বাংলা নিউজ > ভাগ্যলিপি > Budhaditya Yoga : সেপ্টেম্বরে তৈরি হওয়া বুধাদিত্য যোগে এই রাশির জাতকদের অর্থনৈতিক উন্নতি ঘটবে
সূর্য ও বুধ একই রাশিতে থাকলে বুধাদিত্য যোগ গঠিত হয়। 

Budhaditya Yoga : সেপ্টেম্বরে তৈরি হওয়া বুধাদিত্য যোগে এই রাশির জাতকদের অর্থনৈতিক উন্নতি ঘটবে

  • Budhaditya Yoga : বুধাদিত্য যোগ কখন তৈরি হয়? এবার কোন রাশিতে বুধাদিত্য যোগ তৈরি হচ্ছে? বুধাদিত্য যোগে কোন রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটবে ?জেনে নিন এখান থেকে।

সিংহ রাশিতে বুধাদিত্য যোগ গঠনের ফলে কিছু রাশির জাতক জাতিকা জীবনে অগ্রগতি পাবেন, আবার কিছু মানুষ মিশ্র ফল পাবেন। সেপ্টেম্বরে তৈরি হতে চলেছে বুধাদিত্য যোগ,  দুই গ্রহের গতি এই রাশির জাতক জাতিকাদের জীবনে অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটাবে।

জ্যোতিষশাস্ত্রে গ্রহ পরিবর্তনের বিশেষ তাৎপর্য রয়েছে। কখনও কখনও গ্রহের স্থানান্তরের মাধ্যমে শুভ যোগ তৈরি হয়। সূর্য ও বুধ একই রাশিতে থাকলে বুধাদিত্য যোগ গঠিত হয়। ১৭ সেপ্টেম্বরের পরে, বুধ এবং সূর্য একই রাশিতে থাকবে । বুধ ও সূর্য একই রাশিতে থাকায় বুধাদিত্য যোগ হবে। জেনে নিন কোন রাশির জন্য এই শুভ যোগ ভাগ্যবান প্রমাণিত হবে।

মেষ: মেষ রাশির জাতক জাতিকারা এই সময়ে শুভ ফল পাবেন। এই সময়কাল শিক্ষার্থীদের জন্য লাভকারী হবে। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সাফল্য পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে মেষ রাশির জাতক জাতিকাদের।

মিথুন: বুধ এবং সূর্যের সমন্বয় মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য ভালো সময় নিয়ে আসবে। এই সময়ের মধ্যে আপনি ইতিবাচক ফলাফল পাবেন। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন।

কর্কট: কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টা আশীর্বাদের চেয়ে কম নয়। এই সময়ে আয় বাড়বে। বাবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

ধনু: বুধাদিত্য যোগ ধনু রাশির জাতকদের জন্য শুভ ও উজ্জ্বল সময় নিয়ে আসতে চলেছে। এই সময়ে সম্পদ বাড়বে, আয় উন্নতি ঘটবে। অর্থ বিনিয়োগের জন্য সময়টা ভালো। শিক্ষার্থীদের জন্য সময় অনূকুল হতে চলেছে।

শুক্র গ্রহকে সুখ, বৈভব, ঐশ্বর্য এবং সমৃদ্ধির কারক বলে মনে করা হয়। শুক্র ১৫ সেপ্টেম্বর ২:২৯ এ সিংহ রাশিতে অস্তমিত হবে। বুধ ইতিমধ্যেই সিংহ রাশিতে উপবিষ্ট। বুধ এবং শুক্র একই রাশিতে থাকবে এই সময়টা।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

বন্ধ করুন