বাংলা নিউজ > ময়দান > কেন ধোনির অটোগ্রাফের উপরে সই করলেন না তরুণ ইশান কিষাণ? দেখুন পুরো ঘটনা

কেন ধোনির অটোগ্রাফের উপরে সই করলেন না তরুণ ইশান কিষাণ? দেখুন পুরো ঘটনা

সই করা নিয়ে ভক্তকে কী বললেন ইশান কিষাণ? (ছবি-ইউটিউব) 

ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের রিসেপশনে একজন ভক্ত ইশান কিষাণের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিলেন। এরপর ভক্ত ইশান কিষাণের কাছ থেকে অটোগ্রাফের জন্য জোর করতে থাকেন। সেই ভক্ত ইশান কিষাণকে ফোনের কভারে অটোগ্রাফ দিতে বলেছিলেন। 

বাংলাদেশের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে দুর্দান্ত ডাবল সেঞ্চুরি করেছেন ভারতীয় দলের তরুণ ব্যাটসম্যান ইশান কিষাণ। দলের হয়ে ১৩১ বল মোকাবেলা করে ২১০ রানের ডাবল সেঞ্চুরি ইনিংস খেলেছেন তিনি। এর সঙ্গে তিনি দ্রুততম ডাবল সেঞ্চুরি করা ব্যাটসম্যানও হয়ে উঠেছেন। ডাবল সেঞ্চুরির পর তার ফ্যান ফলোয়িংও বেড়েছে কোটিতে। কিষাণ বর্তমানে ঝাড়খণ্ডে রয়েছেন। সেখানে এক ভক্ত তাঁর কাছ থেকে অটোগ্রাফের জন্য জোর দিয়েছিলেন, তারপর ইশান কিষাণ এমন একটি কাজ করলেন যা সকলের মন জয় করেছে। প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সম্পর্কে ইশান কিষাণ এমন একটি কথা বলেছেন যা সকলের হৃদয় ছুঁয়েছে।

আরও পড়ুন… WTC Points Table: পাকিস্তানের আশা কার্যত শেষ, আরও কাঁটা মুক্ত হল ভারতের টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে যাওয়ার পথ

আসলে ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের রিসেপশনে একজন ভক্ত ইশান কিষাণের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিলেন। এরপর ভক্ত ইশান কিষাণের কাছ থেকে অটোগ্রাফের জন্য জোর করতে থাকেন। সেই ভক্ত ইশান কিষাণকে ফোনের কভারে অটোগ্রাফ দিতে বলেছিলেন। বিশেষ বিষয় ছিল ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অটোগ্রাফ আগে থেকেই নিজের মোবাইলের কভারে করিয়েছিলেন সেই ভক্ত। যা দেখে ইশান অস্বস্তি পড়ে যান। যখন সে ফোনের কভারে অটোগ্রাফ দিতে যায়, তখন সে একটু চাপে পড়ে যায় এবং সে ভক্তকে বলতে থাকেন এই কভারে সে অটোগ্রাফ দেব কী করে। কারণ ওই কভারে মাহির অটোগ্রাফ রয়েছে যে।

আরও পড়ুন… FIFA WC 2022: বিশ্বকাপ ফাইনালে হেরে যাওয়া ফ্রান্সের লড়াইকে কুর্নিশ, প্যারিসের পথে মানুষের ঢল, দেখুন ভিডিয়ো

সেখানে উপস্থিত ভক্ত বলেন, এমএস ধোনির অটোগ্রাফের উপরে আপনি অটোগ্রাফ দিয়ে দিন। যা শুনে হৃদয় ছোঁয়া উত্তর দিয়েছিলেন ইশান কিষাণ। ভারতের তরুণ ক্রিকেটার বলেন, ‘এটা মাহি ভাইয়ের স্বাক্ষর এবং আমি এর উপরে কখনই নিজের সই করতে পারব না। এটা আমার দ্বারা হবে না।’ তবে পরে সেই ভক্ত বলেন ধোনির সই-এর নীচে আপনি আপনার সই করে দিন। যা শুনে ইশান রাজি হন এবং ধোনির সই-এর নীচে নিজের সই করেন ইশান কিষাণ।

এর পরে এমএস ধোনির অটোগ্রাফের নিচে নিজের অটোগ্রাফ দেন ইশান কিষাণ। এতেই বোঝা যায় মহেন্দ্র সিং ধোনিকে কতটা সম্মান করেন ইশান কিষাণ। এই ভিডিয়ো ধোনি ভক্ত ও ক্রিকেট বিশ্বের মন জয় করে নিচ্ছে। সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে এই ভিডিয়ো। এই ভিডিয়ো দেখে সকলেই ইশান কিষাণের প্রশংসা করছেন। বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের পর ভারতে ফিরেছেন ইশান কিষাণ। বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে তিনি নেই। ভারতে আসার পর রঞ্জি ট্রফিতে ঝাড়খণ্ডের হয়ে খেলছেন ইশান কিষাণ। কেরালা দলের বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের আগে গঙ্গাবক্ষে রোম্যান্টিক মুডে কাঞ্চন, শ্রীময়ীর জন্য গাইলেন কোন গান? ছিটকে দিলেন ক্রলির স্টাম্প, রাঁচির ১ম স্পেলেই ৩ উইকেট বাংলার আকাশ দীপের- ভিডিয়ো বিয়ের মরশুমে ২০% বেড়েছে চাহিদা, ৭ দিনে পঞ্চমবারের মতো কলকাতায় বাড়ল সোনার দাম ভয়ে গায়ে দেবে কাঁটা, ভূত দেখার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অজয় দেবগন সপ্তাহের শেষে শনির দশা বহু জেলায়, বাংলার কোথায় কবে বৃষ্টি হবে? অভিনেত্রী নয়, ভারতীয় সেনায় যোগ দিতে চেয়েছিলেন জয়া! সুযোগ না পেয়ে কী বললেন? নো বলে মিস প্রথম উইকেট, মালিঙ্গা-স্টোকসদের সঙ্গে এক সারিতে জায়গা করলেন আকাশ সিভিক ভলান্টিয়ারদের জুনিয়র কনস্টেবল পদে নিয়োগ, লোকসভা ভোটের আগে হতে পারে ঘোষণা অর্ডার করলেই উড়ে আসছে কফি, ওয়েটার ছাড়াই ধরা দিচ্ছে হাতে! ঘটনায় তাজ্জব শহর বাংলার জঙ্গলে ঘুরছে শিকারী কুকুরের দল, ক্যামেরায় ধরা পড়ল ছবি, উচ্ছসিত বনদফতর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.