বাংলা নিউজ > ময়দান > ‘আপনি অনেক কিছু করেছেন’, সৌমিত্রকে শ্রদ্ধার্ঘ্য BCCI সভাপতি সৌরভের
সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে সৌরভ। ছবি- টুইটার।
সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে সৌরভ। ছবি- টুইটার।

‘আপনি অনেক কিছু করেছেন’, সৌমিত্রকে শ্রদ্ধার্ঘ্য BCCI সভাপতি সৌরভের

  • কিংবদন্তি অভিনেতার প্রয়াণে শোকাহত প্রাক্তন ভারত অধিনায়ক।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে শুধু অভিনয় জগতেই নয়, শোকের ছায়া সমাজের সর্বস্তরেই। বাদ পড়েনি ক্রিকেটমহলও। কিংবদন্তি অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

শোকাহত সৌরভ সোশ্যাল মিডিয়ায় শেষ শ্রদ্ধা জানান প্রয়াত অভিনেতাকে। টুইটারে সৌমিত্রর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে সৌরভ লেখেন, ‘আপনি অনেক কিছু করেছেন। আপনি শান্তিতে বিশ্রাম নিতে পারেন।’

সৌরভ সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি পোস্ট করেন, সেটা দাদাগিরির শুটিংয়ের সময়কার। টালিগঞ্জের মহীরুহ সৌমিত্র চট্টোপাধ্যায় রবিবার দুপুর ১২.১৫ মিনিটে কলকাতার বেলেভিউ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গত ৪০ দিন ধরে তিনি অসুস্থতার বিরুদ্ধে হাসপাতালে লড়াই চালাচ্ছিলেন।

হাসপাতালের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘আমরা অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে, শ্রী সৌমিত্র চট্টোপাধ্যায় আজ (১৫ নভেম্বর) দুপুর ১২টা ১৫ম মিনিটে বেল ভিউ ক্লিনিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। আমরা তাঁর আত্মার শান্তি কামনা করি।’

উল্লেখ্য, বর্ণোজ্জ্বল কেরিয়ারে সৌমিত্র চট্টোপাধ্যায় ৩০০-র বেশি চলচিত্রে অভিনয় করেছেন। বহু স্বীকৃতিও পেয়েছেন। সিনেমার পাশাপাশি তিনি থিয়েটারের মঞ্চও মাতিয়েছেন দীর্ঘদিন।

বন্ধ করুন