বাংলা নিউজ > টেকটক > Jio vs Airtel vs Vi: এক মাসের প্ল্যানে কোনটায় লাভ বেশি?

জুন মাসে নো-ডেটা লিমিট প্ল্যান এনেছে রিলায়েন্স জিও। আর তারপরেই বাকি দুই প্রতিদ্বন্দী সংস্থাও হেঁটেছে সেই পথে। এয়ারটেল ও ভোডাফোন-আইডিয়াও এনেছে একাধিক নো-ডেইলি ডেটা লিমিট প্ল্যান।

এবার এই তিনটির মধ্যে ১ মাসের জন্য রিচার্জ করলে কোনটায় সবচেয়ে বেশি লাভ হবে? দেখে নিন এক নজরে...

Vi-র ৩০ দিনের প্ল্যান

Vi-এর নতুন নো লিমিট প্রিপেড প্ল্যানের দাম ২৬৭ টাকা। ভ্যালিডিটি ৩০ দিন। মোট ২৫ জিবি ডেটা পাবেন এই প্ল্যানে। মেয়াদ চলাকালীন যেদিন যত খুশি ডেটা ব্যবহার করতে পারবেন।

Reliance Jio-র ৩০ দিনের প্ল্যান

জিও-র ২৪৭ টাকার প্রিপেড ফ্রিডম প্ল্যানটিতে কোনও ডেইলি ডেটা লিমিট নেই। ভ্যালিডিটি ৩০ দিন। রিলায়েন্স জিওর এই প্ল্যানে ব্যবহারকারীরা মোট ২৫ জিবি ডেটা পাবেন।

প্ল্যানের ভ্যালিডিটি থাকাকালীন আপনি প্রতিদিন যে কোনও পরিমাণ ডেটা ব্যবহার করতে পারবেন। যেকোনও নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা পাবেন। প্রতিদিন ১০০টি এসএমএস পাবেন। এর পাশাপাশি জিও অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশনও মিলবে।

Airtel-এর ৩০ দিনের প্ল্যান

এই তিনটির মধ্যে সবচেয়ে দামি ৩০ দিনের প্ল্যান এয়ারটেলের। এয়ারটেলের এই প্ল্যানের দাম ২৯৯ টাকা।

এয়ারটেলের প্ল্যানে গ্রাহকদের মোট ৩০ জিবি ডেটা দেওয়া হয়। অর্থাত্ ৫ জিবি ডেটা বেশি। ডেটা ব্যবহারের উপর কোন দৈনিক সীমা নেই। সমস্ত নেটওয়ার্কে সীমাহীন কলিং এবং দিনে ১০০ টি এসএমএস পাবেন। এয়ারটেল থ্যাঙ্কস, প্রাইম ভিডিও মোবাইল এডিশনের ফ্রি ট্রায়াল এবং এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়ামের মতো সাবস্ক্রিপশনও পাবেন।

বন্ধ করুন