বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। স্বাস্থ্যের যত্ন নিন। যে কোনও ধরনের সংক্রমণ থেকে সাবধানে থাকুন। কিছু বিষয় ধৈর্য সহকারে কাজ নিতে হবে। বিনা বাধায় ব্যবসা বৃদ্ধি করতে পারেন। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ লাইট লেমন।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। অধিক কাজের কারণে ব্যস্ততা থাকবে। পরিবারের জন্য সময় বার করতে পারবেন না। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। বাড়িতে অধিক ব্যয় হবে। লগ্নিতে সাবধানতা অবলম্বন করুন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। চাকরি ও ব্যবসায় উন্নতি পেতে পারেন। পরিশ্রমের সাহায্যে কেরিয়ারে সাফল্য লাভের চেষ্টা করবেন। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। বাচ্চাদের তরফে সুসংবাদ পাবেন। আপনার শুভ সংখ্যা ২৬ ও রঙ ধূসর।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর সঙ্গে চলতে থাকা মনোমালিন্য দূর হবে। উন্নতিতে আপনার প্রবৃত্তি কাজে আসবে। ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অনুষ্ঠান আয়োজিত করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৮ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। কোনও কাজ পুরো করতে অধিক পরিশ্রম করতে হতে পারে। মনে নানান শঙ্কা সৃষ্টি হবে, তবে শীঘ্র তার অবসানও হবে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ ক্রিম।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। কর্মক্ষেত্রে বাধার মুখে পড়তে পারেন। কোনও কাজে মনোনিবেশ করবেন না। যাত্রা, ব্যবসা ও লেনদেনে অংশগ্রহণ করবেন। পারিবারিক সদ্ভাবনা বৃদ্ধির জন্য ধৈর্য ধরতে হবে। আপনার শুভ সংখ্যা ১৯ ও রঙ লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কর্মক্ষেত্রের জন্য দিন স্বাভাবিক। অধিক ব্যক্তিদের সঙ্গে দেখা হবে। রোম্যান্টিক মুডে থাকবেন। কোনও নতুন কাজ শুরুর আগে ভালোভাবে চিন্তাভাবনা করুন। আপনার শুভ সংখ্যা ২৭ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। যোগ্যতার সাহায্যে নিজের সঙ্গীর মন জয় করুন। ভেবে-চিন্তে আর্থিক বিষয় সিদ্ধান্ত নিন। সন্তান আপনার কথা না-ও শুনতে পারে। অসহায় অনুভব করবেন। আপনার শুভ সংখ্যা ৫৪ ও রঙ হাল্কা সবুজ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। সুস্বাস্থ্যের জন্য যোগ-ব্যায়াম করুন। বাচ্চাদের কার্যকলাপই আপনার কাছে প্রাধান্য পাবে, তাঁদের পড়াশোনা ও কেরিয়ারে মনোনিবেশ করুন। সন্তানের জন্য জীবনসঙ্গী খুঁজতে পারেন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ হাল্কা ল্যাভেন্ডার।

 

বন্ধ করুন