বাংলা নিউজ > টেকটক > Airtel Recharge Plans: দিনে ৫ টাকারও কমে পাবেন প্রচুর ডেটা!কলের সুবিধা, জানুন কোন প্ল্যানে?
ছবি: হিন্দুস্তান টাইমস বাংলা (Soumick/HT Bangla)

Airtel Recharge Plans: দিনে ৫ টাকারও কমে পাবেন প্রচুর ডেটা!কলের সুবিধা, জানুন কোন প্ল্যানে?

এয়ারটেলের ২১ দিন থেকে ৩৬৫ দিন পর্যন্ত রিচার্জ অপশন রয়েছে। এই প্রতিবেদনে এয়ারটেলের এমন একটি প্ল্যানের কথা জানতে পারবেন, যাতে একদিনের খরচ ৫ টাকারও কম হবে।  

Jio এবং Vodafone Idea-র সঙ্গে টক্কর। দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সংস্থা Airtel-এর রিচার্জ প্ল্যানের সংখ্যা নেহাত্ কম নয়। নির্দিষ্ট কিছু প্ল্যান বাদ দিয়ে বেশিরভাগই সকলে জানেন না।

এয়ারটেলের ২১ দিন থেকে ৩৬৫ দিন পর্যন্ত রিচার্জের সুযোগ আছে। এই প্রতিবেদনে এয়ারটেলের এমন একটি প্ল্যানের কথা জানতে পারবেন, যাতে একদিনের খরচ ৫ টাকারও কম হবে। ৩৬৫ দিনের ভ্যালিডিটি পাবেন। প্ল্যানের দাম ১,৭৯৯ টাকা।

এয়ারটেলের ১,৭৯৯ টাকার প্ল্যান

এটি Airtel-এর সবচেয়ে সস্তার বার্ষিক প্ল্যান।

এমনিতে ১,৭৯৯ টাকাটা অনেক বেশি মনে হতে পারে। কিন্তু যদি হিসাব করেন, তাহলে এক-এক দিনের খরচ হবে মাত্র ৪.৯ টাকা করে। প্ল্যানে মোট ২৪ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং ৩,৬০০টি SMS দেওয়া হয়েছে। এছাড়াও, বিনামূল্যে এয়ারটেল থ্যাঙ্কসের বিভিন্ন অফার (উইঙ্ক মিউজিক, ফ্রি হ্যালোটিউনস, অ্যাপোলো 24X7 সার্কেল) পাবেন।

Airtel-এর বার্ষিক প্ল্যানের তালিকায় আর কী আছে?

এর থেকে বেশি দামে ২,৯৯৯ টাকা এবং ৩,৩৫৯ টাকার আরও দুটি প্ল্যান রয়েছে। এগুলিও ৩৬৫ দিনের ভ্যালিডিটি অফার করে।

২,৯৯৯ টাকার প্ল্যানে, প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি SMS পাবেন। এছাড়াও, এয়ারটেল থ্যাঙ্কসের বিভিন্ন অফার (উইঙ্ক মিউজিক, ফ্রি হ্যালোটিউনস, অ্যাপোলো 24X7 সার্কেল) পাবেন।

৩,৩৫৯ টাকার প্ল্যানে প্রতিদিন ২.৫ জিবি ডেটা সহ আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি SMS দেওয়া হবে। তবে আকর্ষণীয় বিষয় হল, এর সঙ্গে Disney + Hotstar-এর ১ বছরের সাবস্ক্রিপশনও পাবেন। এছাড়া, এয়ারটেল থ্যাঙ্কসের বিভিন্ন অফার তো আছেই।

বন্ধ করুন