বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 3 december: আজকের দিনটি কেমন কাটবে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের? জানুন রাশিফলে

Daily Horoscope 3 december: আজকের দিনটি কেমন কাটবে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের? জানুন রাশিফলে

জানুন রাশিফল

বিভিন্ন গ্রহের গতিবিধি, গ্রহদের নক্ষত্রের পরিবর্তনের ফলে অবস্থানকে নজরে রেখে এই গণনা জানাচ্ছে এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে।

রবিবার ৩ ডিসেম্বর কেমন কাটতে চলেছে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের? তার হদিশ দিচ্ছে জ্যোতিষশাস্ত্র। বিভিন্ন রাশিতে গ্রহদের গতিবিধি, গ্রহদের নক্ষত্রের পরিবর্তনের ফলে অবস্থানকে নজরে রেখে এই গণনা জানাচ্ছে এই ৪ রাশির ভাগ্যে আজ কী রয়েছে।

সিংহ- আজকের দিনটি আনন্দের হবে। কোনও দাতব্য কাজের সঙ্গে যুক্ত হলে পাবেন বড়সড় লাভ। কোনও আইনি কাজে হাত দিলে সতর্কতার সঙ্গে কাজ করবেন। প্রেমিক-প্রেমিকারা প্রেম জীবনে ভালো থাকবেন। আপনি আপনার প্রেমিকার সাথে একটি রেস্তোরাঁয় ক্যান্ডেল লাইট ডিনার করতে যেতে পারেন। আপনি আপনার পরিবারের সদস্যদের কাছে আপনার ভালবাসার কথা বলতে পারেন।  আপনি আপনার পুরানো বন্ধুর সাথে দেখা করতে পারেন। এই মিলন আপনার মনে অনেক সুখ নিয়ে আসবে।

কন্যা- আজ যা কাজ করবেন তাতে পাবেন উন্নতি। সব দিক থেকে পাবেন ইতিবাচক ফল। লেনদেনে সতর্ক থাকবেন। ব্যক্তিগত দিক থেকে আসবে আনন্দ। আপনার কোন প্রকার কষ্ট হবে না। আপনি আপনার জীবন সঙ্গীর সাথে খুব সুখী জীবনযাপন করবেন। আপনি কোনও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার পরিকল্পনা করতে পারেন, যার জন্য আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। আপনার বিবাহিত জীবন খুব সুখী হবে।সন্ধ্যায় আপনি আপনার জীবনসঙ্গীর সাথে অনেক মানসম্পন্ন সময় কাটাতে পারেন।

তুলা-কাজের জায়গায় বিবাদ থাকলে তা আপনাকে তুলে ধরতে হবে উর্ধতন কর্তৃপক্ষের কাছে। তুলা রাশির জাতকদের জন্য দিনটি ভালো যাবে। আপনি আপনার সন্তানের স্বাস্থ্য নিয়ে একটু চিন্তিত হতে পারেন, তাকে ভাল ডাক্তারের কাছে নিয়ে যান কারণ তারা ঠান্ডা ইত্যাদিতে ভুগতে পারে। আপনার পিতামাতার স্বাস্থ্যের বিষয়ে আপনাকে একটু সতর্ক থাকতে হবে, তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। যার কারণে আপনাকেও সমস্যায় পড়তে হতে পারে।

বৃশ্চিক- বিনোদনমূলক কাজে দিতে পাবেন যোগ। কর্মক্ষেত্রে বিবাদ থাকলে আপনি বেঁচে যাবেন তা থেকে। আপনার ব্যবসায় অনেক উন্নতি হবে। আপনি যদি আপনার অংশীদারের সাথে একটি নতুন ব্যবসা খুলতে চান তবে আপনি তাতেও লাভ পেতে পারেন। আপনার আর্থিক স্তর অনেক বেড়ে যেতে পারে। ছাত্রদের কথা বললে, কোনো সমস্যার কারণে আগামীকাল তাদের মনোবল কিছুটা কমে যেতে পারে, তবে আপনার পড়াশোনার ব্যাপারে একটু সতর্ক হওয়া উচিত। 

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

বাইক-ভ্যানের সংঘর্ষে গুরুতর আহত হয়েছিল, গ্রিন করিডর করেও বাঁচানো গেল না কিশোরকে পাকিস্তানের নয়া প্রধানমন্ত্রী শাহবাজ, একলাইনের বার্তা দিলেন মোদী ‘পয়া’ টোটো চালিয়েই লোকসভার প্রচার শুরু করলেন বিজেপির সুভাষ সরকার আম্বানিদের অনুষ্ঠানে শর্মিলার পোশাক ধার করে পরেছেন, ঠাকুমাকে ধন্যবাদ দিলেন সারা আমি যেভাবে খেলি,সেভাবেই খেলব- শট নির্বাচন নিয়ে সমালোচনাকে গুরুত্ব দিচ্ছেন না রুট আসানসোলে উদ্ধার হকারেরর মাথা থেঁতলানো দেহ, বিক্ষোভ বিজেপি ও তৃণমূলের রাজনৈতিক টানাপোড়েনের জেরে বেহাল অবস্থা পানিহাটি পুরসভার, থমকে একাধিক কাজ ‘এই শহরে আর থাকব না’! ফেডারেশনের সঙ্গে ঝামেলা, সাসপেশন, কলকাত ছাড়ছেন পারোমিতা? মিথ্যার স্বর্গ গড়েছেন নাকি জয় শেট্টি? অভিযোগ অন্যের পোস্ট চুরিরও! ঘটনাটা কী দুর্গাপুরের কারখানায় দুর্ঘটনা, উত্তপ্ত তরল লোহা ছিটকে দগ্ধ কর্মী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.