বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik rashifal astrology of 8 june 2023: ৮ জুন মেষ থেকে কন্যা রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন আজকের রাশিফল

Dainik rashifal astrology of 8 june 2023: ৮ জুন মেষ থেকে কন্যা রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন আজকের রাশিফল

রাশিফল

১২ রাশির রাশিফলের মধ্যে মেষ থেকে কন্যার লক্ষ্মীবার বৃহস্পতিবার কেমন কাটবে দেখে নেওয়া যাক।

জ্যোতিষশাস্ত্রে ভবিষ্যদ্বাণীর জেরে একাধিক রাশির ভাগ্যে আসন্ন সময়ে কী রয়েছে তা জানা যায়। ৮ জুন ২০২৩ ভোর থেকে রাত পর্যন্ত কোন কোন রাশির ভাগ্যে অর্থ, প্রেম, কেরিয়ার, স্বাস্থ্য়ে উন্নতি ও কোন রাশির ভাগ্যে তরম পতন লেখা রয়েছে, তার আভাস দিচ্ছে রাশিফল। ১২ রাশির রাশিফলের মধ্যে মেষ থেকে কন্যার লক্ষ্মীবার বৃহস্পতিবার কেমন কাটবে দেখে নেওয়া যাক।

মেষ- ভাগ্যের দৃষ্টিকোণ থেকে আজকের দিনটি ভালো কাটতে চলেছে। ধর্ম ও আধ্যাত্মিক কাজে যুক্ত হয়ে নাম কামানোর সুযোগ পাবেন। আপনি বিশ্বাস ও বিশ্বাস নিয়ে এগিয়ে যাবেন। কিছু বাধা থেকে দূরে থাকুন এবং কাউকে অযাচিত উপদেশ দেওয়া এড়িয়ে চলুন। 

বৃষ-পরিবারে কোনো বিবাদ চললে তাকে বাড়ির বাইরে যেতে দেবেন না। জনকল্যাণমূলক কাজে যুক্ত হয়ে সুনাম অর্জন করবেন। দীর্ঘমেয়াদী পরিকল্পনা সফল হবে। রাজনৈতিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের আজ সতর্ক থাকতে হবে।

মিথুন- আজ অফিসে টিমওয়ার্কের মাধ্যমে কাজ করার মাধ্যমে, আপনি সময়ের আগে যেকোনো কাজ শেষ করবেন। আপনার জন্য কিছু বিভ্রান্তি নিয়ে আসতে চলেছে। শ্বশুরবাড়ি থেকে বড় কোনও সম্মান পাচ্ছেন।  মামার কাছ থেকে আর্থিক সুবিধা পাবেন। যাঁরা তাঁদের কর্মজীবন নিয়ে চিন্তিত তাঁরা কিছু সুখবর শুনতে পেতে পারেন।

কর্কট- আপনি যদি ব্যবসায়িক কোনও বিষয়ে শিথিল হন তবে এটি আপনার জন্য সমস্যা হতে পারে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি ভালো যাচ্ছে। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে কাজ করলে, আপনি ভালো ফল এবং আপনার দায়িত্বগুলি ভালভাবে পালন করবেন। 

সিংহ:- আপনার কোনও বন্ধু আপনার জন্য কোনও ভালো খবর নিয়ে আসতে পারেন। আপনার বিরোধীরাও সক্রিয় থাকবে, যাদের থেকে আপনাকে সতর্ক থাকতে হবে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের হঠাৎ অবনতির কারণে আপনাকে আরও দৌড়াতে হবে। পরিবারের কোনও সদস্যকে কোনো প্রতিশ্রুতি দেবেন না।

কন্যা- প্রেমে সঙ্গীর স্বাস্থ্যের অবনতির কারণে সমস্যা দেখা দেবে। কর্মস্থলে বুদে শুনে সকলের সঙ্গে কথা বলুন। আজ আপনার জন্য কিছু বড় অর্জন নিয়ে আসতে চলেছে।  পারিবারিক বিষয়ে ধৈর্য ধরুন। আপনাকে স্বাস্থ্যের চলমান সমস্যাগুলি উপেক্ষা করা এড়াতে হবে।  আপনার কোন বন্ধু অনেক দিন পর আপনার সাথে দেখা করতে আসতে পারে।

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

নেতৃত্ব না পাওয়া ও বিবাহবিচ্ছেদের বিতর্ক এড়াতে ফিটনেসকেই হাতিয়ার করলেন হার্দিক শ্বশুরবাড়ির কাছে স্কুল, প্রধান শিক্ষক জামাইবাবুর হয়ে স্কুল চালাচ্ছেন শ্যালিকা আপনি যদি কাঙ্খিত জীবন সঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার করুন এই কাজ আনোয়ার আলিকে নিয়ে 'বিতর্কিত রিল' মোহনবাগান SG-র, পরে মোছা হল পোস্ট নিটে ৫০ টপ স্কোরিং পরীক্ষা কেন্দ্রের মধ্যে ৩৭ টি রাজস্থানের সিকরের!উঠছে প্রশ্ন বিরতিতে কী করছিলেন অভিষেক? '৩ মাসে রেজাল্ট',২১-এর মঞ্চে কোন বার্তা TMC সেনাপতির? সোমবারই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির! আগরকরের সঙ্গে করবেন সাংবাদিক সম্মেলন… টসে জিতল United Arab Emirates Women , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| হিন্দু মহাকাব্যকে বিকৃত করেছে প্রভাস-দীপিকার ছবি! আইনি জটিলতায় কল্কি ২৮৯৮ এডি কোন দফতরে কত বকেয়া? মমতার দিল্লি সফরে আগেই প্রমাণ সহ রিপোর্ট তৈরির নির্দেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.