বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 9 January-র জন্য
শনিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শনিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 9 January-র জন্য

  • শনিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- দিন ভালো কাটবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ব্যবসায়ীদের জন্য দিন ভালো। নতুন প্রকল্পে লগ্নি করতে পারেন। ঝুঁকি নেবেন না। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে, সমস্যা দূর হবে। কাউকে নিজের ব্যক্তিগত কথা বলবেন না, ক্ষতি হতে পারে। হঠাৎ লাভ হতে পারে। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। ছাত্রদের লাভ হবে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা- পরিবারের কোনও সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন। ব্যবসায়ীদের জন্য দিন ভালো। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। স্বাস্থ্য ঠিক থাকবে। আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। ঝুঁকি নেবেন না। আটকে থাকা টাকা আদায় করতে পারবেন। পা বা পিঠের ব্যথায় সমস্যা বাড়তে পারে। অফিসের কোনও সহকর্মীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কাজের চাপ থাকবে। 

তুলা- ব্যবসায়ীদের ধন লাভ হবে। যাত্রার সম্ভাবনা রয়েছে। কোনও নতুন কাজ শুরু করবেন না। দৌড়ঝাপ থাকবে। পরিবারের দায়িত্ব পুরো করতে সময় লাগবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। ঝুঁকি নেবেন না। যাত্রার সুযোগ পেতে পারেন। চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের যত্ন নিন। শত্রু পরাজিত হবে। নতুন লোকেদের সঙ্গে দেখা হবে। 

বৃশ্চিক- আজ কোনও ধরণের সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায়িক পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। ধন লাভ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্য থাকবে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধান থাকুন। শত্রু শান্ত থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। পুরনো আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। 

বন্ধ করুন