বাড়ি > ময়দান > লকডাউনে ইনস্টাগ্রাম থেকে বিপুল টাকা আয় করেছেন কোহলি, রোনাল্ডোর আয় বিরাটের ৫ গুন
বিরাট কোহলি। ছবি- এএফপি।
বিরাট কোহলি। ছবি- এএফপি।

লকডাউনে ইনস্টাগ্রাম থেকে বিপুল টাকা আয় করেছেন কোহলি, রোনাল্ডোর আয় বিরাটের ৫ গুন

  • খেলোয়াড়দের মধ্যে হোম কোয়ারান্টাইনের ২ মাসে ইনস্টাগ্রাম থেকে উপার্জনের নিরিখে কোহলি রয়েছেন ৬ নম্বরে।

লকডাউনে খেলাধুলা বন্ধ। তাই বলে উপার্জন বন্ধ নেই বিরাট কোহলির। ক্রিকেট খেলে নয়, সোশ্যাল মিডিয়ায় কয়েকটা পোস্ট করার জন্যই কোহলি বিপুল টাকা আয় করেছেন লকডাউনের দু'মাসে।

১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত হোম কোয়ারান্টাইনে থাকার সময় ইনস্টাগ্রাম থেকে কোহলি উপার্জন করেছেন ৩৭৯,২৯৪ পাউন্ড বা ভারতীয় মুদ্রায় প্রায় ৩ কোটি ৬৪ লক্ষ টাকা। লকডাউনে ইনস্টাগ্রাম পোস্ট থেকে সর্বোচ্চ আয় করা ক্রীড়াবিদদের তালিকায় ছ'নম্বরে রয়েছেন ভারত অধিনায়ক। 

যথারীতি এই তালিকার শীর্ষে রয়েছেন জুভেন্তাস তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কোয়ারান্টাইনের দু'মাসে ইনস্টাগ্রাম থেকে তাঁর আয় ১,৮৮২,৩৩৬ পাউন্ড বা ভারতীয় মুদ্রায় ১৮ কোটি ৬ লক্ষ টাকা।

এই তালিকার প্রথম দশে একমাত্র ভারতীয় হলেন কোহলি। স্পনসরড পোস্ট পিছু ১ কোটি ২১ লক্ষ টাকারও বেশি আয় করেছেন বিরাট। রোনাল্ডো একটি পোস্টের জন্য উপার্জন করেছেন ৪ কোটি ৫১ লক্ষ টাকারও বেশি।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন বার্সেলোনা তারকা লিওনেল মেসি। হোম কোয়ারান্টাইনের দু'মাসে তিনি ইনস্টাগ্রাম থেকে আয় করেছেন ১.২ মিলিয়ন পাউন্ড। তৃতীয় স্থানে রয়েছেন পিএসজির নেইমার। তাঁর আয় ১.১ মিলিয়ন পাউন্ড।

তালিকার চতুর্থ স্থানে রয়েছেন এনবিএ তারকা শাকিল ও'নিল। পাঁচ নম্বরে রয়েছেন প্রাক্তন ব্রিটিশ ফুটবলার ডেভিড বেকহ্যাম।

বন্ধ করুন