বাংলা নিউজ > ময়দান > WI vs ENG: ব্রিটিশদের ইটের জবাবে পাথর ছুঁড়ছে ওয়েস্ট ইন্ডিজ, অ্যান্টিগা টেস্টে দলগত লড়াই হোল্ডারদের

WI vs ENG: ব্রিটিশদের ইটের জবাবে পাথর ছুঁড়ছে ওয়েস্ট ইন্ডিজ, অ্যান্টিগা টেস্টে দলগত লড়াই হোল্ডারদের

দ্বিতীয় দিনের শেষে সুবিধাজনক জায়গায় ওয়েস্ট ইন্ডিজ। ছবি- আইসিসি।

অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি ব্রাথওয়েটের।

অ্যান্টিগা টেস্টে ইংল্যান্ডের হয়ে ব্যাট হাতে কার্যক একা লড়াই চালান জনি বেয়ারস্টো। তবে ব্রিটিশদের বিরুদ্ধে দলগত লড়াই চোখে পড়ে ওয়েস্ট ইন্ডিজের। জো রুটদের প্রথম ইনিংসে নাগালের মধ্যে বেঁধে রেখে ওয়েস্ট ইন্ডিজ ব্যাট হাতে পালটা লড়াই চালাচ্ছে। আপাতত দ্বিতীয় দিনের শেষে সুবিধাজনক জায়গায় রয়েছে ক্যারিবিয়ানরাই।

শুরুতে ব্যাট করতে নেমে ইংল্যান্ড প্রথম দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ৬ উইকেটের বিনিমেয় ২৬৮ রান তুলেছিল। ১০৯ রান করে অপরাজিত ছিলেন বেয়ারস্টো। তার পর থেকে খেলতে নেমে ইংল্যান্ড দ্বিতীয় দিনে তাদের প্রথম ইনিংসে অল-আউট হয়ে যায় ৩১১ রানে। বেয়ারস্টো ১৪০ রান করে আউট হন। জয়ডেন সিলস ৪টি উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ৪ উইকেটের বিনিময়ে ২০২ রান তুলেছে। ক্যাপ্টেন ক্রেগ ব্রাথওয়েট ওপেন করতে নেমে হাফ-সেঞ্চুরি করেন। তিনি ৫৫ রান করে সাজঘরে ফেরেন। অপর ওপেনার জন ক্যাম্পবেল করেন ৩৫ রান। ব্রুকস আউট হন ১৮ রান করে। ব্ল্যাকউড ফিরেছেন ১১ রানে।

জেসন হোল্ডার ৪৩ রানে অপরাজিত রয়েছেন। ৩৪ রানে ব্যাট করছেন বোনার। আপাতত প্রথম ইনিংসের নিরিখে ইংল্যান্ডের থেকে ১০৯ রানে পিছিয়ে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তাদের হাতে রয়েছে ৬টি উইকেট। ইংল্যান্ডের হয়ে ১টি করে উইকেট নেন ক্রিস ওকস, ক্রেগ ওভার্টন, মার্ক উড ও বেন স্টোকস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

Joint Problem Prevention: গাঁটে ব্যথা হয়? এই অভ্যাসগুলি থাকলে, ব্যথামুক্ত হতে পারবেন সহজেই ২৩ ওভার বল করে কি কেউ ক্লান্ত হয়ে যায়- বুমরাহর বিশ্রাম নিয়ে গাভাসকরের প্রশ্ন এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, প্রার্থী তালিকায় চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.