বাংলা নিউজ > টেকটক > New Year-র জন্য ধামাকা অফার Jio-র, BSNL-র এই প্ল্যান রিচার্জ করিয়েছেন কি?

New Year-র জন্য ধামাকা অফার Jio-র, BSNL-র এই প্ল্যান রিচার্জ করিয়েছেন কি?

ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)

কয়েকদিন আগেই দাম বেড়েছে জিও-র রিচার্জের। তবে গ্রাহকদের আকৃষ্ট করতে বছর শেষের প্ল্যান আনল Jio। বেশ কয়েকটি প্ল্যানে অতিরিক্ত সুবিধা দিচ্ছে সংস্থা। তবে শুধু Jio-ই নয়। নতুন বছরের আগে দারুণ অফার দিয়েছিল BSNL-ও। 

সময়সীমা জেনে রাখুন :

BSNL-এর অফার ছিল শুক্রবার পর্যন্ত। অর্থাত্ নতুন বছর পড়ার আগেই রিচার্জ করে রাখতে হত। অন্যদিকে, জিও-র ক্ষেত্রে আরও একটু বেশি সময় পাবেন। ২০২২-এর ২ জানুয়ারি পর্যন্ত Jio-র বর্ষশেষ ও নববর্ষের অফার জারি থাকবে।

BSNL ২৩৯৯ টাকার প্ল্যান -

ভ্যালিডিটি(মেয়াদ): এমনিতে ৩৬৫ দিন। কিন্তু বর্ষশেষের অফারে ৪২৫ দিনের ভ্যালিডিটি পাবেন। অর্থাত্ পাক্কা ২ মাস বেশি চলবে। কী কী সুবিধা পাবেন?

এই প্ল্যানে রোজ ৩ জিবি করে ডেটা পাবেন। যেটা কিন্তু একেবারেই মন্দ নয়। সেই সঙ্গে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি করে মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই।

Jio ২৫৪৫ টাকার প্ল্যান -

ভ্যালিডিটি(মেয়াদ): এমনিতে ৩৩৬ দিন। কিন্তু বর্ষশেষের অফারে ৩৬৫ দিনের ভ্যালিডিটি পাবেন। অর্থাত্ অতিরিক্ত ২৯ দিন পাবেন। প্রায় ১ বছরই ধরা চলে।

এর পাশাপাশি এই প্ল্যানে গ্রাহকরা রোজ ১.৫ জিবি করে ডেটা পাবেন। এর পাশাপাশি আনলিমিডেট কলিং এবং প্রতিদিন ১০০ টি করে মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই।

JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো জিও-র অ্যাপগুলির ফ্রি সাবস্ক্রিপশনও পাবেন।

টেকটক খবর

Latest News

প্রবল তাপপ্রবাহ চলবে বাংলায়! সোম থেকে বৃষ্টি নামবে, কবে কোন কোন জেলায় ঝড় উঠবে? ফিলিপিন্সে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি ১৮ মাসের মেয়েকে খুন করে কবর দিলেন বাবা-মা! তদন্তে উঠে এল বিস্ফোরক তথ্য লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুর্শিদাবাদের দুই ওসিকে সাসপেন্ড করল কমিশন, বড় শাস্তি! পাঠানো হল হেডকোয়ার্টারে বিশ্বের ষষ্ঠ মহাসাগর তৈরি হতে পারে! স্থান খুঁজে পেয়ে দাবি বিজ্ঞানীদের এক গ্রাসে ৩৩ সূর্যকে গিলে খাবে! মহাকাশে বিরাট ব্ল্যাক হোল! জানেন এর নাম কি? Akshay Tritiya 2024 date time: অক্ষয় তৃতীয়া কবে পড়ছে? রইল তারিখ, তিথি এক লিটার পেট্রোলের দাম ২৯৩.৯৪ টাকা, চাপে পাকিস্তানের মানুষ কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? চটল BJP

Latest IPL News

লখনউয়ে মাহি ঝড়কে ফিকে করল রাহুল-ডি কক জুড়ি, হাসতে হাসতে জিতল LSG মুম্বইয়ে থাকার সময়ে MI-এর টিম হোটেলে থাকেন না রোহিত! জানেন কেন এমন করেন হিটম্যান IPL 2024: MI ক্যাম্পে ফাটল? ক্যাপ্টেন হার্দিকের সমালোচনায় দলের তারকা অল-রাউন্ডার পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.