেমে ড্রাগনস ১৮.৩ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৭৪ রান তুলে ম্যাচ জিতে যায়। ৯ বল বাকি থাকতে ৮ উইকেটে ম্যাচ জিতে মাঠ ছাড়ে তারা। ওপেন করতে নেমে শিবম সিং ৭৪ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলে অপরাজিত থাকেন। ৫৭ বলের ইনিংসে তিনি ১১টি চার মারেন।

আরও পড়ুন:- 'ওর জন্য বড্ড ভয় হয়, চোট না পেয়ে বসে', বিশ্বকাপের আগে ভারতীয় তারকাকে নিয়ে দুশ্চিন্তা প্রকাশ করলেন কপিল দেব

চার নম্বরে ব্যাট করতে নেমে হাফ-সেঞ্চুরি করেন আদিত্য গণেশ। তিনি ৫টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৩০ বলে ৫৯ রান করে নট-আউট থাকেন। এছাড়া বিমল কুমার ২টি বাউন্ডারির সাহায্যে ১৩ বলে ১৪ রান করে আউট হন। ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১২ বলে ১৪ রান করে সাজঘরে ফেরেন ভূপতি কুমার।

তিরুপুরের হয়ে ৪ ওভার বল করে ২৪ রানের বিনিময়ে ২টি উইকেট সংগ্রহ করেন সাই কিশোর। বাকিরা কেউই প্রভাবশালী বোলিং করতে পারেননি। বল করেননি বিজয় শঙ্কর। দুরন্ত হাফ-সেঞ্চুরি করার সুবাদে ম্যাচের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন শিবম সিং।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.