বাংলা নিউজ > ভাগ্যলিপি > Palmistry Lines; হাতে এই রেখা আছে নাকি? অর্থলাভ, সম্মানলাভ ভালোই হবে তাহলে, বলছে জ্যোতিষ
হস্তরেখা বিচার

Palmistry Lines; হাতে এই রেখা আছে নাকি? অর্থলাভ, সম্মানলাভ ভালোই হবে তাহলে, বলছে জ্যোতিষ

  • Palmistry Lines : সামুদ্রিক শাস্ত্রে সূর্য পর্বতে ‘ওয়াই’ চিহ্নের কথা বলা হয়েছে। হাতে এই চিহ্নেপ শুভ বা অশুভ অবস্থান জীবনের উপর প্রভাব ফেলে বলেও মনে করা হয়। 

যদি সূর্য রেখা থেকে একটি শাখা বের হয়ে ইংরেজির ‘ওয়াই’ (Y) চিহ্ন তৈরি করে এবং শনি পর্বতের দিকে যেতে দেখা যায় বা সেখানে পৌঁছাতে দেখা যায়, তাহলে এমন ব্যক্তি বিশেষ ক্ষমতার অধিকারী হন। এই মানুষ কাজে স্মার্ট হন এবং তাঁরা যে কাজই করুক না কেন, সফল হন তাতে।

যদি সূর্য রেখা থেকে একটি শাখা বের হয় এবং বুধ পর্বতের দিকে গিয়ে ইংরেজির ‘ওয়াই’ (Y) চিহ্ন তৈরি করে, তবে এটি সফল ব্যবসার পথ দেখায়। এই ধরনের লোকেরা সম্পদ এবং প্রতিপত্তি উভয়ই পান।

যদি সূর্য রেখা শেষ পর্যন্ত দুই ভাগে বিভক্ত হয়ে ইংরেজির ‘ওয়াই’ (Y)-এর মতো চিহ্ন তৈরি করে, তবে এটি একটি শুভ চিহ্ন, তবে এটি সম্পূর্ণ সাফল্য দেয় না। 

যদি সূর্যরেখা তিন ভাগে ভাগ হয়ে ত্রিশূলের মতো গঠন দেখা যায় তবে তা খুবই শুভ। এই ধরনের লোকেরা সম্পদ ও প্রতিপত্তি লাভ করেন। 

যদি সূর্য রেখা মস্তিষ্ক রেখায় পৌঁছায় এবং এর একটি শাখা মস্তিষ্ক রেখার সঙ্গে মিলিত হয়, তবে এমন ব্যক্তিও তাঁর বিচক্ষণতার ভিত্তিতে সাফল্য পান। 

একইভাবে, যদি সূর্যরেখা থেকে একটি শাখা বের হয়ে হৃদয়রেখার সঙ্গে মিলিত হয়, তবে এই ধরনের ব্যক্তিরা নিজের প্রচেষ্টায় সাফল্য পান।

 ( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

 

বন্ধ করুন