বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: দীর্ঘ চার মাস বাদে ফের ব্যাট হাতে নেটে অনুশীলনে উইলিয়ামসন! বিশ্বকাপে কি খেলবেন?

ভিডিয়ো: দীর্ঘ চার মাস বাদে ফের ব্যাট হাতে নেটে অনুশীলনে উইলিয়ামসন! বিশ্বকাপে কি খেলবেন?

ফের ব্যাট হাতে অনুশীলনে কেন উইলিয়ামসন (ছবি-টুইটার)

চোট কাটিয়ে মাঠে ফেরার লড়াই চালাচ্ছেন কেন উইলিয়ামসন। আর সেই ক্ষেত্রেই বড় এক পদক্ষেপ নিলেন নিউজিল্যান্ডের তারকা ব্যাটার। দীর্ঘ চার মাস বাদে ব্যাট হাতে নেটে ফিরেছেন তিনি। খেলেছেন বেশ কয়েকটি থ্রোডাউন। চার মাস বাদে ব্যাট হাতে ফেরার অনুভূতিই তাঁর কাছে আলাদা, সেটাই এবার জানালেন কেন উইলিয়ামসন।

শুভব্রত মুখার্জি: গত আইপিএল চলাকালীন চোট পেয়েছিলেন কেন উইলিয়ামসন। গুজরাট টাইটানসের হয়ে ম্যাচ চলাকালীন হাঁটুতে বাজেভাবে চোট পান কিউয়ি অধিনায়ক। তারপর থেকেই ক্রিকেটের বাইরে রয়েছেন তিনি। আদৌও বিশ্বকাপের আগে বাইশ গজে ফিরতে পারবেন কিনা তা নিয়েও যথেষ্ট অনিশ্চয়তা রয়েছে। তবে তার মধ্যেই সমর্থকদের জন্য যেন দেখা গেল কিছুটা আশার আলো। চোট কাটিয়ে মাঠে ফেরার লড়াই চালাচ্ছেন কেন উইলিয়ামসন। আর সেই ক্ষেত্রেই বড় এক পদক্ষেপ নিলেন নিউজিল্যান্ডের তারকা ব্যাটার। দীর্ঘ চার মাস বাদে ব্যাট হাতে নেটে ফিরেছেন তিনি। খেলেছেন বেশ কয়েকটি থ্রোডাউন। চার মাস বাদে ব্যাট হাতে ফেরার অনুভূতিই তাঁর কাছে আলাদা, সেটাই এবার জানালেন কেন উইলিয়ামসন।

প্রসঙ্গত গত এপ্রিলে ডান হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে তাঁর। এরপরে ক্র্যাচে ভর দিয়ে হাঁটতে দেখা গিয়েছিল তাঁকে। তিনি এখন ধীরে ধীরে সেরে ওঠার পথে। কয়েক দিন আগেই নিজের বাড়িতে নিজের সন্তানদের সঙ্গে ক্রিকেট খেলার ভিডিয়ো পোস্ট করেছিলেন কেন উইলিয়ামসন। এরপরে বহু দিন পরে আবার নিজের ছবি পোস্ট করলেন তিনি। এবারে একেবারে নেটে অনুশীলনের ছবি পোস্ট করলেন। দীর্ঘ বিরতির পরে মঙ্গলবার প্রথম ব্যাট হাতে নেটে অনুশীলন করেন তিনি। ব্যাটিংয়ের একটি ভিডিয়ো তাঁর সোশ্যাল মিডিয়াতে অর্থাৎ ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘কয়েকটি থ্রো খেলার জন্য ব্যাট হাতে নেটে ফেরা দারুণ অনুভূতির।’ কয়েক মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে কেন উইলিয়ামসনের এই ভিডিয়ো ভাইরাল হতে থাকে।

গত আইপিএলে হাঁটুর লিগামেন্টে চোট পান কেন উইলিয়ামসন। গত ৩১ মার্চ, আইপিএলের উদ্বোধনী ম্যাচে বাউন্ডারিতে ছক্কা বাঁচাতে গিয়ে বাজেভাবে পড়ে যান কেন। ছক্কা আটকাতে পারলেও চোট এড়াতে পারেননি তিনি। দেশে ফিরতে হয়েছিল ক্রাচে ভর দিয়ে। ডাক্তাররা জানান কেনের এন্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) ছিঁড়ে গেছে। অস্ত্রোপচার করা ছাড়া কোনও উপায় ছিল না তাঁর। পরের মাসেই অপারেশন হয় উইলিয়ামসনের। অস্ত্রোপচারের পর এই ধরনের চোট থেকে সেরে উঠতে সাধারণত ৬ মাসের মতো সময় লাগে। আর তা হিসেব করেই আগামী অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপে উইলিয়ামসনকে পাওয়া নিয়ে আশঙ্কা তৈরি হয়। মেন্টর হিসেবে বিশ্বকাপে দলের সঙ্গে যেতে পারেন উইলিয়ামসন এমন রটনা রটে। বিশ্বকাপের বাকি আর দুই মাস। এই সময়ে উইলিয়ামসনের ব্যাটিংয়ে ফেরা নিউজিল্যান্ড দলের জন্য নিঃসন্দেহে স্বস্তির। আগামী ৫ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে কিউয়িদের বিশ্বকাপ অভিযান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি Summer Health: গ্রীষ্মকালে পেট গরমের আশঙ্কা! খেয়ে দেখুন এই ৪ খাবার, সুস্থ থাকবেন মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সম্পদ পুনর্বণ্টন নিয়ে পিত্রোদার বিস্ফোরক দাবিতে অস্বস্তিতে কংগ্রেস, চটলেন খাড়গে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.