বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 19 April Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 19 April Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: ধনু রাশির জাতক জাতিকাদের জন্য নতুন কিছু কাজ শুরু করার জন্য দিনটি ভালো যাবে। আপনি যদি একটি বড় বিনিয়োগ করার প্রস্তুতি নিচ্ছেন তবে আপনাকে কিছু ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। পরিবারে কোনো বিষয়ে কোনো মতপার্থক্য থাকলে তাও মিটে যাবে। ভ্রমণের সময় আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। আপনার সন্তান আপনার প্রত্যাশা পূরণ করবে। প্রতিপক্ষের ব্যাপারে সতর্ক থাকতে হবে। আপনি যে কোনও সরকারি প্রকল্পের সম্পূর্ণ সুবিধা পাবেন। সন্তানদের উন্নতির নতুন পথ খুলবে।

মকর: দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আপনি বিশেষ কারো সাথে দেখা করার সুযোগ পাবেন এবং আপনি আপনার শ্বশুরবাড়ির কাউকে টাকা ধার দিলে তা আপনার সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টি করতে পারে। আপনার মন কোনো কিছু নিয়ে চিন্তিত থাকবে। শেয়ারবাজারে বিনিয়োগকারী ব্যক্তিদের তাদের অর্থ খুব ভেবেচিন্তে বিনিয়োগ করতে হবে। আপনি বন্ধুদের কাছ থেকে যথেষ্ট সমর্থন পাবেন। স্বাস্থ্যের কিছু ওঠানামার কারণে আপনি চিন্তিত থাকবেন। ছাত্র-ছাত্রীদের পড়ালেখায় যে সমস্যা হচ্ছে তা কাটিয়ে ওঠার চেষ্টা করতে হবে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি দীর্ঘ অমীমাংসিত কাজগুলি সম্পন্ন করার জন্য হবে। পরিবারের সন্তানদের সাথে মজা করে কিছু সময় কাটাবেন। বিশেষ কারো সাথে দেখা করার সুযোগ পাবেন। আপনি যদি বাচ্চাদের সাথে পিকনিক ইত্যাদিতে যাওয়ার পরিকল্পনা করছেন, তবে আপনার মূল্যবান জিনিসগুলি রক্ষা করতে ভুলবেন না, আপনার চারপাশে কিছু নতুন শত্রু দেখা দিতে পারে। আপনার উন্নতি দেখে আপনার বন্ধুরা আপনার শত্রু হয়ে উঠতে পারে। আপনি আপনার আয় বৃদ্ধি করে ব্যবসায় কিছু নতুন প্রযুক্তি গ্রহণ করতে পারেন।

মীন: দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আপনার পরিবারে একটি নতুন অতিথির আগমন হতে পারে এবং আপনি আপনার ইচ্ছা পূরণের জন্য তীর্থযাত্রায় যেতে পারেন। আপনার কর্মক্ষেত্রে একটি বড় অর্ডার পাওয়ার পরে আপনি খুশি হবেন এবং আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। আপনি যদি টাকা হারিয়ে থাকেন, তাহলে সেটাও আপনার হাতে নেওয়া যেতে পারে, তবে আপনার খরচ নিয়ন্ত্রণ করা উচিত, অন্যথায় আপনার টাকা ডুবে যাওয়ার কারণে উল্লেখযোগ্যভাবে কমে যেতে পারে। আপনি আপনার পরিবারের সদস্যদের জন্য কিছু উপহার আনতে পারেন। যদি আপনার মনে কোন বিভ্রান্তি চলছিল, তাও সমাধান করা হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

দিঘার জগন্নাথ মন্দির চত্বরে তৈরি হচ্ছে রথ, খুলছে কবে? আর দেরি নয়… নরওয়েতেই মধুর প্রতিশোধ, ক্লাসিকাল দাবায় কার্লসেনকে হারালেন ১৮ বছরের প্রজ্ঞানন্দ শুধু আম নয়, আমের খোসাতেও থাকে একাধিক পুষ্টিগুণ আলু খেতে ভালোবাসেন? 'আন্তর্জাতিক আলু দিবস'-এ জেনে নিন কী কী উপকার মিলবে এর থেকে ভারতের বিদেশি মুদ্রা আইন ভেঙে বিপাকে বিদেশি ব্যাঙ্ক, মোটা জরিমানা চাপাল RBI বেড়েছে দল,বদলেছে নিয়ম,2024 T20 World Cup কী ফর্ম্যাটে খেলা হবে? জানুন বিস্তারিত অনন্ত-রাধিকার কয়েক কোটির বিয়েতে এ কেমন কার্ড! লালের উপর সোনালিতে লেখা, এল ছবি আগাম এলেন মেঘদূত, কেরলের সঙ্গে একই দিনে পশ্চিমবঙ্গেও ঢুকে পড়ল মৌসুমী বায়ু 1 ওভার শেষে Italy Women-র স্কোর 2/0 কলা দিয়ে বাড়িতেই বানিয়ে নিন এই ২ হেয়ার মাস্ক! চুল হবে ঘন, কালো ও নরম

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.