বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২০২৬ পর্যন্ত শনির প্রকোপ থাকবে এই রাশিগুলির ওপর, জানুন আপনিও কী এই তালিকায়?
চলতি বছর মিথুন, তুলা, মকর, ধনু ও কুম্ভ রাশির জাতকদের ওপর শনির মহাদশা চলছে।
চলতি বছর মিথুন, তুলা, মকর, ধনু ও কুম্ভ রাশির জাতকদের ওপর শনির মহাদশা চলছে।

২০২৬ পর্যন্ত শনির প্রকোপ থাকবে এই রাশিগুলির ওপর, জানুন আপনিও কী এই তালিকায়?

  • শনি কর্মফলদাতা। ব্যক্তিকে তাঁর কর্ম অনুযায়ী ফল দেন শনি। আবার শনির আশীর্বাদে ব্যক্তি শুভ ফলও লাভ করতে পারে।

সমস্ত রাশির ওপরই গ্রহের রাশি পরির্তনের প্রভাব পড়ে। এর ফলে জাতকের ব্যক্তিগত জীবন প্রভাবিত হয়। আড়াই বছরে এক বার রাশি পরিবর্তন করে শনি। এর ফলে কিছু রাশির ওপর শনির আড়াইের প্রভাব শুরু হয়, আবার কিছু রাশির ওপর সাড়েসাতির প্রকোপ দেখা যায়। আগামী ৫ বছর পর্যন্ত কোন কোন রাশি শনির ওপর প্রকোপ বাড়বে, তা জেনে নেওয়া ভালো।

শনি কর্মফলদাতা। ব্যক্তিকে তাঁর কর্ম অনুযায়ী ফল দেন শনি। আবার শনির আশীর্বাদে ব্যক্তি শুভ ফলও লাভ করতে পারে। জ্যোতিষ অনুযায়ী ব্যক্তির কোষ্ঠিতে শনি শুভ স্থানে থাকলে ব্যক্তি শুভ ফল লাভ করে, আবার অশুভ স্থানে থাকলে, জীবন নষ্ট হয়ে যেতে পারে।

কোন বছর কোন রাশির জাতকদের শনির প্রকোপ সহ্য করতে হবে জেনে নিন—

২০২১- চলতি বছর মিথুন, তুলা, মকর, ধনু ও কুম্ভ রাশির জাতকদের ওপর শনির মহাদশা চলছে। মিথুন ও তুলা রাশির ওপর শনির আড়াই এবং মকর ও কুম্ভ রাশির ওপর শনির সাড়েসাতি চলছে। 

২০২২- এ বছর শনি রাশি পরিবর্তন করবে। এর পাশাপাশি মীনের ওপর শনির সাড়েসাতির প্রথম পর্যায় শুরু হবে। আবার কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের ওপর শনির আড়াই শুরু হবে। তবে শনির রাশি পরিবর্তনের লাভ পাবে ধনু রাশি। কারণ এই রাশির ওপর থেকে শনির সাড়েসাতির প্রভাব শেষ হচ্ছে।

২০২৩- এ বছর শনির কোনও রাশি পরিবর্তন হবে না। কর্কট ও বৃশ্চিক রাশিকে শনির আড়াই ও মকর, কুম্ভ এবং মীন রাশিকে শনির সাড়েসাতির ফল ভোগ করতে হবে।

২০২৪- ধীরগতিতে চলেন শনি। তাই এ বছরও শনির কোনও রাশি পরিবর্তন হবে না। তাই কর্কট ও বৃশ্চিক রাশিকে শনির আড়াই ও মকর, কুম্ভ এবং মীনকে শনির সাড়েসাতির ফল ভোগ করে যেতে হবে।

২০২৫- ২৯ মার্চ ২০২৫-এ শনি নিজের রাশি পরিবর্তন করবে। এর ফলে মকর রাশির জাতকরা শনির সাড়েসাতি থেকে মুক্তি পাবেন। কবে শনির রাশি পরিবর্তনের ফলে মেষ রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতি শুরু হয়ে যাবে। আবার কুম্ভ ও মীন রাশির ওপর আগের মতোই শনির সাড়েসাতি বজায় থাকবে। এ বছরই সিংহ ও ধনুর ওপর শনির আড়াইয়ের সূচনা হবে এবং বৃশ্চিক রাশি মুক্তি পাবে।

২০১৬- এ বছর শনির রাশি পরিবর্তন হবে না। তাই মেষ, কুম্ভ ও মীন রাশির ওপর শনির সাড়েসাতি বজায় থাকবে। আবার আড়াইয়ের প্রভাব থাকবে ধনু ও সিংহ রাশির ওপর।

বন্ধ করুন