বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ডু’প্লেসি নাকি সুপারম্যান! উড়ে গিয়ে অবিশ্বাস্য ক্যাচ ধরলেন সুপার কিংসের অধিনায়ক

ভিডিয়ো: ডু’প্লেসি নাকি সুপারম্যান! উড়ে গিয়ে অবিশ্বাস্য ক্যাচ ধরলেন সুপার কিংসের অধিনায়ক

উড়ে গিয়ে অবিশ্বাস্য ক্যাচ ধরলেন ফ্যাফ ডু'প্লেসি (ছবি-টুইটার)

MLC 2023: এই ম্যাচে সকলের নজর কেড়েছে ফ্যাফ ডুপ্লেসির একটি ক্যাচ। প্রশংসার শিরোনামে জায়গা পেয়েছে প্রোটিয় তারকার ক্যাচ। ৩৯ বছর বয়সি ডুপ্লেসি এই ম্যাচে খুব দর্শনীয় একটি ক্যাচ নেন। তাঁর অনন্য ক্যাচের ভিডিয়োটি শেয়ার করা হয়েছে মেজর লিগ ক্রিকেটের অফিসিয়াল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

MLC 2023: মেজর লিগ ক্রিকেটের সপ্তম ম্যাচটি টেক্সাস সুপার কিংস এবং MI নিউইয়র্কের মধ্যে খেলা হয়েছিল। এই ম্যাচটি ফ্যাফ ডু’প্লেসির নেতৃত্বে সুপার কিংস নিজেদের নাম করেছে। ১৭ রানে এই ম্যাচ জিতেছে কিংসরা। তবে এই ম্যাচে সকলের নজর কেড়েছে ফ্যাফ ডুপ্লেসির একটি ক্যাচ। প্রশংসার শিরোনামে জায়গা পেয়েছে প্রোটিয় তারকার ক্যাচ। ৩৯ বছর বয়সি ডু'প্লেসি এই ম্যাচে খুব দর্শনীয় একটি ক্যাচ নেন। তাঁর অনন্য ক্যাচের ভিডিয়োটি শেয়ার করা হয়েছে মেজর লিগ ক্রিকেটের অফিসিয়াল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, এমআই নিউইয়র্কের ব্যাটসম্যান টিম ডেভিড একটি বড় শট খেলার চেষ্টা করেন এবং সেই বলটি তাঁর ব্যাটে লেগে হাওয়ায় উঠে যায়। বলটিকে অনেক উপরে দেখে দূর থেকে দৌড়ে আসেন ফ্যাফ ডু’প্লেসি। শেষ পর্যন্ত ডাইভ দিয়ে দারুণ ক্যাচ নেন তিনি। ডুপ্লেসির এই ক্যাচ দেখে সকলেই অবাক হয়েছেন। দ্বিতীয় ইনিংসের শেষ ওভারের প্রথম বলেই এই ক্যাচটি দেখা যায়। সুপার কিংসের তরফ থেকে এই ওভারটি করছিলেন ড্যানিয়েল সামস।

যদি এই ক্যাচটি ফ্যাফ না ধরতেন তাহলে হয়তো ম্য়াচের ভাগ্য বদলে যেতে পারত। কারণ সেই সময়ে ম্যাচ জিততে এমআই-এর দরকার ছিল ৬ বলে ২০ রান। সেই ওভারে যদি টিম ডেভিড ব্যাট করতেন তাহলে হয়তো ম্যাচ জিতে যেতে পারত এমআই। কিন্তু ওভারের প্রথম বলেই টিম ডেভিডকে সাজঘরে ফিরিয়ে দেওয়ায় খেলার ছবি বদলে যায়।

দুর্দান্ত ক্যাচ নেওয়া টেক্সাস সুপার কিংসের অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি অবশ্য এদিন ব্যাট হাতে চূড়ান্ত ফ্লপ ছিলেন। ওপেনিংয়ে এসে ডু’প্লেসি ৯ বলে ১টি চারের সাহায্যে করেন ৮ রানের ইনিংস খেলেন। এমআই নিউইয়র্কের কাগিসো রাবাডার শিকার হন তিনি। এদিনের জয়ের ফলে মেজর লিগ ক্রিকেটের লিগ টেবিলের শীর্ষে উঠেছে টেক্সাস সুপার কিংস। ৩ ম্যাচের শেষে ২টি ম্যাচ জিতে চার পয়েন্ট লিগ টেবিলের শীর্ষে রয়েছে কিংস। অন্যদিকে ৩ ম্যাচের শেষে ২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তিন নম্বরে রয়েছে এমআই নিউ ইয়র্ক।

ম্যাচের কথা বললে এদিন টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে টেক্সাস সুপার কিংস ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৫৪ রান তোলে। দলের হয়ে ৮টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৭৪ রানের সবচেয়ে বড় ইনিংস খেলেন ডেভন কনওয়ে। রান তাড়া করতে নেমে এমআই নিউইয়র্ক দল ২০ ওভারে ৮ উইকেটে ১৩৭ রান করতে পারে। দলের হয়ে ৪১ রানের সবচেয়ে বড় ইনিংস খেলেন শায়ান জাহাঙ্গীর। একই সঙ্গে খাতা না খুলেই প্যাভিলিয়নে ফেরেন এমআইয়ের মোট তিন ব্যাটসম্যান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিছানায় খালি গায়ে রুবেল, জড়িয়ে শ্বেতা! ঘনিষ্ঠ মুহূর্তেকে ‘শো অফ’ বলে কটাক্ষ 'বাঁচিয়ে রাখুন! ৪ তারিখ গোটা দেশ সবুজময়,' কর্মীদের আবীর খেলতে দেখে বললেন অভিষেক Nigeria Women বনাম Kenya Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? বুমরাহ-র ইয়র্কারে মুগ্ধ ব্রেট লি, বিশ্বকাপের আগে দিলেন দরাজ সার্টিফিকেট ঋতুকালীন ছুটি পাবেন মহিলারা, বড় সিদ্ধান্ত সিকিম হাইকোর্টের চলতি মরশুমে মুম্বইয়ের বোলিং মেন্টরের দায়িত্বে পেসার ধাওয়াল কুলকার্নি রাহুলের বক্তৃতার মাঝে কি উঠল ‘মোদী… মোদী’ স্লোগান? না, ভাইরাল ভিডিয়োটি এডিট করা Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন? সদ্য বিয়ে হয়েছে,বৃষ্টি ভেজা শরীরে উষ্ণতা ফুলকি নায়িকার! বরের সাথে ঠাসা রোম্যান্স

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.