বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ajker Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজ কেমন কাটবে লক্ষ্মীবার? ৪ এপ্রিলের রাশিফলে রাখুন চোখ

Ajker Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজ কেমন কাটবে লক্ষ্মীবার? ৪ এপ্রিলের রাশিফলে রাখুন চোখ

বৃহস্পতিবারের রাশিফল জানুন।

৪ এপ্রিল ২০২৪ সালে কোন কোন রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন, জ্যোতিষমতে জেনে নিন আজকের রাশিফলে। সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই চার রাশির জাতক জাতিকাদের আজকের ভাগ্য দেখে নিন।

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, এই চার রাশির জাতক জাতিকাদের ভাগ্যে আজ কী রয়েছে, তা দেখে নিন আজকের রাশিফলে। রাশিফল অনুসারে জেনে নিন কোন কোন রাশির ভাগ্যে আজ রয়েছে উত্থান, কাদের পতন? ৪ এপ্রিল ২০২৪ সালে কোন কোন রাশির জাতক জাতিকারা লাভের মুখ দেখতে চলেছেন, জ্যোতিষমতে জেনে নিন আজকের রাশিফলে। সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই চার রাশির জাতক জাতিকাদের আজকের ভাগ্য দেখে নিন।

সিংহ-আপনার বাচ্চাদের সাথে কিছুটা আদরে রাখুন। তারা খুশি হবে। আজকের দিনটি আপনার জন্য অগ্রগতির পথে এগিয়ে যাওয়ার জন্য একটি দিন হবে। আপনি যদি কিছু নতুন কাজ শুরু করেন তবে এতে আপনার ভাল লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। অংশিদারিত্বে কোনো কাজ করতে গিয়ে নিজের ইচ্ছামতো কোনও কাজ করলে তাতে উভয়ের মধ্যে ঝগড়া হতে পারে। 

কন্যা- আজ ধর্মীয় কোনও কাজে লাগবে মন। আপনার জন্য ধর্মীয় কর্মসূচিতে অংশ নেওয়ার দিন হবে। যারা ব্যবসা করছেন তাদের ব্যবসার জন্য টাকা ধার করতে হতে পারে। আপনাকে আপনার স্ত্রীর সাথে ভবিষ্যতের জন্য কিছু পরিকল্পনা করতে হবে। আপনার একটি নতুন সম্পত্তি অর্জনের ইচ্ছা পূরণ হবে। আপনার কোনো কাজ দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকলে তা সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা- যাঁরা ব্যবসা করছে তারা যেন কাউকে আজ নতুন করে অংশিদার না করেন, অন্যথায় সে তাদের সাথে প্রতারণা করতে পারে। আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। অপ্রত্যাশিত সুবিধা পাওয়ার পর আপনার খুশির সীমা থাকবে না। শেয়ারবাজারে টাকা বিনিয়োগ করলে লোকসানের সম্ভাবনা থাকে। তাড়াহুড়ো করে কোনো কাজ করবেন না অন্যথায় তা আপনার অন্যান্য কাজেও প্রভাব ফেলবে।  যদি আপনার বাড়ির কিছু গ্যাজেট ত্রুটিপূর্ণ হয়, তাহলে আপনি সেগুলি ঠিক করতে সারা দিন ব্যয় করবেন।

বৃশ্চিক- সমঝে চলতে হবে আজ। ব্যবসার দিক থেকে আজকের দিনটি আপনার জন্য কিছুটা দুর্বল হতে চলেছে, তবে আপনার পরিকল্পনাগুলিকে খুব মন দিয়ে এগিয়ে নেওয়া উচিত, তবেই সেগুলি আপনার পক্ষে ভাল হবে। শৈল্পিক দক্ষতার মাধ্যমে সুনাম অর্জনের সুযোগ পাবেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবছিলেন, আপনি তা করতে পারেন। আপনার মনের কোনো সমস্যা সম্পর্কে আপনি আপনার স্ত্রীর সাথে পরামর্শ করতে পারেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর মমতার দেওয়া জমি পছন্দ নয়! মুর্শিদাবাদের স্কুলে দুবছর ধরে বাস ৩৫ পরিবারের DC vs GT, IPL 2024: ১০০তম ম্যাচে বড় নজির শুভমনের, ভেঙে দিলেন কোহলির রেকর্ড ‘‌রাহুল গান্ধী কি নিজেকে কোনও মাওবাদী নেতা ভাবেন?’‌ আক্রমণ করলেন দেবেগৌড়া

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.