বাংলা নিউজ > ময়দান > WI vs AUS: করোনার জেরে দ্বিতীয় ওডিআই স্থগিত হলেও এখনই সিরিজ বাতিল নয়
কেনজিংটন ওভালেই দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ছবি- ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।
কেনজিংটন ওভালেই দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ছবি- ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

WI vs AUS: করোনার জেরে দ্বিতীয় ওডিআই স্থগিত হলেও এখনই সিরিজ বাতিল নয়

  • টস হওয়ার পরেও দ্বিতীয় ওয়ান ডে বাতিল করতে হয়।

অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে কেনজিংটন ওভালে খেলা দ্বিতীয় ওয়ান ডে ম্যাচ করোনার জন্য বাতিল করতে হয়। টস হয়ে অস্ট্রেলিয়া ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেওয়ার পরে ম্যাচ শুরুর মাত্র মিনিট কয়েক আগে করোনা পজিটিভ সদস্যের হদিশ মেলে।

খবর শোনার পরেই দুই দলের ক্রিকেটাররা শ্রীঘ্রই নিজেদের সাজঘরে ফিরে যান। বার্বাডোজের হেল্থ মিনিস্ট্রির রিপোর্টের জেরেই শেষ মুহূর্তে ম্যাচ বাতিল করকে হয় বলে জানান ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান কার্যনির্বাহী কর্তা জনি গ্রেভ। cricket.com.au-র রিপোর্ট অনুযায়ী গ্রেভ বলেন, ‘হেল্থ মিনিস্ট্রির অফিসাররা (বার্বাডোজের) পজিটিভ টেস্টের কথা জানানোর পরেই কেনজিংটন ওভালে টসের হয়ে গেলেও এই (ম্যাচ বাতিল করার) সিদ্ধান্ত নেওয়া হয়।’

এরপরেই জল্পনা শুরু হয় সিরিজের ভবিষৎ নিয়ে। তবে ম্যাচ সাময়িকভাবে বাতিল করা হলেও রিপোর্ট আসার পরে পুনরায় স্থগিত ম্যাচ খেলা হওয়ারই ইঙ্গিত মিলেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের তরফে। ‘সবার পুনরায় আজ পরীক্ষা করা হবে এবং যতক্ষণ না PCR টেস্টের রিপোর্ট আসছে, ততক্ষণ সবাই নিভৃতবাসেই থাকবেন। কখন এবং কবে ম্য়াচটি খেলা হবে, সেই বিষয়ে আমরা সবার রিপোর্ট আসার পরেই সিদ্ধান্ত নেব। আশা করছি কালকে (শুক্রবার, ২৩ জুলাই) সকালের মধ্যে সবার রিপোর্ট চলে আসবে।’ জানান গ্রেভ।

বন্ধ করুন