বাংলা নিউজ > বায়োস্কোপ > Aarav-Nysa: কাজলের ‘না বলা’ ক্রাশ ছিল অক্ষয়! এবার লন্ডনে একসঙ্গে পার্টি আরভ আর নাইসার

Aarav-Nysa: কাজলের ‘না বলা’ ক্রাশ ছিল অক্ষয়! এবার লন্ডনে একসঙ্গে পার্টি আরভ আর নাইসার

ওরি, আরভ ও নাইসা একসঙ্গে।

অজয় দেবগন এবং কাজলের মেয়ে নাইসা দেবগনকে অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্নার ছেলে আরভের সাথে ঘুরতে দেখা গেছে। অরি তাদের আউটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন।

শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে কাজল ও অজয় দেবগনের মেয়ে নিসা দেবগনের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেন ওরহান আওয়াত্রামানি ওরফে ওরি। দুজনের সঙ্গে যোগ দিয়েছিলেন অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্নার ছেলে আরভও। লন্ডনের একটি পার্টি থেকে তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হচ্ছে। 

স্টরাকিডদের সঙ্গে বরাবরই মাখোমাখো সম্পর্ক ওরির। তা সে জাহ্নবী কাপুর হোক বা সারা আলি খান, সকলের সঙ্গেই গলায় গলায় ভাব তাঁর। এবার ওরিকে দেখা গেল নিসা ও আরভের সঙ্গে পার্টির মেজাজে। বৃহস্পতিবার লন্ডনের পার্ক চিনোইস মেফেয়ার নামে একটি চাইনিজ রেস্তোরাঁয় নাইসা, আরভ ও অরির একসঙ্গে পোজ দেওয়া ছবিটি তোলা হয়। 

আরও পড়ুন: মিঠুন-বিতর্কে কুণালের নিশানায় দেব! লোকসভা ভোটের আগে, কল্যান-কাঞ্চনের পর ফের কোন্দল টিএমসি-তে

নাইসা ডেনিম বটমসের সঙ্গে ধূসর রঙের টপ পরেছিলেন, নীল জিন্সের সঙ্গে কালো টি-শার্টে আরভকে দেখাচ্ছিল দুর্দান্ত হ্যান্ডসাম। হাতে গ্লাস ধরে অরিকে জড়িয়ে ধরতে দেখা যায় তাঁকে।

নেটপাড়ার প্রতিক্রিয়া, ‘নিসা আরভ প্রেম করলে, দুর্দান্ত হবে!’ অপরজন লিখলেন, ‘একসঙ্গে ভালো লাগে ওদের’। তৃতীয়জন লেখেন, ‘ওয়াও! এরাও বন্ধু। আর কে কে ওরি-র বন্ধু আমি জানতে চাই।’

আরও পড়ুন: ‘আগেকার দিনের নায়িকারা গাছের পিছনে গিয়ে…’! কোন কথা ফাঁস করলেন ফারহা খান?

২০২০ সালে দ্য কপিল শর্মা শো-তে হাজির হয়েছিলেন কাজল আর করণ জোহর। আর সেখানেই করণকে বলতে শোনা যায়, কাজলের নাকি একসময় বেশ বড় ক্রাশ ছিল অক্ষয় কুমারের উপরে। 

আরও পড়ুন: কদিন আগে ছেলের ‘প্রেম’ নিয়ে ওঠে প্রশ্ন! ‘আমি বাড়ি না থাকলে ও খুশি’, ফাঁস রচনার

‘আমার মনে আছে, অক্ষয় কুমারের ওপর কাজলের অনেক ক্রাশ ছিল। এখন তো একথা বলতেই পারি। একটি সিনেমার প্রিমিয়ারে কাজল সারাক্ষণ খুঁজছিল অক্ষয় কুমারকে, আর ওর সঙ্গী ছিলাম আমি। (হেসে) গোপনে আমিও হয়তো অক্ষয়কেই খুঁজছিলাম।’, বলেছিলেন করণ জোহর। 

দেখুন কাজল ও অক্ষয়ের পুরনো ভিডিও

২০২৩ সালে, একটি সাক্ষাৎকারে কথা বলার সময় দেখা যায়, কাজল অক্ষয়ের দিক থেকে চোখ সরাতে পারছেন না। এমন একটি ভিডিয়ো রেডিটে প্রকাশিত হয়েছিল। ক্যামেরায় ধরা পড়ে যান কাজল অক্ষয়ের দিকে তাকিয়ে থাকা অবস্থায়। ক্যাপশনে লেখা হয়েছে, ‘কাজলের ওই চাহনি বলে দিচ্ছে সত্যিই অক্ষয় কুমারের প্রতি তাঁর খুব ক্রাশ ছিল।’

বায়োস্কোপ খবর

Latest News

অনুষ্কা-বিরাটের মেয়ে ছোট থেকেই শিল্পী! খুদে হাতে কী কী আঁকল ভামিকা? Video: রাতের অন্ধকারে নিমেষে পুড়ে ছাই ডুয়ার্সের হলং বনবাংলো, নেই হতাহত পরকীয়ার সন্দেহে স্ত্রী - শাশুড়িকে কুপিয়ে আত্মঘাতী প্রৌঢ় আজ প্রদোষ ব্রতে ভুলেও করবেন না এই ভুল, নচেৎ হবেন ভোলেনাথের রোষের সন্মুখীন ‘ডার্বি জয়’, ২-৩ দিন পরেই আপুইয়া হবেন মোহনবাগানের প্লেয়ার! আসছেন বিশ্বকাপজয়ীও? ছেঁড়া OMR শিট নিয়ে হয়েছিলেন সরব! সেই নিট পরীক্ষার্থী সেই আয়ুষীর নথি জাল, বলল HC রেলে ৩ গুণ বেশি লোকো পাইলট নিয়োগের ঘোষণা, দুর্ঘটনার পর সিদ্ধান্ত ‘হিন্দুদের এখন ফ্যাশন মুসলিম হওয়ার’, ইদ পালন করে নেটপাড়ার ট্রোলে রূপাঞ্জনা জিম থেকে বেরিয়েই এনার্জি ড্রিংক খান? যখন তখন হতে পারে হার্ট অ্যাটাক গায়ের জোরে দখল করা জমিতে তৃণমূল পার্টি অফিস, ২০ দিনের মধ্যে ভাঙতে বলল হাইকোর্ট

T20 WC 2024

নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.