বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 8 January-র জন্য
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 8 January-র জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- নতুন প্রকল্পের কাজ শুরু করতে পারেন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। ধন লাভের সম্ভাবনা রয়েছে। আজ কাউকে ঋণ দেবেন না। কারও সঙ্গে বিবাদ হতে পারে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে মতভেদ হতে পারে। দম্পতি আনন্দে থাকবেন। আজ কোথাও ঘুরতে যেতে পারেন। যুবকদের অধিক পরিশ্রম করতে হবে। শারীরিক কষ্ট থেকে মুক্তি পাবেন। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। জমি বা বাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করে জরুরি সিদ্ধান্ত নিন।

কন্যা- আজ সতর্ক থাকুন। অচেনা ব্যক্তিদের সামনে ব্যক্তিগত বিষয় আলোচনা করবেন। বিরোধীরা আপনার ক্ষতি করতে পারেন। সারাদিন ব্যস্ত থাকবেন। অফিসের পাশাপাশি পারিবারিক দায়িত্ব পূরণ করতে হবে। আত্মীয়ের সঙ্গে বিবাদ দূর হতে পারে। আপনার ব্যবহার অন্যকে প্রভাবিত করবে। সমখ-সমৃদ্ধি বাড়বে। ছাত্রদের সমস্যা বৃদ্ধি হবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন।

তুলা- স্বাস্থ্যোন্নতি হবে। সময়ের মধ্যে দায়িত্ব পূরণ করতে পারবেন। বড় কোনও চিন্তা দূর হবে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। কোনও ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন। সন্তানের তরফে সুখবর পাবেন। ব্যবসা ঠিক-ঠাক চলবে। অনাবশ্যক ব্যয় করবেন না। 

বৃশ্চিক- কারও সঙ্গে মনোমালিন্য হতে পারে। বিরোধীরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারেন। যাত্রায় যেতে পারেন। ব্যবসা ঠিক-ঠাক চলবে। অফিসে কাজের সময় সমস্যার মুখোমুখি হতে পারেন। পড়ুয়াদের সমস্যার সমাধান হবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। নতুন কাজের ফলে লাভ হবে। পরিবারের কোনও সদস্যের ব্যবহারে সমস্যা হবে। বয়স্করা অসুস্থ হয়ে পড়তে পারেন। 

বন্ধ করুন